বাংলা নিউজ > ঘরে বাইরে > রবীন্দ্র সংগীত গাইতে গাইতে সন্তানের জন্ম দিলেন হাবরার গৃহবধূ
ফাইল ছবি: ফেসবুক (Facebook)

রবীন্দ্র সংগীত গাইতে গাইতে সন্তানের জন্ম দিলেন হাবরার গৃহবধূ

অপারেশন চলাকালীন তাই গান গাইতে শুরু করলেন তিনিও। রবীন্দ্র সংগীত গাইতে গাইতেই মা হলেন তিনি। অভিনব এই ঘটনার ভিডিয়ো করেছেন ওটির অন্য নার্স-চিকিত্সকরা। সেই ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

অপারেশনের সময়ে নিজের ও রোগীর মন শান্ত রাখা প্রয়োজন। সেই কারণে অনেক চিকিত্সকই হালকা গান চালিয়ে রাখতে প্রয়োজন করেন। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কিছুটা অন্যরকম এক ভিডিয়ো ভাইরাল হয়েছে।

হবু মা নিজেই গানে স্নাতক। অপারেশন চলাকালীন তাই গান গাইতে শুরু করলেন তিনিও। রবীন্দ্র সংগীত গাইতে গাইতেই মা হলেন তিনি। অভিনব এই ঘটনার ভিডিয়ো করেছেন ওটির অন্য নার্স-চিকিত্সকরা। সেই ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ভিডিয়োর মা হাবরার এক গৃহবধূ। নাম সুস্মিতা দাস। হাটথুবা এলাকার বাসিন্দা তিনি। গত ৩ মে মসলন্দপুরের একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি হন সুস্মিতাদেবী।

সেদিনই তাঁর অস্ত্রোপচার করে সন্তানের জন্ম দেওয়ার সিদ্ধান্ত নেন চিকিত্সকরা। ওটিতে তাঁর সঙ্গে কথায় কথায় চিকিত্সকরা জানতে পারেন যে তিনি সংগীতে স্নাতক। তখন তাঁর কাছে গান শুনতে চান চিকিত্সকরা। সেই সময়েই গান গাইতে শুরু করেন তিনি। 'আমারও পরাণও যাহা চায়,' গান গাইতে-গাইতেই কন্যাসন্তানের জন্ম দেন তিনি।

OT-তে গান গাওয়ার ভিডিয়ো পোস্ট করেছেন সুস্মিতা। চিকিৎসক ও নার্সদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন হাবরার গৃহবধূ।

 

বন্ধ করুন