বাংলা নিউজ > ছবিঘর > বয়ফ্রেন্ডের ঠোঁটে-ঠোঁট, উষ্ণ চুমু খেয়ে সাহসী ছবি পোস্ট করলেন অনুরাগ কন্যা আলিয়া

বয়ফ্রেন্ডের ঠোঁটে-ঠোঁট, উষ্ণ চুমু খেয়ে সাহসী ছবি পোস্ট করলেন অনুরাগ কন্যা আলিয়া

  • পরিচালক অনুরাগ কাশ্যপের কন্যা আলিয়া কাশ্যপ। বরাবরই নেটমাধ্যমে সাহসী ছবি পোস্ট করার জন্য পরিচিত তিনি।
পরিচালক অনুরাগ কাশ্যপের মেয়ে আলিয়া কাশ্যপ অন্যান্য স্টার কিডদের মতোই হামেশা খবরে থাকেন। তিনি সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয়। নিজের ছবি এবং ভিডিয়ো প্রায়শই আপলোড করে থাকেন। সদ্য বয়ফ্রেন্ড শান গ্রিগোরি (Shane Gregoire)-র সঙ্গে একাধিক সাহসী ছবি নেটমাধ্যমে শেয়ার করেন আলিয়া। (ছবি ইনস্টাগ্রাম)
1/5পরিচালক অনুরাগ কাশ্যপের মেয়ে আলিয়া কাশ্যপ অন্যান্য স্টার কিডদের মতোই হামেশা খবরে থাকেন। তিনি সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয়। নিজের ছবি এবং ভিডিয়ো প্রায়শই আপলোড করে থাকেন। সদ্য বয়ফ্রেন্ড শান গ্রিগোরি (Shane Gregoire)-র সঙ্গে একাধিক সাহসী ছবি নেটমাধ্যমে শেয়ার করেন আলিয়া। (ছবি ইনস্টাগ্রাম)
দীর্ঘদিন ধরে একে অপরকে ডেট করছেন আলিয়া ও শান। বয়ফ্রেন্ডের সঙ্গে প্রায়শই ছবি পোস্ট করেন অনুরাগ কন্যা। আলিয়া ও শানের এই ছবিগুলি রাজস্থানের বিকানেরের নরেন্দ্র ভবন হোটেলের। সেখানে ছুটি কাটাচ্ছেন এই জুটি।
2/5দীর্ঘদিন ধরে একে অপরকে ডেট করছেন আলিয়া ও শান। বয়ফ্রেন্ডের সঙ্গে প্রায়শই ছবি পোস্ট করেন অনুরাগ কন্যা। আলিয়া ও শানের এই ছবিগুলি রাজস্থানের বিকানেরের নরেন্দ্র ভবন হোটেলের। সেখানে ছুটি কাটাচ্ছেন এই জুটি।
ছবিতে বিছানার উপর বসে দুজনে। সামনে ব্রেকফার্স্টের টেবিল সাজানো, হাতে জুসের গ্লাস নিয়ে একে অপরকে চুম্বন করতে দেখা যাচ্ছে। ছবি শেয়ার করে আলিয়া লিখেছেন- 'রোম্যান্টিক গেটওয়ে।'
3/5ছবিতে বিছানার উপর বসে দুজনে। সামনে ব্রেকফার্স্টের টেবিল সাজানো, হাতে জুসের গ্লাস নিয়ে একে অপরকে চুম্বন করতে দেখা যাচ্ছে। ছবি শেয়ার করে আলিয়া লিখেছেন- 'রোম্যান্টিক গেটওয়ে।'
অনুরাগ কন্যা আলিয়া অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করতেই হু হু করে ভাইরাল হয়ে যায়।
4/5অনুরাগ কন্যা আলিয়া অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করতেই হু হু করে ভাইরাল হয়ে যায়।
আপাতত রাজস্থানে বয়ফ্রেন্ডের সঙ্গে রোম্যান্টি মুডে দেখা গেছে আলিয়া কাশ্যপককে। 
5/5আপাতত রাজস্থানে বয়ফ্রেন্ডের সঙ্গে রোম্যান্টি মুডে দেখা গেছে আলিয়া কাশ্যপককে। 
অন্য গ্যালারিগুলি