বুলন্দশহরের মন্দির
বুলন্দশহরের মন্দির

উত্তরপ্রদেশের বুলন্দশহরে খুন দুই সাধু, বিজেপিকে আক্রমণ শিবসেনার

মন্দির চত্বর থেকে উদ্ধার হয় মৃতদেহ।

পালঘরের পর এবার বুলন্দশহর।খুন হলেন দুই সাধু। উত্তরপ্রদেশের এই ঘটনা নিয়ে বিজেপিকে বিঁধল শিবসেনা ও কংগ্রেস। মহারাষ্ট্রের পালঘরে সাধু হত্যার পর শাসক মহা বিকাশ আঘাদির ওপর চাপ বাড়িয়েছিলে বিজেপি। এবার পালটা বলার সুযোগ পেল শিবসেনা ও কংগ্রেস।

পুলিশ জানিয়েছে দুই পুরোহিতের দেহ মন্দিরে পাওয়া গিয়েছে বুলন্দশহরের প্যগোনা গ্রামে। এই ঘটনায় মুরারি বলে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। সাধুদের সঙ্গে চিমটে চুরি হওয়া নিয়ে বিবাদের জেরেই তাদের সে খুন করে বলে পুলিশকে জানিয়েছে মুরারি।

এই ঘটনায় বিস্তারিত রিপোর্ট চেয়ে পাঠিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।তলোয়ার দিয়ে এই সাধুদের হত্যা করে হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার। নেশাগ্রস্ত অবস্থায় ঘটনাস্থল থেকে প্রায় দুই কিলোমিটার দূরে পাওয়া যায় মুরারিকে।

অন্যদিকে এই ঘটনা নিয়ে বিজেপিকে বিঁধেছে শিবশেনা। সঞ্জয় রাউত টুইট করেন যে বুলন্দশহরে খুব খারাপ ঘটনা হয়েছে। আবেদন করব পালঘরের মতো এই ঘটনায় যেন সাম্প্রদায়িক রং না দেওয়া হয়। কংগ্রেস নেতা প্রিয়াঙ্কা গান্ধী বলেন যে কীভাবে ঘুমন্ত অবস্থায় এই দুই সাধুর হত্যা হল, তা তদন্ত করে দেখা উচিত যোগী সরকারের। এপ্রিল মাসের প্রথম ১৫ দিনে রাজ্যে প্রায় ১০০জন খুন হয়েছেন বলে দাবি করেন তিনি।


বন্ধ করুন