বাংলা নিউজ > ঘরে বাইরে > ত্রিপুরায় দলীয় কর্মীর বাড়িতে মধ্যাহ্নভোজ সারবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়
অভিষেক বন্দ্যোপাধ্যায়
অভিষেক বন্দ্যোপাধ্যায়

ত্রিপুরায় দলীয় কর্মীর বাড়িতে মধ্যাহ্নভোজ সারবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

  • এটা অবশ্য তাঁর রাজনৈতিক জীবনে প্রথমবার।

রবিবার ত্রিপুরা সফরে যাচ্ছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানে গিয়ে তিনি এক কর্মীর বাড়িতে মধ্যাহ্নভোজ করবেন। এটা অবশ্য তাঁর রাজনৈতিক জীবনে প্রথমবার। এবারের আগরতলা পুরসভা নির্বাচনে যে সমস্ত তৃণমূল কংগ্রেস কর্মীরা আক্রান্ত হয়েছেন তাঁদের বাড়িতেই যাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানে মধ্যাহ্নভোজের কর্মসূচিও রয়েছে।

একুশের নির্বাচনে এই ছবি দেখা গিয়েছিল বিজেপির কেন্দ্রীয় নেতাদের মধ্যে। বিশেষ করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি আদিবাসীর বাড়িতে গিয়ে মধ্যাহ্নভোজ করেছিলেন। সমস্যার সমাধান করে দেবেন বলেছিলেন। কিন্তু ক্ষমতায় আসতে পারেনি গেরুয়া শিবির। এখানে পার্থক্য একটাই অভিষেক মধ্যাহ্নভোজ করবেন নির্বাচনের পরে। আর অমিত শাহ মধ্যাহ্নভোজ করেছিলেন ভোটের আগে।

বিজেপির জনসংযোগ কর্মসূচিতে মানুষের বাড়িতে মধ্যাহ্নভোজ, ভোট পাবার লক্ষ্যে করা হয়েছিল বলে সওয়াল করছে ত্রিপুরা তৃণমূল কংগ্রেস। সেখানে অভিষেকের এমন কোনও বিষয় নেই। তিনি ভোটের পরে আক্রান্ত কর্মীদের সঙ্গে দেখা করতে যাচ্ছেন এবং মধ্যাহ্নভোজ করবেন। তবে একুশের নির্বাচনের আগে বিজেপি নেতাদের মধ্যাহ্নভোজ নিয়ে কটাক্ষ করেছিলেন তৃণমূল কংগ্রেসের নেতারা।

উল্লেখ্য, রবিবার দু’দিনের সফরে আগরতলায় যাবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। সেখানে চতুরদশা দেবতা মন্দিরে পুজো দেবেন। সেখান থেকে দলীয় কর্মী অনির্বাণ সরকারের বাড়িতে যাবেন অভিষেক। সেখানেই মধ্যহ্নভোজে সারবেন। সোমবার দলের রাজ্য স্টিয়ারিং কমিটির নেতৃত্ব এবং সদস্যদের সঙ্গে বৈঠক করবেন অভিষেক। সোমবার বিকেলে ত্রিপুরা থেকে দিল্লি যাওয়ার কথা তাঁর।

বন্ধ করুন