বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: ছেলের চোখে লঙ্কা গুঁড়ো দিয়ে দিলেন মা, জানুন কেন

Viral Video: ছেলের চোখে লঙ্কা গুঁড়ো দিয়ে দিলেন মা, জানুন কেন

ফাইল ছবি: টুইটার  (Twitter)

ক্লিপটিতে দেখা যাচ্ছে, রাস্তার ধারে একটি পোলে বাঁধা হয়েছে ওই কিশোরকে। রীতিমতো চেন দিয়ে বাঁধা হয়েছে তাকে।

গাঁজার নেশা ধরছে ১৫ বছরের ছেলে। শাস্তি হিসাবে তার চোখে লঙ্কা গুঁড়ো দিয়ে দিলেন এক মা। এমনই এক ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিয়োটি হায়দরাবাদের সূর্যপেট জেলার কোডাডের গাঁধীনগর এলাকার। ক্লিপটিতে দেখা যাচ্ছে, রাস্তার ধারে একটি পোলে বাঁধা হয়েছে ওই কিশোরকে। রীতিমতো চেন দিয়ে বাঁধা হয়েছে তাকে। 

আরও পড়ুন: পশ্চিমবঙ্গে মজল আদানি গোষ্ঠী, বেলুড়ে করছে ২,০০০ কোটি টাকার বিনিয়োগ: রিপোর্ট

দেখা যাচ্ছে, ছেলেটির মা, হাতে করে তার চোখে লঙ্গা গুঁড়ো মাখিয়ে দিতে যাচ্ছেন। ছেলেটি কোনওমতে তাঁকে বাধা দেওয়ার চেষ্টা করছে।

এমন সময়ে দেখা যাচ্ছে, আরও এক মহিলা এলেন। তিনি ছেলেটির হাত চেপে ধরলেন। এরপর ছেলেটির মা তার মুখে লঙ্গা গুঁড়ো মাখিয়ে দিলেন।

লঙ্কা গুঁড়ো মাখানোর সঙ্গে সঙ্গে ছেলেটি চিত্কার করতে শুরু করে। যন্ত্রণায় চেঁচাতে থাকে সে।

দেখুন সেই ভিডিয়ো:

ঘটনাটি নিয়ে দ্বিবিভক্ত নেটিজেনরা। দর্শকদের একাংশের মতে, নেশা কাটানোর জন্য অল্প বয়সে কঠিন শাস্তি দেওয়াটাই একমাত্র উপায়। অন্যদিকে আরেক দলের মতে, পরিবারের এই ধরনের কঠিন ব্যবহার, কথা বলা-সহমর্মিতার অভাবের কারণেই কিশোর-কিশোরীরা নেশায় জড়িয়ে পড়ে।

ভিডিয়োটি সম্পর্কে আপনার কী মতামত? জানান কমেন্টে।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.