বাংলা নিউজ > ছবিঘর > এবার বাড়িতে নিজেই সারাতে পারবেন iPhone! অন্য কোম্পানিও কি এটাই করবে?

এবার বাড়িতে নিজেই সারাতে পারবেন iPhone! অন্য কোম্পানিও কি এটাই করবে?

স্ক্রিন ফেটে গেলে তা বদলানো মোটামুটি সহজ কাজ। কিন্... more

এবার বাড়িতে নিজেই সারানো যাবে iPhone! অন্য কোম্পানিও কি এটাই করবে? (MINT_PRINT)
1/5এবার বাড়িতে নিজেই সারানো যাবে iPhone! অন্য কোম্পানিও কি এটাই করবে? (MINT_PRINT)
নিজে নিজে অনেকেই ফোন সারাতে পারেন। বিশেষত স্ক্রিন ফেটে গেলে তা বদলানো মোটামুটি সহজ কাজ। কিন্তু মুশকিল দাঁড়ায় নতুন অরিজিনাল পার্টস পাওয়া। অনলাইন বা অনেক দোকানেও কম দামী, খারাপ মানে পার্টস থাকে। ফলে নিজে সারানো যায় না। প্রতীকী ছবি : ফেসবুক (Facebook)
2/5নিজে নিজে অনেকেই ফোন সারাতে পারেন। বিশেষত স্ক্রিন ফেটে গেলে তা বদলানো মোটামুটি সহজ কাজ। কিন্তু মুশকিল দাঁড়ায় নতুন অরিজিনাল পার্টস পাওয়া। অনলাইন বা অনেক দোকানেও কম দামী, খারাপ মানে পার্টস থাকে। ফলে নিজে সারানো যায় না। প্রতীকী ছবি : ফেসবুক (Facebook)
অন্যদিকে অ্যাপেলের নিজস্ব সার্ভিস সেন্টারে দিলে বেশ কিছু টাকা খরচ হবে। এই দিকেই এবার নজর দিয়েছে সংস্থা। ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস  (HT_PRINT)
3/5অন্যদিকে অ্যাপেলের নিজস্ব সার্ভিস সেন্টারে দিলে বেশ কিছু টাকা খরচ হবে। এই দিকেই এবার নজর দিয়েছে সংস্থা। ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস  (HT_PRINT)
শীঘ্রই আইফোন 12 ও 13 এবং নতুন ম্যাকবুকগুলির স্পেয়ার পার্টস বিক্রি করবে অ্যাপেল। ফলে কেউ চাইলে অনলাইনে বা অ্যাপেলের দোকান থেকে কিনে এনে বাড়িতেই ফোন সারাতে পারবেন। ফাইল ছবি : ব্লুমবার্গ (MINT_PRINT)
4/5শীঘ্রই আইফোন 12 ও 13 এবং নতুন ম্যাকবুকগুলির স্পেয়ার পার্টস বিক্রি করবে অ্যাপেল। ফলে কেউ চাইলে অনলাইনে বা অ্যাপেলের দোকান থেকে কিনে এনে বাড়িতেই ফোন সারাতে পারবেন। ফাইল ছবি : ব্লুমবার্গ (MINT_PRINT)
সাধারণত অ্যাপেল যা করে, সেই নীতিই পরে অন্যান্য সংস্থাকে ফলো করতে দেখা যায়। অন্য সংস্থাগুলিও কি এবার এই নীতি নেবে? সেটা অবশ্য সময়ই বলবে। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
5/5সাধারণত অ্যাপেল যা করে, সেই নীতিই পরে অন্যান্য সংস্থাকে ফলো করতে দেখা যায়। অন্য সংস্থাগুলিও কি এবার এই নীতি নেবে? সেটা অবশ্য সময়ই বলবে। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
অন্য গ্যালারিগুলি