বাংলা নিউজ > ঘরে বাইরে > 'ক্রিস্টাল ক্লিয়ার, খুন করে প্রতিবাদীদের চুপ করানো যায় না', ফের 'বেসুরো' বরুণ

'ক্রিস্টাল ক্লিয়ার, খুন করে প্রতিবাদীদের চুপ করানো যায় না', ফের 'বেসুরো' বরুণ

বরুণ গান্ধী (ফাইল ছবি: পিটিআই) (HT_PRINT)

ফের একবার লখিমপুরের ঘটনায় ন্যায়বিচারের দাবি তুলে সরব বিজেপি নেতা বরুণ গান্ধী।

এর আগেও লখিমপুর খেরিতে কৃষকদের মৃত্যুর ঘটনায় কিঞ্চিত বেসুরো হতে শোনা গিয়েছিল বিজেপি নেতা বরুণ গান্ধীকে। এবার ফের একবার ঘটনায় ন্যায়বিচারের দাবি তুলে সরব বরুণ। সম্প্রতি ঘটনার নয়া ভি়ডিয়ো প্রকাশ্যে আসে। তা পোস্ট করে বরুণ গান্ধী টুইট করে লেখেন, 'ভিডিয়োটি ক্রিস্টাল ক্লিয়ার। হত্যার মাধ্যমে প্রতিবাদকারীদের চুপ করানো যায় না। কৃষকদের নিরীহ রক্তের জন্য জবাবদিহি করতে হবে এবং অহংকার এবং নিষ্ঠুরতার বার্তা যাওয়ার আগে ন্যায়বিচার প্রদান করতে হবে।'

উল্লেখ্য, রবিবার লখিমপুর খেরির ঘটনায় ৪ কৃষক সহ মোট ৮ জনের মৃত্যু হয়। কেন্দ্রীয় মন্ত্রী অজয় মিশ্র এবং তাঁর ছেলে আশিসের দিকে অভিযোগের আঙুল উঠেছে। ঘটনার প্রেক্ষিতে দায়ের হওয়া FIR-এ নাম রয়েছে কেন্দ্রীয় মন্ত্রী এবং তাঁর ছেলের। কৃষকদের অভিযোগ, যেই গাড়ি কৃষকদের পিশে দেয়, তাতে ছিলেন মন্ত্রীর ছেলে আশিস। যদিও সেই কালো SUV-তে থাকার অভিযোগ অস্বীকার করেন আশিস মিশ্র।

এদিকে ৩ অক্টোবর ঘটে যাওয়া লখিমপুর কাণ্ডের আরও একটি ভিডিয়ো প্রকাশ্যে এল। নয়া এই ভিডিয়োটি নিজেদের অফিশিয়াল টুইটার হ্যান্ডেলে পোস্ট করে কংগ্রেস। হিন্দুস্তান টাইমস বাংলার পক্ষে ভিডিয়োটির সত্যতা যাচাই করা সম্ভব হয়নি। এই ভিডিয়োটি আগের ভাইরাল ভিডিয়োগুলির থেকে দীর্ঘ এবং ঘটনাটি স্পষ্ট ভাবে তুলে ধরেছে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি গাড়ি কৃষকদের মেরে দিয়ে চলে যাচ্ছে। দেখা যায়, গাড়িটি কৃষকদের উপর দিয়ে চলে যাওয়ার আগে তাঁরা হাতে পতাকা নিয়ে হাঁটছিলেন। কালো SUV-র পিছনে আরও দুটি গাড়ি সেই রাস্তা দিয়েই এগিয়ে যায়। এর আগে এই ঘটনার কম রেজোলিউশনের একটি ভিডিয়ো ভাইরাল হয়। ভিডিয়োটি শেয়ার করে বিরোধী নেতারা দাবি করেন যে ঘটনায় জড়িত কেন্দ্রীয় মন্ত্রী।

 

ঘরে বাইরে খবর

Latest News

Video: কাশ্মীরের ডাল লেকে মহরম ঘিরে কিছু দৃশ্য একনজরে ছবিতে লালের চিহ্নমাত্র নেই, তবু কোকাকোলার ক্যানটি লালই দেখাচ্ছে! কেন জানেন ৩৫ বছর পর, কার্গিল নায়ক প্রাক্তন মেজর জেনারেলের পুত্র বসলেন পিতার রেখে যাওয়া পদে শাহরুখের নায়িকাকে ঘিরে হাজারো নগ্ন শরীর, বাড়ি ফিরে বাথরুমে দৌড়ালেন সুচিত্রা! দেশের গণ্ডি ছাড়িয়ে ফের বিদেশে পা, সিডনিতে সুপার কিংসের নতুন ক্রিকেট অ্যাকাডেমি এবার থেকে ক্লাস ১২ এর পরীক্ষা দু'বার করে নেবে CBSE? হাতির মল হাতে করে ঘেঁটে কাগজ তৈরি করলে দিব্যজ্যোতি দত্ত, দেখুন কাণ্ড... মেনুতে pistachio tigers milk,আম্বানিদের বিয়েতে অতিথিদের বাঘের দুধ পরিবেশ করা হয়? ফিল্ডিং যদি শিল্প হয়, দক্ষ শিল্পী চাপম্যান, মোহিত করলেন LPL-এর অবিশ্বাস্য ক্যাচে ২২৮ কেজি সোনা গায়েব কেদারনাথ থেকে? শঙ্করাচার্যের দাবির জবাব দিল মন্দির কমিটি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.