বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: সেনা জওয়ানের পা ছুঁয়ে প্রণাম ছোট্ট মেয়ের, আবেগে ভাসছেন নেটিজেনরা
আর্মি জওয়ানের পা ছুঁয়ে প্রণাম ছোট্ট মেয়ের। (সংগৃহীত)

Viral Video: সেনা জওয়ানের পা ছুঁয়ে প্রণাম ছোট্ট মেয়ের, আবেগে ভাসছেন নেটিজেনরা

  • কেউ বলছেন, কী মিষ্টি এই দৃশ্য। অপরজন লিখেছেন, চোক ভিজে যাচ্ছে। আমার চোখে আনন্দ অশ্রু। ভগবান যেন ওই ছোট্ট মেয়েটিকে আশীর্বাদ করেন।

রোজকার একঘেয়ে জীবন। তার মাঝেই মোবাইলের স্ক্রিনে ভেসে আসছে একের পর এক দুর্নীতির খবর। মন খারাপ করে দেয় আমজনতার। তার মাঝেই এল এমন এক ভিডিয়ো। যে ভিডিয়ো মন ভালো করে দেয়। যে ভিডিয়ো দেখলে ভারতবাসী হিসাবে গর্ববোধ হয়। সেই ভিডিয়ো মন ছুঁয়ে গিয়েছে নেট নাগরিকদের। বেঙ্গালুরু সেন্ট্রালের বিজেপি সাংসদ পিসি মোহন এই ভিডিয়ো পোস্ট করেছেন। তিনি লিখেছেন, এই মহান দেশে প্রতিটি শিশু হৃদয়ে দেশপ্রেমের সঞ্চার করা প্রতি অভিভাবকের কর্তব্য।

ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে সেনা বাহিনীর কয়েকজন জওয়ান একটি মেট্রো স্টেশনে দাঁড়িয়ে রয়েছেন। সেই সময় একটি ছোট্ট মেয়ে ছুটে এল। এরপর আস্তে করে দাঁড়াল এক সেনা জওয়ানের সামনে। কিছু যেন বলছে ছোট্ট মেয়েটা। একসময় সে মাথা ঝুঁকিয়ে ওই সেনা জওয়ানের পা স্পর্শ করে প্রণাম করে। এরপর মাথায় হাত দেয়। এই ভিডিয়ো মনে করিয়ে দিয়েছে সেনা জওয়ানের প্রতি সম্মান প্রদর্শনের কথা। এই ভিডিয়ো দেখে নেট নাগরিকদের অনেকেই বলছেন সেরা ভিডিয়ো দেখলাম। অনেকদিন মনে থাকবে।

কেউ বলছেন, কী মিষ্টি এই দৃশ্য। অপরজন লিখেছেন, চোক ভিজে যাচ্ছে। আমার চোখে আনন্দ অশ্রু। ভগবান যেন ওই ছোট্ট মেয়েটিকে আশীর্বাদ করেন।

 

অপর একজন লিখেছেন, খুব আবেগতাড়িত হয়ে যাচ্ছি। মন ছুঁয়ে গেল। এটাই বলে সংস্কার।

আমাদের সাহসী যোদ্ধারা যেন সুরক্ষিত থাকেন, লিখেছেন অপরজন।

বন্ধ করুন