বাংলা নিউজ > ছবিঘর > শ্রীময়ী'র মেয়ে দিঠির জন্মদিন, দেখুন কেমন হল ঐশীর বার্থ ডে সেলিব্রেশন

শ্রীময়ী'র মেয়ে দিঠির জন্মদিন, দেখুন কেমন হল ঐশীর বার্থ ডে সেলিব্রেশন

  • বিনোদন জগতে খুব ছোট বয়সে পদার্পণ করেন ঐশী। খনা ধারাবাহিকে খনার মেয়েবেলার চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। সেখান থেকেই এক নাগারে টেলি ইন্ডাস্ট্রিতে কাজ করে যাচ্ছেন তিনি।
বাংলা মেগা ধারাবাহিকের ভীষণ পরিচিত মুখ ঐশী ভট্টাচার্য। মানে শ্রীময়ীর মেয়ে দিঠি।আর বুধবার ছিল তাঁর জন্মদিন। জন্মদিনে ভক্তরা তাঁকে শুভেচ্ছা ও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
1/8বাংলা মেগা ধারাবাহিকের ভীষণ পরিচিত মুখ ঐশী ভট্টাচার্য। মানে শ্রীময়ীর মেয়ে দিঠি।আর বুধবার ছিল তাঁর জন্মদিন। জন্মদিনে ভক্তরা তাঁকে শুভেচ্ছা ও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
নিউ নর্মালে বাড়িতে বসে পরিবার এবং বন্ধুদের সঙ্গে জন্মদিন উদযাপন করতে দেখা যায় ঐশীকে। ফ্লোরার প্রিন্টেট লং ড্রেসে মিষ্টি লাগছিল অভিনেত্রীকে। (ছবি-ইনস্টাগ্রাম)
2/8নিউ নর্মালে বাড়িতে বসে পরিবার এবং বন্ধুদের সঙ্গে জন্মদিন উদযাপন করতে দেখা যায় ঐশীকে। ফ্লোরার প্রিন্টেট লং ড্রেসে মিষ্টি লাগছিল অভিনেত্রীকে। (ছবি-ইনস্টাগ্রাম)
কাছের মানুষদের সঙ্গে ছবি পোস্ট করতে করতে দেখা যায় অভিনেত্রীকে। ছবি-ইনস্টাগ্রাম
3/8কাছের মানুষদের সঙ্গে ছবি পোস্ট করতে করতে দেখা যায় অভিনেত্রীকে। ছবি-ইনস্টাগ্রাম
কাছের বান্ধবীদের সঙ্গে একাধিক ছবি বাড়ি বসে জন্মদিন সেলিব্রেট করে পোস্ট করতে দেখা যায় তাঁকে। ছবি-ইনস্টাগ্রাম
4/8কাছের বান্ধবীদের সঙ্গে একাধিক ছবি বাড়ি বসে জন্মদিন সেলিব্রেট করে পোস্ট করতে দেখা যায় তাঁকে। ছবি-ইনস্টাগ্রাম
পর্দার মায়ের সঙ্গে ঐশীর রসায়ন তো কারুরই অজানা নয়। বাস্তবের মায়ের গলা জড়িয়ে জন্মদিনে ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। (ছবি-ইনস্টাগ্রাম)
5/8পর্দার মায়ের সঙ্গে ঐশীর রসায়ন তো কারুরই অজানা নয়। বাস্তবের মায়ের গলা জড়িয়ে জন্মদিনে ছবি পোস্ট করতে দেখা যায় অভিনেত্রীকে। (ছবি-ইনস্টাগ্রাম)
অনস্ক্রিনে শ্রীময়ীর মেয়ে দিঠিকে প্রায়ই দেখা যায় অফস্ক্রিনে পরিবারের সঙ্গে ছবি পোস্ট করতে। অফস্ক্রিনে যে তাঁরা জমিয়ে মজা করেন তা বলা বাহুল্য। ছবি-ইনস্টাগ্রাম
6/8অনস্ক্রিনে শ্রীময়ীর মেয়ে দিঠিকে প্রায়ই দেখা যায় অফস্ক্রিনে পরিবারের সঙ্গে ছবি পোস্ট করতে। অফস্ক্রিনে যে তাঁরা জমিয়ে মজা করেন তা বলা বাহুল্য। ছবি-ইনস্টাগ্রাম
ঐশী বিনোদন জগতে পদার্পণ করেন বেশ ছোট বয়স থেকেই। খনা ধারাবাহিকে খনার মেয়েবেলার চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। সেখান থেকেই এক নাগারে টেলি ও টলি ইন্ডাস্ট্রিতে কাজ করে যাচ্ছেন তিনি। নিজের অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন তিনি। ছবি-ইনস্টাগ্রাম
7/8ঐশী বিনোদন জগতে পদার্পণ করেন বেশ ছোট বয়স থেকেই। খনা ধারাবাহিকে খনার মেয়েবেলার চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। সেখান থেকেই এক নাগারে টেলি ও টলি ইন্ডাস্ট্রিতে কাজ করে যাচ্ছেন তিনি। নিজের অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন তিনি। ছবি-ইনস্টাগ্রাম
সোশ্যাল মিডিয়ায় বার্তা পোস্ট করে অনুরাগী ও শুভাকাঙ্খীদের জন্মদিনের শুভেচ্ছা বার্তার জন্য ধন্যবাদ জানান ঐশী। (ছবি-ইনস্টাগ্রাম) 
8/8সোশ্যাল মিডিয়ায় বার্তা পোস্ট করে অনুরাগী ও শুভাকাঙ্খীদের জন্মদিনের শুভেচ্ছা বার্তার জন্য ধন্যবাদ জানান ঐশী। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি