বাংলা নিউজ > ঘরে বাইরে > একের পর এক এনকাউন্টার, গুলিতে জখম দুই দাগী দুষ্কৃতী
অসমে সদা সতর্ক পুলিশ বাহিনী (ফাইল ছবি)
অসমে সদা সতর্ক পুলিশ বাহিনী (ফাইল ছবি)

একের পর এক এনকাউন্টার, গুলিতে জখম দুই দাগী দুষ্কৃতী

  • বিজেপি ক্ষমতায় আসার পরই একের পর এক এনকাউন্টার অসমে। এমনটাই মত অনেকের। 

পুলিশের সঙ্গে গুলির লড়াইতে অসমে জখম দুই কুখ্যাত দুষ্কৃতী। মঙ্গলবার গভীর রাতে ও বুধবার ভোরের দিকে দুটি পৃথক ঘটনায় ওই দুই দাগী দুষ্কৃতী জখম হয়েছে। পুলিশ সূত্রে খবর, ৪২ বছর বয়সী নুর হোসেনের পায়ে গুলি লেগেছে। সে পুলিশকে নিশানা করে গুলি চালিয়েছিল বলে অভিযোগ। পুলিশের দাবি ২০-২৫জনের একটি দুষ্কৃতীদলের নেতৃত্ব দেয় হুসেন। ডাকাতি, মাদক পাচার, জমি দখল করা সহ নানা অভিযোগ তার বিরুদ্ধে রয়েছে। এসপি আনন্দ মিশ্র জানিয়েছেন,  ব্যক্তিগত শত্রুতার জেরে হুসেন ও তার সঙ্গীরা মঙ্গলবার কয়েকজনের উপর চড়াও হয়েছিল। এতে সাতজন জখম হন। পাশাপাশি অন্য একটি গ্যাংকে নিশানা করেও তারা গুলি চালায় বলে অভিযোগ। 

পুলিশ জানিয়েছে গোপন সূত্রে খবর মিলেছিল যে হুসেন আহোমগাঁওতে গা ঢাকা দিয়েছে। এরপরই পুলিশের একটি টিম সেখানে যায়। এদিকে পুলিশ গ্রামের কাছে যেতেই হুসেন সঙ্গীদের নিয়ে গুলি চালায়। পুলিশও পালটা গুলি চালায়। তখনই হুসেনের হাঁটুতে গুলি লাগে বলে জানা গিয়েছে। বর্তমানে সে হাসপাতালে ভর্তি রয়েছে। 

দ্বিতীয় ঘটনাটি গোয়ালপাড়া জেলার রংজুলিতে হয়েছে। পুলিশ সূত্রে খবর, অমর থাপার নামে এক দুষ্কৃতীর বিরুদ্ধে তোলাবাজি, অপহরণ সহ নানা অভিযোগ রয়েছে। সে পুলিশ হেফাজত থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল বলে অভিযোগ। গোয়ালপাড়ার পুলিশ সুপার  ভিভি রাকেশ রেড্ডি জানিয়েছেন, মেঘালয়ের জেল থেকে সম্প্রতি ছাড়়া পেয়েছে অমর। এরপর ফের সে অপহরণের ছক কষছিল। পুলিশ একটি বাড়ি থেকে তাকে ধরার চেষ্টা করলে সে ধান জমি দিয়ে পালানোর চেষ্টা করে। তখনই পুলিশ গুলি চালায়। তার ডান পায়ে গুলি লেগেছে। তাকে গোয়ালপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

বন্ধ করুন