বাংলা নিউজ > ঘরে বাইরে > Wedding photography refund: 'স্বামীর সঙ্গে ডিভোর্স হয়েছে', ওয়েডিং ফোটাগ্রাফারের থেকে টাকা ফেরত চাইলেন মহিলা!

Wedding photography refund: 'স্বামীর সঙ্গে ডিভোর্স হয়েছে', ওয়েডিং ফোটাগ্রাফারের থেকে টাকা ফেরত চাইলেন মহিলা!

'ডিভোর্স হয়ে গিয়েছে', ওয়েডিং ফোটাগ্রাফারের থেকে টাকা ফেরত চাইলেন মহিলা! (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)

স্বামীর সঙ্গে ডিভোর্স হয়ে যাওয়ায় 'ওয়েডিং ফোটাগ্রাফার'-র থেকে রিফান্ড চাইলেন এক মহিলা। ওই মহিলার সঙ্গে হোয়্যাটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ‘ওয়েডিং ফোটাগ্রাফার’। যা পুরোপুরি ভাইরাল হয়ে গিয়েছে।

চার বছর আগে বিয়ে হয়েছিল। তবে সেই বিয়ে টেকেনি। স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে। তারপরই 'ওয়েডিং ফোটাগ্রাফার'-র থেকে রিফান্ড চাইলেন এক মহিলা। এমনই দাবি করেছেন ওই 'ওয়েডিং ফোটাগ্রাফার'। তাঁর দাবি, মহিলার বক্তব্য হল যে বিয়েতে বেশ ভালো ছবি তোলা হয়েছিল। কিন্তু এখন তো ডিভোর্স হয়ে গিয়েছে। বিয়ের ছবি আর লাগবে না। তাই বিয়ের সময় ছবি তোলার জন্য যে টাকা নিয়েছিলেন, তা ফেরতে দিতে হবে ওই ‘ওয়েডিং ফোটাগ্রাফার’-কে। যিনি ওই মহিলার সঙ্গে হোয়্যাটসঅ্যাপ চ্যাটের স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। যা পুরোপুরি ভাইরাল হয়ে গিয়েছে। মহিলার উদ্ভট দাবি শুনে হাসি থামাতে পারছেন না নেটিজেনরা।

গত ১১ এপ্রিল ‘LanceRomeoPhotography’ নামে একটি টুইটার অ্যাকাউন্ট থেকে ওই স্ক্রিনশট (চ্যাটের সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) পোস্ট করা হয়। যে টুইটার অ্যাকাউন্টধারী নিজেকে ‘ওয়েডিং ফোটাগ্রাফার’ হিসেবে দাবি করেছেন। চ্যাটের স্ক্রিনশটে দেখা গিয়েছে, ফোনের অপরপ্রান্ত থেকে একজন (যিনি আদতে ওই মহিলা বলে দাবি করেছেন ওয়েডিং ফোটাগ্রাফার) বলেছেন যে 'আমি জানি না যে আমায় এখনও মনে আছে কিনা। ২০১৯ সালে ডারবানে আমার বিয়েতে ছবি তুলেছিলেন। যাই হোক, আমাদের এখন বিচ্ছেদ হয়ে গিয়েছে। ওই পুরনো ছবিগুলি এখন আমার এবং আমার প্রাক্তন স্বামীর আর চাই না।'

আরও পড়ুন: Viral Video: ট্রেনের মধ্যে এ কী শুরু করলেন যুবতীরা! নিমেষে ভাইরাল হল ভিডিয়ো

সেখানেই শেষ হয়নি। ফোনের অপরপ্রান্ত থেকে আরও আরও কয়েকটি মেসেজ ভেসে এসেছে। ওই মহিলা (তেমনটাই দাবি ওয়েডিং ফোটাগ্রাফারের) বলেন, ‘আপনি খুব ভালো কাজ করেছিলেন। কিন্তু এখন ওই ছবিগুলি আবর্জনায় পরিণত হয়েছে। কারণ আমাদের বিচ্ছেদ (ডিভোর্স) হয়ে গিয়েছে। আমাদের যেহেতু ছবিগুলি আর লাগবে না, সেজন্য আমি রিফান্ড চাইছি। যে টাকাটা আপনাকে দিয়েছিলাম আমরা।’

ভাইরাল স্ক্রিনশট অনুযায়ী, ওই মহিলা মজা করছেন বলে প্রাথমিকভাবে ভেবেছিলেন ওই ওয়েডিং ফোটাগ্রাফার। শীঘ্রই তাঁর ভুল ভেঙে যায়। ওই মহিলা জানিয়ে দেন যে তিনি ছিটেফোঁটাও মজা করছেন না। যদিও এরকমভাবে টাকা ফেরানো যাবে না বলে সাফ জানিয়ে দেন ওই ওয়েডিং ফোটাগ্রাফার। যিনি দিনকয়েক পরে ওই মহিলার স্বামীর সঙ্গে কথোপকথনের স্ক্রিনশটও (চ্যাটের সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) পোস্ট করেন। ওই স্ক্রিনশটে দেখা গিয়েছে যে প্রাক্তন স্ত্রী'র ওরকম উদ্ভট দাবির জন্য ক্ষমা চেয়ে নিয়েছেন ব্যক্তি (তেমনটাই দাবি ওয়েডিং ফোটাগ্রাফারের)।

আরও পড়ুন: HT India’s Most Stylish 2023: আবার এক মঞ্চে! অক্ষয়ের হাতে পুরস্কার তুলে দিলেন রবিনা, জড়িয়ে সৌজন্য বিনিময়

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

ঘরে বাইরে খবর

Latest News

2025 IPL-এ কত জনকে রিটেন করা যাবে? স্যালারি ক্যাপ কি হবে?ঠিক হতে পারে মাসের শেষে ‘আমি রাজাকার’, সবথেকে ‘ঘৃণ্য’ শব্দই কীভাবে বাংলাদেশের পড়ুয়াদের স্লোগান হয়ে উঠল? শুভাশিসের সঙ্গে বিয়ের পিঁড়িতে মনামী? ৪০-এ এসে আইবুড়ো নাম ঘোচানোর তোড়জোর শুরু সুযোগ পেতে খারাপ ছেলে হতে হবে… রুতুরাজকে বাদ দেওয়ায় চটেছেন ভারতের প্রাক্তনী ২২ বছর আগের দুর্গাষ্টমীতে শুরু প্রেম, ২০ দিন আগে শেষবার একফ্রেমে যিশু-নীলাঞ্জনা! ২১ জুলাই কলকাতায় কোন কোন রাস্তায় গাড়ি ঘোরানো হবে? কোথায় পার্কিং নেই? রইল তালিকা মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে বিধায়ক সাবিত্রী মিত্র, একুশের সভায় নতুন কী মিলবে?‌ আম্বানিদের বিয়েতে নাচানাচি,চেন্নাই যাওয়ায়ই কাল! হাসপাতাল থেকে ঘরে ফিরলেন জাহ্নবী টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা 'ও সব ছাড়...' বিয়ের পর শাখা পলা পরা নিয়ে যা বললেন দর্শনার শাশুড়ি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.