বাংলা নিউজ > ঘরে বাইরে > Bouncers to Protect Tomato: দোকানে টমেটো পাহারায় এবার 'বাউন্সার' নিয়োগ! সমাজবাদী পার্টি কর্মী খবরে

Bouncers to Protect Tomato: দোকানে টমেটো পাহারায় এবার 'বাউন্সার' নিয়োগ! সমাজবাদী পার্টি কর্মী খবরে

রকেট গতিতে বাড়ছে টমাটোর দাম। প্রতীকী ছবি।. (PTI Photo) (PTI07_07_2023_000047A) (PTI)

সাধারণত শক্তিশালী রক্ষী হিসাবে ক্লাব, ডিস্কো, পাব, ক্যাসিনো, ক্যাবারে ক্লাবের সামনে বাউন্সারদের মোতায়েন থাকতে দেখা যায়। এবার টমেটো পাহারাতেও বাউন্সার।

টমাটোতে হাত দিলেি ছ্যাঁকা! এমনিতেই চড়া বাজারদর, তার মধ্যে একা টমেটোই দামের দিক থেকে বাজার কাঁপাচ্ছে। হু হু করে বেড়ে গিয়েছে টমেটোর দাম। এদিকে, এই টমাটো যাতে একটিও নষ্ট না হয়, আর তাতে যেন কোন চৌর্যবৃত্তি নিয়ে কেউ না ছুঁতে পারেন, তার জন্য উত্তর প্রদেশের এক সবজি বিক্রেতা পাহারায় মোতায়েন করলেন দুই ‘বাউন্সার’কে। উল্লেখ্য, বিক্রেতা অজয় ফৌজি সমাজবাদী পার্টির কর্মী হওয়ায় তাঁর উদ্দেশ্য নিয়ে প্রশ্ন উঠছে। সংবাদটি পরিবেশনের পর খোদ সংবাদ সংস্থা পিটিআই-ও তাঁর উদ্দেশ্য নিয়ে প্রশ্ন তুলেছে।

সাধারণত শক্তিশালী রক্ষী হিসাবে ক্লাব, ডিস্কো, পাব, ক্যাসিনো, ক্যাবারে ক্লাবের সামনে বাউন্সারদের মোতায়েন থাকতে দেখা যায়। এবার টমেটো পাহারাতেও বাউন্সার। এই ঘটনা অজয় ফৌজিকে ঘিরে। তিনি উত্তরপ্রদেশের বারাণসীর বাসিন্দা। তাঁর দোকানে সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত দুইজন বাউন্সারকে মোতায়েন করা হয়েছে টমেটো পাহারা দিতে। এদিকে, অজয় ফৌজির ঘটনা নিয়ে পিটিআই এই টুইট প্রকাশ্যে এনেছে।

পেশায় সবজি বিক্রয় ছাড়াও অজয় রাজনৈতিকভাবে সমাজবাদী পার্টির সঙ্গে জড়িত। সদ্য অখিলেশ যাদবের জন্মদিনে তিনি টমেটো আকারের কেকও কাটেন। আর সমাজবাদী পার্টির সঙ্গে জড়িত হিসাবে তিনি টমাটোর দাম বেড়ে যাওয়া নিয়ে এহেন প্রতিবাদ করছেন বলে অনেকের ধারণা।

টমেটোর দাম তাঁকে বেশ বিচলিত রেখেছে বলেও জানান অজয়। অজয় ফৌজি বলছেন, ‘ আমি কয়েক দিন ধরেই টমেটো নিয়ে মানুষে মানুষে ঝগড়া দেখছি। এদিকে, আমার দোকানেও এই নিয়ে তর্কাতর্কি কম হয়নি। এই ঝগড়া একেবারে বন্ধ করতে চেয়ে আমি আমার দোকানে দুটি বাউন্সার রাখার সিদ্ধান্ত নিয়েছি।’ রোজ টমেটোর দর নিয়ে তাঁর দোকানে যে ঝগড়াঝাঁটি হত, তা থেকে মুক্তি পেতেই শেষে বাউন্সার নিয়ে এসে টমাটো রক্ষা করছেন এই বিক্রেতা।

( Lucky Zodiacs from 16 July on Sun Transit: টাকাকড়ির প্রবল লাভে ফুলে ফেঁপে উঠবে পকেট! এই শুভ যোগে মেষ সমেত বহু রাশি লাকি)

( Fraud in Reliance Jio Job: ভুয়ো নিয়োগপত্র দিয়ে রিলায়েন্সে চাকরির নামে ৩ লাখ টাকা লোপাট! শিকার ৩৩, বেপাত্তা প্রতারক)

( ‘ওঁরা চান স্ত্রী হোক সেক্রেটারি , ফিনান্স ম্যানেজার, সব যুক্তি খাটে অফিসে, বাড়িতে নয়', বক্তা নারায়ণ মূর্তির স্ত্রী সুধা)

উল্লেখ্য, অজয় ফৌজির দোকানে টমেটোর দাম ১৪০ থেকে ১৬০ টাকা প্রতি কিলো। তবে এই বেড়ে চলা বাজারদরের মধ্যে আবার সবজি সামলাতে আলাদা বাউন্সার রাখার খরচ নিয়ে প্রশ্ন করা হয় অজয়কে। তিনি বলেন, ‘কেউ বাউন্সারদের বিনামূল্যে দেবে না।’ অজয় বলছেন, তাঁর দোকানে এই বাউন্সার আসার পরও একই সংখ্যক ক্রেতা আসছেন। তবে তাঁরা আগের থেকে কম আগ্রাসী। এর আগে সমাজবাজী পার্টি নেতা অখিলেশও বলেন যে, ‘বিজেপির উচিত টমেটোকে জেড প্লাস নিরাপত্তা দেওয়া।’

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

এনটিএ'র আরও উন্নতির প্রয়োজন, NEET-UG বিতর্কে বলেই ফেললেন কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী সোনাক্ষী-জাহিরের বিয়ে, মত নেই সিনহা পরিবারের? হবু দম্পতির সঙ্গে শুধুই বরপক্ষ হোটেল ভাড়ায় ৭০% ছাড় দিয়েও বকরি ইদের সময় মিলছে না পর্যটক! কোনও আশায় মালিকরা? স্বস্তি পেল না ইনফোসিস, ইলেকট্রিক বিলের ২.৫ কোটি টাকা দিতে হবে আইটি সংস্থাকে শিলিগুড়ির চিকেন নেককে এড়িয়ে বাংলাদেশের মধ্য়ে দিয়ে রেলপথ, আরও কাছে নর্থ-ইস্ট অভিনয় ছেড়ে লেখালিখি! লেখিকা হয়ে ছোটদের জন্য বই প্রকাশ করলেন আলিয়া পাঠ্যবইতে বাবরি মসজিদের নাম বাদ! বিতর্ক ঘিরে NCERT প্রধান বললেন, ‘আমরা কেন…' লেয়নডস্কিহীন পোল্যান্ডের বিরুদ্ধে পিছিয়ে পড়ে, কষ্টার্জিত জয় নেদারল্যান্ডসের বাংলায় আরও ৮টা মেডিক্যাল কলেজ, বাড়বে MBBS আসন, আপনার জেলা কি তালিকায় আছে? ব্যান্ডেলকে দেখে লজ্জা পাবে লন্ডনও! ছাড়বে এক্সপ্রেস, কতটা কাজ হল? শুনলেন বৈষ্ণব

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.