কোবে ব্রায়ান্ট ও তাঁর মেয়ের আকস্মিক মৃত্যুতে বাকরুদ্ধ রণবীর, শোকপ্রকাশ আক্কির

  • রবিবার লস অ্যাঞ্জেলেস থেকে একটু দূরে হেলিকপ্টার দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বাস্কেটবল তারকা কোবে ব্রায়েন্টের। কোবের সঙ্গে হেলিকপ্টারে ছিলেন তাঁর তেরো বছরের মেয়ে জিয়ানা ও অন্য সাত আরোহী। পাইলট সহ সকলেই প্রাণ হারিয়েছেন এই ভয়াবহ দুর্ঘটনায়।
বিশ্ববিখ্যাত ক্রীড়াবিদ কোবে ব্রায়ান্টের আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ তাঁর পরিবার,বন্ধু,গুণমুগ্ধ ভক্তরা। মাত্র ৪১ বছর বয়সেই হেলিকপ্টার দুর্ঘটনায় প্রাণ গেল এই বাস্কেটবল খেলোয়াড়ের। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তাঁর তেরো বছরের কন্যা জিয়ানারও। এই এনবিএ তারকার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন অক্ষয় কুমার, রণবীর সিংরাও।
1/7বিশ্ববিখ্যাত ক্রীড়াবিদ কোবে ব্রায়ান্টের আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ তাঁর পরিবার,বন্ধু,গুণমুগ্ধ ভক্তরা। মাত্র ৪১ বছর বয়সেই হেলিকপ্টার দুর্ঘটনায় প্রাণ গেল এই বাস্কেটবল খেলোয়াড়ের। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তাঁর তেরো বছরের কন্যা জিয়ানারও। এই এনবিএ তারকার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন অক্ষয় কুমার, রণবীর সিংরাও।
সোশ্যাল মিডিয়ায় কোবে ব্রায়ান্টকে স্মরণ করে শোকবিহ্বল খিলাড়ি কুমার। অক্ষয় লেখেন, ‘বাকরুদ্ধ, বিশ্ব এক কিংবদন্তী অ্যাথলিটকে হারাল। বাস্কেটবলের ব্ল্যাক মাম্বা কোবে ব্রায়ান্ট এবং তাঁর মেয়ে জিয়ানার আত্মার শান্তি কামনা করি। তুমি অনেক খুদের কাছে অনুপ্রেরণা, আমার ভাগ্নিকেও তাঁর মেয়েবেলায় তুমি প্রতিদিন বাস্কেটবল খেলতে অনুপ্রাণিত করেছ, তোমাদের দুজন যেখানেই থেকো ভালো থেকো’।
2/7সোশ্যাল মিডিয়ায় কোবে ব্রায়ান্টকে স্মরণ করে শোকবিহ্বল খিলাড়ি কুমার। অক্ষয় লেখেন, ‘বাকরুদ্ধ, বিশ্ব এক কিংবদন্তী অ্যাথলিটকে হারাল। বাস্কেটবলের ব্ল্যাক মাম্বা কোবে ব্রায়ান্ট এবং তাঁর মেয়ে জিয়ানার আত্মার শান্তি কামনা করি। তুমি অনেক খুদের কাছে অনুপ্রেরণা, আমার ভাগ্নিকেও তাঁর মেয়েবেলায় তুমি প্রতিদিন বাস্কেটবল খেলতে অনুপ্রাণিত করেছ, তোমাদের দুজন যেখানেই থেকো ভালো থেকো’।
অভিষেক বচ্চন এই লেজেন্ডকে স্মরণ করে ব্ল্যাক মাম্বারই একটি প্রচলিত উক্তি মনে করিয়ে দিলেন এদিন। জুনিয়ার বি সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘ব্যাথা কখনও তোমাকে বলে দেয়না কোথায় থামতে হবে। ব্যাথা হল তোমার মাথার ভিতর থেকে বেরিয়ে আসা একটা আওয়াজ যে তোমাকে বাধা দেয়, কারণ যে জানে যদি তুমি সেটা উপেক্ষা করে নিজের কাজ চালিয়ে যাও তাহলে তুমি পাল্টে যাবে’।
3/7অভিষেক বচ্চন এই লেজেন্ডকে স্মরণ করে ব্ল্যাক মাম্বারই একটি প্রচলিত উক্তি মনে করিয়ে দিলেন এদিন। জুনিয়ার বি সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘ব্যাথা কখনও তোমাকে বলে দেয়না কোথায় থামতে হবে। ব্যাথা হল তোমার মাথার ভিতর থেকে বেরিয়ে আসা একটা আওয়াজ যে তোমাকে বাধা দেয়, কারণ যে জানে যদি তুমি সেটা উপেক্ষা করে নিজের কাজ চালিয়ে যাও তাহলে তুমি পাল্টে যাবে’।
রণবীর সিং কোবে ব্রায়ানের বাস্কেটবল খেলার একটি দুর্দান্ত মুহূর্ত পোস্ট করে লেখেন, ‘তোমার আত্মার শান্তি কামনা করি’।
4/7রণবীর সিং কোবে ব্রায়ানের বাস্কেটবল খেলার একটি দুর্দান্ত মুহূর্ত পোস্ট করে লেখেন, ‘তোমার আত্মার শান্তি কামনা করি’।
ফারহান আখতার লেখেন, ভয়াবহ দুর্ঘটনা, কোয়ে ব্রায়ান্ট এবং জিয়ানা ব্রায়ান্টের আত্মার শান্তি কামনা করি। পরিবারের প্রতি সমবেদনা, ভগবান ওঁদের শক্তি দিন এই দুঃখটা সহ্য করবার।
5/7ফারহান আখতার লেখেন, ভয়াবহ দুর্ঘটনা, কোয়ে ব্রায়ান্ট এবং জিয়ানা ব্রায়ান্টের আত্মার শান্তি কামনা করি। পরিবারের প্রতি সমবেদনা, ভগবান ওঁদের শক্তি দিন এই দুঃখটা সহ্য করবার।
পরিচালক-প্রযোজক করণ জোহর লেখেন, 'আমি খুব বেশি খেলাধূলার ভক্ত নই, ওঁনার সম্পর্কে খুব বেশি জানিও না। তবে একজন বাবা-মেয়ের এই অকাল প্রয়াণ আমাকে নাড়িয়ে দিয়েছে। আশা করি ভগবান ওঁর পরিবার, বন্ধু এবং অনুরাগীদের এই দু:খ সহ্য করার শক্তি দিক।
6/7পরিচালক-প্রযোজক করণ জোহর লেখেন, 'আমি খুব বেশি খেলাধূলার ভক্ত নই, ওঁনার সম্পর্কে খুব বেশি জানিও না। তবে একজন বাবা-মেয়ের এই অকাল প্রয়াণ আমাকে নাড়িয়ে দিয়েছে। আশা করি ভগবান ওঁর পরিবার, বন্ধু এবং অনুরাগীদের এই দু:খ সহ্য করার শক্তি দিক।
হলিউড তারকা লিওনার্দো ডি ক্যাপ্রিও কোবেকে স্মরণ করে টুইট বার্তায় লেখেন, কোবে সত্যিই একজন লেজেন্ড। কোবে এবং বাকি সকলে যাঁরা দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে তাঁদের আত্মার শান্তি কামনা করি। ভালোবাসা এবং সমবেদনা তাঁদের পরিবারের প্রতি। লস অ্যাঞ্জেলস আর আাগের মতো থাকবে না।
7/7হলিউড তারকা লিওনার্দো ডি ক্যাপ্রিও কোবেকে স্মরণ করে টুইট বার্তায় লেখেন, কোবে সত্যিই একজন লেজেন্ড। কোবে এবং বাকি সকলে যাঁরা দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে তাঁদের আত্মার শান্তি কামনা করি। ভালোবাসা এবং সমবেদনা তাঁদের পরিবারের প্রতি। লস অ্যাঞ্জেলস আর আাগের মতো থাকবে না।
অন্য গ্যালারিগুলি