বাংলা নিউজ > ঘরে বাইরে > Rahul Gandhi Video: ভোট আবহে নজর কাড়ার নতুন পন্থা রাহুলের! অভিনব কায়দায় জনতাকে জানালেন তাঁর বার্তা

Rahul Gandhi Video: ভোট আবহে নজর কাড়ার নতুন পন্থা রাহুলের! অভিনব কায়দায় জনতাকে জানালেন তাঁর বার্তা

অভিনব পন্থয় জনতার নজর কাড়তে বিশেষ ভিডিয়ো রাহুলের।

এক ভিডিয়ো পোস্টে দেখা গিয়েছে, রাহুল গান্ধী গাড়িতে উঠছেন, আর তখনই প্রায় তাঁর কাছে ছুটে আসছে গাড়িতে থাকা তাঁর ছোট পোষ্য। আদরের সুরে রাহুল তাকে ডেকে নিচ্ছেন নিজের কাছে।

লোকসভা ভোট ২০২৪ এর নির্বাচনী উত্তেজনার সূর্য প্রায় মধ্যগগনে। ইতিমধ্যেই পার হয়ে গিয়েছে প্রথম দফার ভোটপর্ব। এবার সকলের ফোকাস দ্বিতীয় পর্বের ভোটে। এদিকে, তারই মাঝে ঝোড়ো রাজনৈতিক প্রচারে একের পর এক নেতারা। এরমধ্যে আলাদা করে জনতার নজর কাড়তে অভিনব পন্থা নিতে দেখা গেল কংগ্রেসের রাহুল গান্ধীকে।

এক ভিডিয়ো পোস্টে দেখা গিয়েছে, রাহুল গান্ধী গাড়িতে উঠছেন, আর তখনই প্রায় তাঁর কাছে ছুটে আসছে গাড়িতে থাকা তাঁর ছোট পোষ্য ‘ছোটু’। আদরের সুরে রাহুল তাকে ডেকে নিচ্ছেন নিজের কাছে। আদরের ডাক, ‘ছোটু..’ বলে। এরপর আর ছোট্ট পোষ্যকে পায় কে! সে তো আদরে আপ্লুত। রাহুলের কোলে বসে দেদার আদর খেয়ে যাচ্ছে সে। আগে থেকেই গাড়িতে ছিল এই পোষ্য। পোষ্য রাহুলকে দেখতেই তাঁর কাছে আসে। রাহুল তাকে সঙ্গে নিয়ে সকলকে ‘হাই’ বলে অভিবাদন জানাতে থাকেন। এই গোটা পর্ব ক্যামেরা বন্দি হয়েছে। তবে খবর সেটা নয়! খবর অন্য জায়গায়!

( Viral Optical Illusion: চোখের পাতা পড়ার আগে বলুন তো ছবিতে কয়টি সংখ্যা দেখছেন? রইল ভাইরাল অপটিক্যাল ইলিউশন)

খবর হল, এই ভিডিয়োকে যদি আপনি রাহুল গান্ধীর ব্যক্তিগত জীবনের ভিডিয়ো বলে মনে করেন, তাহলে ভুল! কারণ রাহুলের এই ভিডিয়ো পোস্টের উপরেই লেখা ছিল ‘অ্যাটেনশন প্লিজ’। ভিডিয়োয় পোষ্যকে আদরের পর্বটি শেষ হতেই, দেখা গেল, রাহুল সাফ বলছেন, ‘আপনাদের নজর যখন কেড়ে নিয়েছি, তাহলে এবার ২ থেকে ৩ টে জিনিস বলব।’ এরপরই রাহুল গান্ধী রাজনৈতিক প্রচারের ধাঁচে একের পর এক দাবি করেন। তিনি বলতে থাকেন, ‘৪৫ বছরে সবচেয়ে বেশি বেকারত্ব রয়েছে এখন’। তিনি দাবি করছেন, ‘২৩ কোটি মানুষকে একবার ফের নরেন্দ্র মোদী সরকার দারিদ্রের দিকে ঠেলে দিয়েছেন’।

( Donkey Milk Business:গরু নয় গাধাদের ‘গোয়াল’ আছে এই ব্যক্তির! লিটারে ৫ হাজার টাকায় বিক্রি হয় দুধ, উপকার চমকে দেবে)

( Uber on name Swastika: নাম 'স্বস্তিকা' হওয়ায় উবার-এ নিষিদ্ধ করা হয় গ্রাহককে! কেন জানেন? পরে ক্ষমা চাইল সংস্থা)

এখানেই শেষ নয়। রাহুল তাঁর ওই ছোট্ট ভিডিয় ক্লিপে বলেন, ‘দেশের ২২ জনের কাছে এতটাই টাকা রয়েছে, যা ৭০ কোটি সাধারণ ভারতীয়ের কাছে রয়েছে।’ এছাড়াও রাহুল বলেন, ‘দুনিয়ার সবচেয়ে বড় তোলাবাজির স্ক্যাম নরেন্দ্র মোদী ইলেক্টোরাল বন্ড দিয়ে করেছেন।’ এই বলে তিনি ভিডিয়ো শেষ করেন। এই অভিনব কায়দায় রাহুলের বক্তব্যের ভিডিয়ো ঘিরে বেশ চর্চা নেটপাড়ায়। প্রসঙ্গত, ২০২৪ লোকসভা ভোটের প্রথম দফার ভোট গ্রহণের পর এই ভিডিয়ো কংগ্রেস পেশ করেছে।

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

Latest IPL News

IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.