বাংলা নিউজ > ছবিঘর > শীতের মিঠে রোদ লন্ডনের রাস্তা ছুঁয়েছে, ‘ব্রিটিশ সূর্য’কে উপভোগ দেবলীনা কুমারের

শীতের মিঠে রোদ লন্ডনের রাস্তা ছুঁয়েছে, ‘ব্রিটিশ সূর্য’কে উপভোগ দেবলীনা কুমারের

  • অরিন্দম পরিচালিত ‘তীরন্দাজ শবর’-এ অভিনয় করেছেন দেবলীনা। ইতিমধ্যে ছবির শ্যুটিং শেষ হয়েছে। তাঁর চরিত্রের নাম রুমকি। শ্য়ুটিং শেষ করেই স্বামী গৌরবের সঙ্গে একান্তে ছুটি কাটাতে লন্ডন উড়ে গিয়েছেন দেবলীনা।
করোনা অতিমারীর জেরে থমকে ছিল গোটা পৃথিবী। তবে বর্তমানে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক। প্রায় দু'বছর পর বিদেশে বেড়াতে গেলেন অভিনেত্রী দেবলীনা কুমার। লন্ডন উড়ে গেলেন তিনি। (ছবি ইনস্টাগ্রাম)
1/5করোনা অতিমারীর জেরে থমকে ছিল গোটা পৃথিবী। তবে বর্তমানে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক। প্রায় দু'বছর পর বিদেশে বেড়াতে গেলেন অভিনেত্রী দেবলীনা কুমার। লন্ডন উড়ে গেলেন তিনি। (ছবি ইনস্টাগ্রাম)
এইমুহূর্তে লন্ডনে রয়েছেন উত্তমকুমারের নাত-বউ দেবলীনা। সঙ্গে রয়েছেন তাঁর স্বামী তথা অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। বিদেশ ভ্রমণের একের পর এক ছবি শেয়ার করছেন দেবলীনা।
2/5এইমুহূর্তে লন্ডনে রয়েছেন উত্তমকুমারের নাত-বউ দেবলীনা। সঙ্গে রয়েছেন তাঁর স্বামী তথা অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। বিদেশ ভ্রমণের একের পর এক ছবি শেয়ার করছেন দেবলীনা।
গায়ে গরম পোশাক, মাথায় টুপি- রৌদ্রজ্জ্বল সকালে লন্ডনের রাস্তায় দেবলীনা। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘ব্রিটিশ সূর্য’।
3/5গায়ে গরম পোশাক, মাথায় টুপি- রৌদ্রজ্জ্বল সকালে লন্ডনের রাস্তায় দেবলীনা। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘ব্রিটিশ সূর্য’।
স্বামীর সঙ্গে বিদেশ ভ্রমণ যে দারুণ উপভোগ করছেন দেবলীনা, তাঁর ছবি দেখেই বোঝা যাচ্ছে। টর্ন জিনস, লং ওভারকোট পরে র‍্যাপার বাদশার গাওয়া 'জুগনু' গানে নেচে ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী।
4/5স্বামীর সঙ্গে বিদেশ ভ্রমণ যে দারুণ উপভোগ করছেন দেবলীনা, তাঁর ছবি দেখেই বোঝা যাচ্ছে। টর্ন জিনস, লং ওভারকোট পরে র‍্যাপার বাদশার গাওয়া 'জুগনু' গানে নেচে ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী।
শীতের নরম রোদ তখন বিলেতের রাস্তা ছুঁয়েছে। দেবলীনার ছবি দেখে মুগ্ধ অনুরাগীরা।
5/5শীতের নরম রোদ তখন বিলেতের রাস্তা ছুঁয়েছে। দেবলীনার ছবি দেখে মুগ্ধ অনুরাগীরা।
অন্য গ্যালারিগুলি