বাংলা নিউজ > ঘরে বাইরে > বউকে সাপে কামড়েছে! সেটিকে ধরে বোতলে ভরে হাসপাতালে নিয়ে এলেন স্বামী, কেন?
একেবারে সাপ ধরে হাসপাতালে নিয়ে আসেন স্বামী। (সংগৃহীত)

বউকে সাপে কামড়েছে! সেটিকে ধরে বোতলে ভরে হাসপাতালে নিয়ে এলেন স্বামী, কেন?

  • সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রমেন্দ্র যাদব বলেন, আমার স্ত্রী হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরে সাপটিকে জঙ্গলে ছেড়ে দেব। সাপটি যাতে ঠিকঠাক নিঃশ্বাস নিতে পারে সেজন্য প্লাস্টিকের বোতলে ফুটো করে দিয়েছি।

বাড়িতেই এক মহিলাকে সাপে কেটেছিল। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যেতে হবে। তার আগে সাপটিকে ধরে ফেলেন ওই মহিলার স্বামী। তিনি সাপটিকে বোতলে ভরে ফেলেন। এরপর সোজা হাসপাতালে। বোতলে ভরা সাপ ও স্ত্রীকে নিয়ে তিনি হাসপাতালে চলে আসেন। এরপর হাসপাতালে ওই মহিলাকে ভর্তি করে দেন তাঁর স্বামী। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। কিন্তু প্রশ্ন উঠছে কেন তিনি এভাবে সাপটিকে ধরে বোতলবন্দি করে ফেললেন?

স্বামী রমেন্দ্র যাদবকে ঠিক এই প্রশ্নটাই করেছিলেন কর্তব্যরত চিকিৎসক। আপনি সাপটিকে কেন এনেছেন? সেই প্রশ্নের উত্তরে রমেন্দ্র জানিয়েছিলেন, যদি আপনি জিজ্ঞাসা করেন কী সাপে আমার স্ত্রীকে কেটেছে তখন আমি বলতে পারব না। সেকারনেই সাপটিকে সঙ্গে করে নিয়ে এসেছি। যাতে আমি দেখাতে পারি কোন সাপে আমার স্ত্রীকে কামড়েছে।

শুক্রবার উত্তরপ্রদেশের আফজল নগর এলাকার ঘটনা। এদিকে এভাবে হাসপাতালে সাপ ধরে নিয়ে আসার ঘটনাকে ঘিরে এলাকায় শোরগোল পড়ে যায়। পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রমেন্দ্র যাদব বলেন, আমার স্ত্রী হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরে সাপটিকে জঙ্গলে ছেড়ে দেব। সাপটি যাতে ঠিকঠাক নিঃশ্বাস নিতে পারে সেজন্য প্লাস্টিকের বোতলে ফুটো করে দিয়েছি।

 

বন্ধ করুন