বাংলা নিউজ > ঘরে বাইরে > জঙ্গি নেতা লাদেনকে গুরু মানতেন ইউপির আধিকারিক, অফিসে ছবি টাঙিয়ে চাকরিটাও গেল

জঙ্গি নেতা লাদেনকে গুরু মানতেন ইউপির আধিকারিক, অফিসে ছবি টাঙিয়ে চাকরিটাও গেল

জঙ্গি নেতা লাদেনকে গুরু মানতেন ইউপির এক আধিকারিক প্রতীকী ছবি( REUTERS,File Photo) (REUTERS)

অফিসে জঙ্গি নেতার ছবিকে কেন্দ্র করে একটা সময় যোগী রাজ্যে শোরগোল পড়েছিল। নবাবগঞ্জ বিদ্যুৎ কর্পোরেশন অফিস কমপ্লেক্সের ওয়েটিং রুমের দেয়ালে ওসামা বিন লাদেনের ছবিটি ভাইরাল হয়েছিল সম্প্রতি। দেওয়ালে ছবি ভাইরাল হওয়ার পরই তার খবর চলে গিয়েছিল ওপরমহলে।

জঙ্গি ওসামা বিন লাদেনের ছবি অফিসে টাঙিয়ে রাখার অভিযোগ উঠেছিল উত্তরপ্রদেশ পাওয়ার কর্পোরেশন লিমিটেডের এক আধিকারিকের বিরুদ্ধে। এবার সেই সাব ডিভিশনাল অফিসারকে কাজ থেকে বরখাস্ত করা হল। অভিযুক্তের নাম রবীন্দ্র প্রকাশ গৌতম। UPPCL এর চেয়ারম্যান এম দেবরাজ ওই অফিসারকে কাজ থেকে বসিয়ে দেওয়ার নির্দেশ দিয়েছেন।

তদন্তে নেমে জানতে পারা যায়, ওই আধিকারিক নাকি ওসামা বিন লাদেনকে গুরু হিসাবে মানতেন। তার জেরেই তিনি লাদেনের ছবি অফিসে টাঙিয়ে রাখতেন। পিটিআই সূত্রে এমনটাই খবর। এরপরই সোমবার তাকে কাজ থেকে ডিসমিস করা হয়েছে।

অফিস সূত্রে খবর ওই ব্যক্তি লাদেনের একটি ছবি তার অফিসের চেম্বারে টাঙিয়ে রেখেছিলেন। ২০২২ সালের জুন মাসে তিনি ফারুকাবাদ জেলায় পোস্টিং ছিলেন। সেখানেই তিনি এই কীর্তি করেছিলেন।

এদিকে তার অফিসের সেই ভিডিয়ে সম্প্রতি ভাইরাল হয়। তারপরই নড়েচড়ে বসে বিদ্যুৎ দফতর। তাকে সাসপেন্ড করা হয়। এদিকে লাদেনকে একেবারে গুরু হিসাবে বলতেন ওই অফিসার। তবে সেই ছবি টাঙিয়ে বিপাকে পড়েন ওই আধিকারিক।

কুখ্য়াত জঙ্গি ওসামা বিন লাদেন তার ছবিই টাঙিয়ে রাখতেন অফিসে। এমনকী তাকে একেবারে পুজো করার মতোও করতেন তিনি। তবে গোটা বিষয়টিকে হালকা ভাবে নেয়নি কর্তৃপক্ষ। একেবারে চাকরি থেকে সরিয়ে দেওয়া হল তাকে।

এদিকে অফিসে জঙ্গি নেতার ছবিকে কেন্দ্র করে একটা সময় যোগী রাজ্যে শোরগোল পড়েছিল। নবাবগঞ্জ বিদ্যুৎ কর্পোরেশন অফিস কমপ্লেক্সের ওয়েটিং রুমের দেয়ালে ওসামা বিন লাদেনের ছবিটি ভাইরাল হয়েছিল সম্প্রতি। দেওয়ালে ছবি ভাইরাল হওয়ার পরই তার খবর চলে গিয়েছিল ওপরমহলে। তার পরই ছবিটি নামানো হয় দেওয়াল থেকে। সেই সময় ইঞ্জিনিয়ার এসকে শ্রীবাস্তব জানিয়েছিলেন, তিনিও বিষয়টি জানতে পেরেছেন। ঘটনার তদন্তে একটি কমিটি গঠন করা হয়েছে। সেই কমিটির কাছ থেকে রিপোর্ট পেলেঅভিযুক্ত অফিসারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এই বিষয়ে প্রশ্ন করতে মহকুমা কর্মকর্তা রবীন্দ্র প্রকাশ গৌতমকে ফোন করা হয়েছিল সংবাদমাধ্যমের তরফে। তখন তিনি জানিয়েছিলেন, লাদেন আমাদের গুরু। ছবিটি সরানো হলে, অন্য আরও একটি ছবি লাগানো হবে। এই ছবিটি আমার লাগানো।

তবে লাদেনকে গুরু মানার ফল কী হতে পারে তা জানা গেল এতদিনে। চাকরিই গেল তার।

 

 

ঘরে বাইরে খবর

Latest News

'দেখতেই হবে...' ময়দান দেখে মুগ্ধ সৌরভ, অজয়ের ছবির তারিফ করে লিখলেন কী? ১০০ কেজির পোশাক পরে রাজপথে উরফি! গাড়ির বদলে টেম্পো চড়ে গেলেন কোথায়? ঝড়ের গতিতে প্লে-অফের দিকে ছুটছে রাজস্থান, পয়েন্ট তালিকায় KKR কত নম্বরে রয়েছে? কঙ্গনার বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হলেন বিক্রমাদিত্য, ১৬জনের তালিকা প্রকাশ ১০০ কেজির গাউন পরে মুম্বইয়ের রাজপথে উরফি! গাড়ির বদলে কীসে চড়ে ঘুরলেন শহর? টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে 'স্যার কোথায়?' বিয়ের পর প্রশ্ন শুনেই লজ্জায় লাল তাপসী Video: প্রচারের মাঝে ছোড়া হল পাথর! অন্ধ্রের CM জগনমোহন রেড্ডি আহত অন্ধ্রের মুখ্য়মন্ত্রীকে নিশানা করে পাথর, প্রচারে বেরিয়ে বিরাট বিপত্তি পয়লা বৈশাখের আগে পরিবারের সদস্যদের সঙ্গে কালীঘাটে পুজো মমতার

Latest IPL News

টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.