বাংলা নিউজ > ঘরে বাইরে > 'করোনার জন্য’ ৪ দিনের গোয়া সফর বাতিল অভিষেকের
অভিষেক বন্দ্যোপাধ্যায়
অভিষেক বন্দ্যোপাধ্যায়

'করোনার জন্য’ ৪ দিনের গোয়া সফর বাতিল অভিষেকের

  • ‘‌ডন ফুলাঞ্চ কাল’‌ নামে এই গানের টিজার ইতিমধ্যেই প্রকাশ করা হয়েছে। যার অর্থ দুই ফুলের যুগ।

করোনাভাইরাস পরিস্থিতিতে গোয়া সফর বাতিল করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। চারদিনের সফরে রবিবার বিকেলে তাঁর গোয়া যাওয়ার কথা ছিল। যদিও শেষ মুহূর্তে তা বাতিল করা হয়।

কবে গোয়া সফরে যাওয়ার কথা ছিল অভিষেকের?‌ তৃণমূল কংগ্রেস সূত্রে খবর, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই সফরে প্রচার গান উদ্বোধন হওয়ার কথা ছিল। রবিবার বিকেলেই গোয়া সফরে যাওয়ার কথা ছিল তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের। ৯ থেকে ১২ জানুয়ারি—এই চারদিনের গোয়া সফর ছিল তাঁর। 

তারইমধ্যে রবিবার পি চিদম্বরম বলেছেন, ‘‌বিজেপিকে হারাতে যে কোনও দলের থেকে সমর্থন পেতে প্রস্তুত কংগ্রেস।’‌ তারপরই অভিষেকের সফর তৈরি হওয়া নিঃসন্দেহে তাৎপর্যপূর্ণ। এবারের অভিষেকের সফরে গোয়ার বিধানসভা নির্বাচনের প্রার্থী তালিকা চূড়ান্ত হতে পারে। আলিপুরদুয়ারের প্রাক্তন বিধায়ক সৌরভ চক্রবর্তীকে গোয়া তৃণমূল কংগ্রেসের কো–ইনচার্জ পদে বসিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। ক্ষমতায় এলে গোয়াবাসী মহিলাদের জন্য গৃহলক্ষ্মী প্রকল্প চালু করবে তৃণমূল কংগ্রেস।

উল্লেখ্য, গোয়া বিধানসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হয়ে গিয়েছে। সেখানে ঝাঁপিয়ে পড়তে চাইছিল তৃণমূল কংগ্রেস। বেশ কয়েকমাস ধরে সেখানে সংগঠন গড়ে তোলা হয়েছে। সেখানে ফেলে রাখা হয়েছে লোকসভার সাংসদ মহুয়া মৈত্রকে। বারবার সেখানে গিয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যে গোয়া নির্বাচনের জন্য প্রচার গান তৈরি করেছে তৃণমূল কংগ্রেস। সেই গানের টিজার লঞ্চ করেছে তৃণমূল কংগ্রেস। ‘‌ডন ফুলাঞ্চ কাল’‌ নামে এই গানের টিজার ইতিমধ্যেই প্রকাশ করা হয়েছে। যার অর্থ দুই ফুলের যুগ।

বন্ধ করুন