বাংলা নিউজ > ছবিঘর > প্রয়াত গওহর খানের বাবা, চোখের জলে বিদায় জানালেন অভিনেত্রী

প্রয়াত গওহর খানের বাবা, চোখের জলে বিদায় জানালেন অভিনেত্রী

  • গওহর খানের বাবার মৃত্যুতে শোকাহত বলিউড। সমবেদনা জানালেন অনেকে। শুক্রবার দুপুরে বাবার শেষ যাত্রায় হাজির হন অভিনেত্রী।
প্রয়াত হলেন অভিনেত্রী গওহর খানের বাবা জাফর আহমেদ খান। দিন কয়েক ধরে অসুস্থ ছিলেন তিনি। মুম্বইয়ের বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছিল তাঁর। শুক্রবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। 
1/8প্রয়াত হলেন অভিনেত্রী গওহর খানের বাবা জাফর আহমেদ খান। দিন কয়েক ধরে অসুস্থ ছিলেন তিনি। মুম্বইয়ের বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছিল তাঁর। শুক্রবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। 
চোখের জলে বাবার শেষ যাত্রায় বিদায় জানাতে দেখা গেল অভিনেত্রীকে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত সপ্তাহে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল তাঁকে।
2/8চোখের জলে বাবার শেষ যাত্রায় বিদায় জানাতে দেখা গেল অভিনেত্রীকে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গত সপ্তাহে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল তাঁকে।
এদিন বাবার শেষকৃত্যে সাদা পোশাক পরে হাজির হয়েছিলেন অভিনেত্রী। মুখে মাস্ক পরা অবস্থায় দেখা গিয়েছিল তাঁকে। পরিবারের সকলের সঙ্গে বাবার শেষকৃত্যে হাজির হয়েছিলেন গওহর।
3/8এদিন বাবার শেষকৃত্যে সাদা পোশাক পরে হাজির হয়েছিলেন অভিনেত্রী। মুখে মাস্ক পরা অবস্থায় দেখা গিয়েছিল তাঁকে। পরিবারের সকলের সঙ্গে বাবার শেষকৃত্যে হাজির হয়েছিলেন গওহর।
বাবার মৃত্যুর পর ইনস্টাগ্রামে তাঁর বাবার ছবি পোস্ট করে একটি বিশেষ বার্তা লেখেন গওহর। তিনি লিখেছেন, ‘আমার হিরো। তোমার মতো মানুষ হয় না। আমার বাবা ঈশ্বরের দূত হয়ে পরলোকে চলে গিয়েছেন। আল্লাহমদিনইল্লাহ।'
4/8বাবার মৃত্যুর পর ইনস্টাগ্রামে তাঁর বাবার ছবি পোস্ট করে একটি বিশেষ বার্তা লেখেন গওহর। তিনি লিখেছেন, ‘আমার হিরো। তোমার মতো মানুষ হয় না। আমার বাবা ঈশ্বরের দূত হয়ে পরলোকে চলে গিয়েছেন। আল্লাহমদিনইল্লাহ।'
অভিনেত্রী আরো লিখেছেন, 'বাবার চলে যাওয়ার পর তাঁর সুন্দর জীবন আমার কাছে আদর্শ হয়ে থেকে গেল। আমি তোমাকে খুব ভালবাসি। আমি অনেকটা তোমার মতোই বাবা। তবে তোমার মহান ব্যক্তিত্বের ১ শতাংশও হতে পারব না’।
5/8অভিনেত্রী আরো লিখেছেন, 'বাবার চলে যাওয়ার পর তাঁর সুন্দর জীবন আমার কাছে আদর্শ হয়ে থেকে গেল। আমি তোমাকে খুব ভালবাসি। আমি অনেকটা তোমার মতোই বাবা। তবে তোমার মহান ব্যক্তিত্বের ১ শতাংশও হতে পারব না’।
বাবার শেষকৃত্যে সপরিবারে হাজির হয়েছিলেন অভিনেত্রী গওহর খান। অভিনেত্রীর সহকর্মীরা থেকে তাঁর ভক্তরা এবং শুভেকাঙ্খীরা সমবেদনা জানিয়েছেন। 
6/8বাবার শেষকৃত্যে সপরিবারে হাজির হয়েছিলেন অভিনেত্রী গওহর খান। অভিনেত্রীর সহকর্মীরা থেকে তাঁর ভক্তরা এবং শুভেকাঙ্খীরা সমবেদনা জানিয়েছেন। 
করণবীর বোহরা, গজরাজ রাও, দিয়া মির্জা, মাহি ভিজি সহ অনেককে তাঁর পোস্টে সমবেদনা জানিয়েছেন। সব প্রার্থনা দূরে ঠেলে সরিয়ে দিয়ে করে অভিনেত্রীর বিয়ের মাত্র ২ মাসের মাথায় চলে গেলেন তাঁর বাবা।
7/8করণবীর বোহরা, গজরাজ রাও, দিয়া মির্জা, মাহি ভিজি সহ অনেককে তাঁর পোস্টে সমবেদনা জানিয়েছেন। সব প্রার্থনা দূরে ঠেলে সরিয়ে দিয়ে করে অভিনেত্রীর বিয়ের মাত্র ২ মাসের মাথায় চলে গেলেন তাঁর বাবা।
শ্বশুরের দ্রুত আরোগ্য কামনায় গওহরের স্বামী জইদ দরবারও সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করেছিলেন। গত কয়েকদিন হাসপাতাল থেকে গওহর বাবার সঙ্গে ছবি পোস্ট করে অনুরাগীদের প্রার্থনা করার কথাও বলে ছিলেন। 
8/8শ্বশুরের দ্রুত আরোগ্য কামনায় গওহরের স্বামী জইদ দরবারও সামাজিক মাধ্যমে ছবি পোস্ট করেছিলেন। গত কয়েকদিন হাসপাতাল থেকে গওহর বাবার সঙ্গে ছবি পোস্ট করে অনুরাগীদের প্রার্থনা করার কথাও বলে ছিলেন। 
অন্য গ্যালারিগুলি