বাংলা নিউজ > ছবিঘর > 'চোখাচোখি হলে দুনিয়া বদলে যায়', ভিকির সঙ্গে রোম্যান্টিক ছবি শেয়ার করলেন অঙ্কিতা

'চোখাচোখি হলে দুনিয়া বদলে যায়', ভিকির সঙ্গে রোম্যান্টিক ছবি শেয়ার করলেন অঙ্কিতা

  • ভিকির সঙ্গে প্রেম সাগরে ডুব দিলেন ছবি শেয়ার করলেন অঙ্কিতা।
‘চোখাচোখি হলে দুনিয়া বদলে যায়’ সম্প্রতি সামাজিক মাধ্যমে বয়ফ্রেন্ড ভিকি জৈনের সঙ্গে বেশ কিছু ছবি শেয়ার করেছেন অঙ্কিকা। সেখানে দুজনকে অপূর্ব টিশার্টে দেখা যায়। আদুরে মাখা ছবি পোস্ট করেছেন অঙ্কিতা। (ছবি ইনস্টাগ্রাম)
1/5‘চোখাচোখি হলে দুনিয়া বদলে যায়’ সম্প্রতি সামাজিক মাধ্যমে বয়ফ্রেন্ড ভিকি জৈনের সঙ্গে বেশ কিছু ছবি শেয়ার করেছেন অঙ্কিকা। সেখানে দুজনকে অপূর্ব টিশার্টে দেখা যায়। আদুরে মাখা ছবি পোস্ট করেছেন অঙ্কিতা। (ছবি ইনস্টাগ্রাম)
সামনে টেবিলের ওপর কেক সাজানো, মোমবাতি রাখা কিছু উদযাপন করে কেক কেটেছেন এই জুটি। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আমি মাঝে মধ্যে আশ্চর্য হয়ে যাই’।
2/5সামনে টেবিলের ওপর কেক সাজানো, মোমবাতি রাখা কিছু উদযাপন করে কেক কেটেছেন এই জুটি। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘আমি মাঝে মধ্যে আশ্চর্য হয়ে যাই’।
বেশ রোম্যান্টিক মুডে ছবি পোস্ট করতে দেখা যায় ভিকি-অঙ্কিতাকে। ক্যাপশনে অভিনেত্রী আরো লিখেছেন, ‘জোয়ারগুলি তোমার সঙ্গে সামঞ্জস্য রেখে চলে’।
3/5বেশ রোম্যান্টিক মুডে ছবি পোস্ট করতে দেখা যায় ভিকি-অঙ্কিতাকে। ক্যাপশনে অভিনেত্রী আরো লিখেছেন, ‘জোয়ারগুলি তোমার সঙ্গে সামঞ্জস্য রেখে চলে’।
তিন বছর আগে ভিকির সঙ্গে সম্পর্কে জড়ান অঙ্কিতা। নায়িকার ভাঙা মনকে যিনি শুধু জুড়েছেন তা নয়, ভালোবাসা দিয়ে আগলে রেখেছেন তিনি ভিকি জৈন। যদিও মাঝেমধ্যেই সুশান্ত ভক্তদের রোষের মুখে পড়তে হয়েছে এই জুটিকে।
4/5তিন বছর আগে ভিকির সঙ্গে সম্পর্কে জড়ান অঙ্কিতা। নায়িকার ভাঙা মনকে যিনি শুধু জুড়েছেন তা নয়, ভালোবাসা দিয়ে আগলে রেখেছেন তিনি ভিকি জৈন। যদিও মাঝেমধ্যেই সুশান্ত ভক্তদের রোষের মুখে পড়তে হয়েছে এই জুটিকে।
২০১৮ সাল থেকে ভিকি জৈনের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ অঙ্কিতা লোখান্ডে। গত মাসে সম্পর্কের তিন বছর পূর্তিতে উদযাপন করতে দেখা যায় এই জুটিকে। ভিকির সঙ্গে কাটানো নানান দুষ্টু-মিষ্টি কিংবা পুরোদস্তুর রোম্যান্টিক মুহূর্তের ঝলক প্রায়শই উঠে আসে সামাজিক মাধ্যমের দেওয়ালে।
5/5২০১৮ সাল থেকে ভিকি জৈনের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ অঙ্কিতা লোখান্ডে। গত মাসে সম্পর্কের তিন বছর পূর্তিতে উদযাপন করতে দেখা যায় এই জুটিকে। ভিকির সঙ্গে কাটানো নানান দুষ্টু-মিষ্টি কিংবা পুরোদস্তুর রোম্যান্টিক মুহূর্তের ঝলক প্রায়শই উঠে আসে সামাজিক মাধ্যমের দেওয়ালে।
অন্য গ্যালারিগুলি