বাংলা নিউজ > ছবিঘর > শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসবেন নুসরত ভারুচা,জানিয়ে দিলেন নায়িকার মা, তবে পাত্র কে?

শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসবেন নুসরত ভারুচা,জানিয়ে দিলেন নায়িকার মা, তবে পাত্র কে?

  • রবিবার ৩৫-শে পা দিলেন সোনু কে টিট্টু কি সুইটি খ্যাত এই বলি সুন্দরী। খুব তাড়াতাড়ি ছাতনাতলায় বসতেই হবে নুসরতকে।নির্দেশ মায়ের। 
 রবিবার ছিল অভিনেত্রী নুসরত ভারুচার জন্মদিন। এদিন ৩৫ শে পা দিলেন এই সুন্দরী নায়িকা। এবার নায়িকার বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন তাঁর মা। পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাত্কারে তিনি জানান, ‘খুব জলদি ও বিয়ে করছে। আমি ওকে অনেক সময় দিয়েছি,আর নয়। এবার আমার কথা শুনতেই হবে’।
1/7 রবিবার ছিল অভিনেত্রী নুসরত ভারুচার জন্মদিন। এদিন ৩৫ শে পা দিলেন এই সুন্দরী নায়িকা। এবার নায়িকার বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন তাঁর মা। পিঙ্কভিলাকে দেওয়া সাক্ষাত্কারে তিনি জানান, ‘খুব জলদি ও বিয়ে করছে। আমি ওকে অনেক সময় দিয়েছি,আর নয়। এবার আমার কথা শুনতেই হবে’।
যদিও পাত্র কে? সে ব্যাপারে কিছুই বলেননি তিনি। বাবা-মায়ের সঙ্গে নুসরতের ইকুয়েশন একদম বন্ধুর মতো। প্রত্যেকবার বয়ফ্রেন্ডের সঙ্গে বাবা-মা’র আলাপ করাবার আগে ঠিক কী বলেন নুসরত? উত্তর জানলে চমকে যাবেন।
2/7যদিও পাত্র কে? সে ব্যাপারে কিছুই বলেননি তিনি। বাবা-মায়ের সঙ্গে নুসরতের ইকুয়েশন একদম বন্ধুর মতো। প্রত্যেকবার বয়ফ্রেন্ডের সঙ্গে বাবা-মা’র আলাপ করাবার আগে ঠিক কী বলেন নুসরত? উত্তর জানলে চমকে যাবেন।
নুসরতের কথায়, প্রতিবার আমি একটাই কথা বলি,এখন ও আমার বয়ফ্রেন্ড। আমি তখনই ওকে বিয়ে করব যদি আমাদের এই সম্পর্কটা সফল হয়।তোমরা প্লিজ এখনই অন্যকিছু ভাবতে শুরু করো না। আজ ও আমার পার্টনার,কাল নাও থাকতে পারে এটা মনে রেখো’। (ছবি-ইনস্টাগ্রাম)
3/7নুসরতের কথায়, প্রতিবার আমি একটাই কথা বলি,এখন ও আমার বয়ফ্রেন্ড। আমি তখনই ওকে বিয়ে করব যদি আমাদের এই সম্পর্কটা সফল হয়।তোমরা প্লিজ এখনই অন্যকিছু ভাবতে শুরু করো না। আজ ও আমার পার্টনার,কাল নাও থাকতে পারে এটা মনে রেখো’। (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরতের কেরিয়ারের এখন পর্যন্ত সবচেয়ে ব্যবসা সফল ছবি সোনু কে টিট্টু কি সুইটি। এই ছবির ছোটে ছোটে পেগ গানে সেনচুয়াস অবতারে লেন্সবন্দী হয়েছিলেন নায়িকা। কিন্তু তাঁর বাবা-মা’র কী প্রতিক্রিয়া ছিল সেই ভিডিয়ো দেখে?  (ছবি-ইনস্টাগ্রাম)
4/7নুসরতের কেরিয়ারের এখন পর্যন্ত সবচেয়ে ব্যবসা সফল ছবি সোনু কে টিট্টু কি সুইটি। এই ছবির ছোটে ছোটে পেগ গানে সেনচুয়াস অবতারে লেন্সবন্দী হয়েছিলেন নায়িকা। কিন্তু তাঁর বাবা-মা’র কী প্রতিক্রিয়া ছিল সেই ভিডিয়ো দেখে?  (ছবি-ইনস্টাগ্রাম)
ছবির এই সেনচুয়াস গানের ব্যাপারে বাড়িতে কিছুই জানাননি নুসরত।'ভেবেছিলাম মুক্তির পর দেখা যাবে কী বলব। খুব চিন্তায় ছিলাম কিন্তু এটা নিয়ে আগে থেকে ইস্যু বানাতে চাই নি'।
5/7ছবির এই সেনচুয়াস গানের ব্যাপারে বাড়িতে কিছুই জানাননি নুসরত।'ভেবেছিলাম মুক্তির পর দেখা যাবে কী বলব। খুব চিন্তায় ছিলাম কিন্তু এটা নিয়ে আগে থেকে ইস্যু বানাতে চাই নি'।
গান মুক্তির পর মেয়ের এই রেড হট অবতার দেখে স্তম্ভিত হয়ে গিয়েছিলেন নুসরতের বাবা-মা। নুসরত জানিয়েছেন,'একদিন প্রমোশনের পর বাড়ি ফিরে দেখলাম বাবা-মা সোফায় চুপচাপ বসে রয়েছে। তখনই বুঝেছি কিছু একটা গন্ডোগোল হয়েছে। তারপর বাবা টিভিতে ছোটে ছোটে পেগ মারে গানটা চালালো… আমার তখনই মনে হয়েছে এবার সব শেষ। স্লো-মোশনে আমার দিকে ঘুরে তাকিয়ে বাবা বলল ওটা কী ব্রা? আমি আমতা আমতা করে বললাম না ব্রা নয় ব্রাসলেট।দুটো আলাদা বাবা'। (ছবি-ইউটিউব)
6/7গান মুক্তির পর মেয়ের এই রেড হট অবতার দেখে স্তম্ভিত হয়ে গিয়েছিলেন নুসরতের বাবা-মা। নুসরত জানিয়েছেন,'একদিন প্রমোশনের পর বাড়ি ফিরে দেখলাম বাবা-মা সোফায় চুপচাপ বসে রয়েছে। তখনই বুঝেছি কিছু একটা গন্ডোগোল হয়েছে। তারপর বাবা টিভিতে ছোটে ছোটে পেগ মারে গানটা চালালো… আমার তখনই মনে হয়েছে এবার সব শেষ। স্লো-মোশনে আমার দিকে ঘুরে তাকিয়ে বাবা বলল ওটা কী ব্রা? আমি আমতা আমতা করে বললাম না ব্রা নয় ব্রাসলেট।দুটো আলাদা বাবা'। (ছবি-ইউটিউব)
বক্স অফিসে নসুরতের শেষ ছবি ছিল ড্রিম গার্ল। ১৪২ কোটি টাকার ব্যবসা করে আয়ুষ্মান খুরানা-নুসরত ভারুচা জুটির এই ছবি। আপতত নুসরতের হাতে রয়েছে দুটো প্রজেক্ট। রাজকুমার রাওয়ের সঙ্গে ছলাঙ্গ এবং সানি কুশলের বিপরীতে হুরদঙ্গ ছবিতে দেখা যাবে নায়িকাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7বক্স অফিসে নসুরতের শেষ ছবি ছিল ড্রিম গার্ল। ১৪২ কোটি টাকার ব্যবসা করে আয়ুষ্মান খুরানা-নুসরত ভারুচা জুটির এই ছবি। আপতত নুসরতের হাতে রয়েছে দুটো প্রজেক্ট। রাজকুমার রাওয়ের সঙ্গে ছলাঙ্গ এবং সানি কুশলের বিপরীতে হুরদঙ্গ ছবিতে দেখা যাবে নায়িকাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি