বাংলা নিউজ > ছবিঘর > বেরিয়ে আছে বুকের খাঁজ! স্পোর্টস ব্রা পরে ছবি দিলেন ‘বাংলাদেশের সানি লিওনে’ জয়া

বেরিয়ে আছে বুকের খাঁজ! স্পোর্টস ব্রা পরে ছবি দিলেন ‘বাংলাদেশের সানি লিওনে’ জয়া

'আপনার কি একটুও লজ্জা করে না'? এর জবাব দেওয়ার প্রয়... more

দুই বাংলা মুগ্ধ তার রূপে। সামাজিক মাধ্যমে ছবি দেওয়া মানেই তাতে ভালোবাসা-র বন্যা। তবে সমালোচনা যে একেবারে হয় না তেমন নয়। তবে সেসব কটাক্ষ, নীতি পুলিশদের কটু কথা-কে অদেখা করে চলতেই পছন্দ করেন জয়া। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6দুই বাংলা মুগ্ধ তার রূপে। সামাজিক মাধ্যমে ছবি দেওয়া মানেই তাতে ভালোবাসা-র বন্যা। তবে সমালোচনা যে একেবারে হয় না তেমন নয়। তবে সেসব কটাক্ষ, নীতি পুলিশদের কটু কথা-কে অদেখা করে চলতেই পছন্দ করেন জয়া। (ছবি-ইনস্টাগ্রাম)
কে বলবে ৩৭ বছরে পা রেখেছেন। চাবুক ফিগারে নিমেষে ঝড় তুলতে পারেন পুরুষ হৃদয়ে। সামাজিক মাধ্যমে যথেষ্ট সক্রিয় অভিনেত্রী। তাঁর ফলোয়ার্স সংখ্যাও অজস্র।
2/6কে বলবে ৩৭ বছরে পা রেখেছেন। চাবুক ফিগারে নিমেষে ঝড় তুলতে পারেন পুরুষ হৃদয়ে। সামাজিক মাধ্যমে যথেষ্ট সক্রিয় অভিনেত্রী। তাঁর ফলোয়ার্স সংখ্যাও অজস্র।
সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় গোলাপি রঙের স্পোর্টস ব্রা পরে ছবি শেয়ার করেছেন। স্পষ্ট শরীরের প্রতিটা খাঁজ। নির্মেদ পেট। টোনড ফিগারে মাত করেছেন সকলকে। গায়ের জ্যাকেটটি ধরে রেখেছেন হাতে। আর তাতেই বাংলাদেশের অভিনেত্রীকে সানি লিওনের সঙ্গে তুলনা করা হল। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় গোলাপি রঙের স্পোর্টস ব্রা পরে ছবি শেয়ার করেছেন। স্পষ্ট শরীরের প্রতিটা খাঁজ। নির্মেদ পেট। টোনড ফিগারে মাত করেছেন সকলকে। গায়ের জ্যাকেটটি ধরে রেখেছেন হাতে। আর তাতেই বাংলাদেশের অভিনেত্রীকে সানি লিওনের সঙ্গে তুলনা করা হল। (ছবি-ইনস্টাগ্রাম)
‘কখনও ঠান্ডা, কখনও বন্য! আমি দরকারে দুই রূপেই ধরা দিতে পারি’ ক্যাপশনে ছবিগুলি শেয়ার করেছেন জয়া। কেউ প্রশংসায় ভরিয়ে দিয়েছেন, কেউ আবার নিন্দায় সরব হয়েছেন। একজন লিখেছেন, তাঁর জয়াকে ‘আসাধারণ লাগছে’। আবার আরেকজনের মত, ‘জয়া এবং তাঁর পুরো পরিবার নষ্ট’ হয়ে গিয়েছে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6‘কখনও ঠান্ডা, কখনও বন্য! আমি দরকারে দুই রূপেই ধরা দিতে পারি’ ক্যাপশনে ছবিগুলি শেয়ার করেছেন জয়া। কেউ প্রশংসায় ভরিয়ে দিয়েছেন, কেউ আবার নিন্দায় সরব হয়েছেন। একজন লিখেছেন, তাঁর জয়াকে ‘আসাধারণ লাগছে’। আবার আরেকজনের মত, ‘জয়া এবং তাঁর পুরো পরিবার নষ্ট’ হয়ে গিয়েছে। (ছবি-ইনস্টাগ্রাম)
সোশ্যাল মিডিয়ায় মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে জয়ার এই জিম লুক। নিজের চোখেই দেখে নিন কমেন্টগুলো। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6সোশ্যাল মিডিয়ায় মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে জয়ার এই জিম লুক। নিজের চোখেই দেখে নিন কমেন্টগুলো। (ছবি-ইনস্টাগ্রাম)
অভিনয়ের জোরেও দুই বাংলার দর্শকের কাছে জনপ্রিয় জয়া আহসান। ‘বিসর্জন’, ‘বিজয়া’, ‘কণ্ঠ’র মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। ২০১৯ সালে অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার’ সিনেমায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করে ভূয়সী প্রশংসা কুড়িয়েছিলেন। অতনু ঘোষের পরবর্তী ছবি ‘বিনি সুতোয়’ জুটি বেঁধতে চলেছেন ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6অভিনয়ের জোরেও দুই বাংলার দর্শকের কাছে জনপ্রিয় জয়া আহসান। ‘বিসর্জন’, ‘বিজয়া’, ‘কণ্ঠ’র মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন। ২০১৯ সালে অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার’ সিনেমায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করে ভূয়সী প্রশংসা কুড়িয়েছিলেন। অতনু ঘোষের পরবর্তী ছবি ‘বিনি সুতোয়’ জুটি বেঁধতে চলেছেন ঋত্বিক চক্রবর্তীর সঙ্গে। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি