বাংলা নিউজ > ঘরে বাইরে > Bouncers to Protect Tomato: দোকানে টমেটো পাহারায় এবার 'বাউন্সার' নিয়োগ! সমাজবাদী পার্টি কর্মী খবরে

Bouncers to Protect Tomato: দোকানে টমেটো পাহারায় এবার 'বাউন্সার' নিয়োগ! সমাজবাদী পার্টি কর্মী খবরে

রকেট গতিতে বাড়ছে টমাটোর দাম। প্রতীকী ছবি।. (PTI Photo) (PTI07_07_2023_000047A) (PTI)

সাধারণত শক্তিশালী রক্ষী হিসাবে ক্লাব, ডিস্কো, পাব, ক্যাসিনো, ক্যাবারে ক্লাবের সামনে বাউন্সারদের মোতায়েন থাকতে দেখা যায়। এবার টমেটো পাহারাতেও বাউন্সার।

টমাটোতে হাত দিলেি ছ্যাঁকা! এমনিতেই চড়া বাজারদর, তার মধ্যে একা টমেটোই দামের দিক থেকে বাজার কাঁপাচ্ছে। হু হু করে বেড়ে গিয়েছে টমেটোর দাম। এদিকে, এই টমাটো যাতে একটিও নষ্ট না হয়, আর তাতে যেন কোন চৌর্যবৃত্তি নিয়ে কেউ না ছুঁতে পারেন, তার জন্য উত্তর প্রদেশের এক সবজি বিক্রেতা পাহারায় মোতায়েন করলেন দুই ‘বাউন্সার’কে। উল্লেখ্য, বিক্রেতা অজয় ফৌজি সমাজবাদী পার্টির কর্মী হওয়ায় তাঁর উদ্দেশ্য নিয়ে প্রশ্ন উঠছে। সংবাদটি পরিবেশনের পর খোদ সংবাদ সংস্থা পিটিআই-ও তাঁর উদ্দেশ্য নিয়ে প্রশ্ন তুলেছে।

সাধারণত শক্তিশালী রক্ষী হিসাবে ক্লাব, ডিস্কো, পাব, ক্যাসিনো, ক্যাবারে ক্লাবের সামনে বাউন্সারদের মোতায়েন থাকতে দেখা যায়। এবার টমেটো পাহারাতেও বাউন্সার। এই ঘটনা অজয় ফৌজিকে ঘিরে। তিনি উত্তরপ্রদেশের বারাণসীর বাসিন্দা। তাঁর দোকানে সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত দুইজন বাউন্সারকে মোতায়েন করা হয়েছে টমেটো পাহারা দিতে। এদিকে, অজয় ফৌজির ঘটনা নিয়ে পিটিআই এই টুইট প্রকাশ্যে এনেছে।

পেশায় সবজি বিক্রয় ছাড়াও অজয় রাজনৈতিকভাবে সমাজবাদী পার্টির সঙ্গে জড়িত। সদ্য অখিলেশ যাদবের জন্মদিনে তিনি টমেটো আকারের কেকও কাটেন। আর সমাজবাদী পার্টির সঙ্গে জড়িত হিসাবে তিনি টমাটোর দাম বেড়ে যাওয়া নিয়ে এহেন প্রতিবাদ করছেন বলে অনেকের ধারণা।

টমেটোর দাম তাঁকে বেশ বিচলিত রেখেছে বলেও জানান অজয়। অজয় ফৌজি বলছেন, ‘ আমি কয়েক দিন ধরেই টমেটো নিয়ে মানুষে মানুষে ঝগড়া দেখছি। এদিকে, আমার দোকানেও এই নিয়ে তর্কাতর্কি কম হয়নি। এই ঝগড়া একেবারে বন্ধ করতে চেয়ে আমি আমার দোকানে দুটি বাউন্সার রাখার সিদ্ধান্ত নিয়েছি।’ রোজ টমেটোর দর নিয়ে তাঁর দোকানে যে ঝগড়াঝাঁটি হত, তা থেকে মুক্তি পেতেই শেষে বাউন্সার নিয়ে এসে টমাটো রক্ষা করছেন এই বিক্রেতা।

( Lucky Zodiacs from 16 July on Sun Transit: টাকাকড়ির প্রবল লাভে ফুলে ফেঁপে উঠবে পকেট! এই শুভ যোগে মেষ সমেত বহু রাশি লাকি)

( Fraud in Reliance Jio Job: ভুয়ো নিয়োগপত্র দিয়ে রিলায়েন্সে চাকরির নামে ৩ লাখ টাকা লোপাট! শিকার ৩৩, বেপাত্তা প্রতারক)

( ‘ওঁরা চান স্ত্রী হোক সেক্রেটারি , ফিনান্স ম্যানেজার, সব যুক্তি খাটে অফিসে, বাড়িতে নয়', বক্তা নারায়ণ মূর্তির স্ত্রী সুধা)

উল্লেখ্য, অজয় ফৌজির দোকানে টমেটোর দাম ১৪০ থেকে ১৬০ টাকা প্রতি কিলো। তবে এই বেড়ে চলা বাজারদরের মধ্যে আবার সবজি সামলাতে আলাদা বাউন্সার রাখার খরচ নিয়ে প্রশ্ন করা হয় অজয়কে। তিনি বলেন, ‘কেউ বাউন্সারদের বিনামূল্যে দেবে না।’ অজয় বলছেন, তাঁর দোকানে এই বাউন্সার আসার পরও একই সংখ্যক ক্রেতা আসছেন। তবে তাঁরা আগের থেকে কম আগ্রাসী। এর আগে সমাজবাজী পার্টি নেতা অখিলেশও বলেন যে, ‘বিজেপির উচিত টমেটোকে জেড প্লাস নিরাপত্তা দেওয়া।’

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

আমাদের বাঁচান! গাড়ি দাঁড় করিয়ে উপজাতি কমিশনের পায়ে লুটিয়ে পড়লেন গ্রামবাসীরা 'লাভ সেক্স অউর ধোকা ২'-এ ক্যামিও রোলে দেখা যাবে মৌনিকে, কবে বড় পর্দায় আসছে ছবি তিন বিয়ে টেকেনি! লাল বেনারসিতে বাঙালি কনের সাজে অন্যতম বিতর্কিত বাঙালি, চিনলেন? হিরানন্দানি গোষ্ঠীর বাড়িতে তল্লাশি ইডির, ব্যাপারটা কী? শুরুতেই গম্ভীর বনাম বিরাট! IPL-এ কবে, কোথায় ও কখন খেলবে KKR? রইল সূচি সিভিক ভলান্টিয়ারের আত্মহত্যায় স্ত্রীর বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ পরিবারের কালো নাকি সবুজ, কোন আঙুর বেশি উপকারী জানেন আসছে মহাশিবরাত্রির ব্রত, তিথি ও পুজোর শুভ সময় জেনে নিন বার বার কেন ঐশ্বর্য রাইকে অপমান করেন? রাহুল গান্ধীকে ‘জোকার’ বলে কটাক্ষ বিজেপির IPL 2024: প্রথম ১৫ দিনে ২১টি ম্যাচের সূচি ঘোষণা করল BCCI, শুরুতেই CSK বনাম RCB

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.