ফিরে দেখা ২০১৯: এই বছর টলিউডের নতুন মুখ কারা?

প্রত্যেক বছরই টলিগঞ্জে একরাশ স্বপ্ন নিয়ে পথচলা শুর... more

২০১৯ সালে বাংলা ছবিতেও দেখা মিলেছে একঝাঁক নতুন মুখের। নিজেদের দক্ষতা আর ক্যারিশ্মায় দর্শক মনে প্রথম ছবিতেই পাকা জায়গা করে নিয়েছেন অনেকেই। সেই ভিড়ে রয়েছে অ্যাডোলিনা, সৌম্যদীপ্তর মতো খুদে থেকে আরিফিন শুভ, রূপসা মুখোপাধ্যায়রাও।
1/7২০১৯ সালে বাংলা ছবিতেও দেখা মিলেছে একঝাঁক নতুন মুখের। নিজেদের দক্ষতা আর ক্যারিশ্মায় দর্শক মনে প্রথম ছবিতেই পাকা জায়গা করে নিয়েছেন অনেকেই। সেই ভিড়ে রয়েছে অ্যাডোলিনা, সৌম্যদীপ্তর মতো খুদে থেকে আরিফিন শুভ, রূপসা মুখোপাধ্যায়রাও।
আরিফিন শুভ (আহা রে):  ওপার বাংলার চলচ্চিত্র ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় নাম আরিফিন শুভ। বাংলাদেশের এই সুপারস্টারের টলিপাড়ায় প্রথম ছবি আহা রে। পরিচালক রঞ্জন ঘোষের এই ছবিতে ঋতুপর্ণা সেনগুপ্তর বিপরীতে দেখা মিলেছে আরিফিনের। বাংলাদেশি শেফের ভূমিকায় আরিফিনের দুর্দান্ত অভিনয় আহা রে-র অন্যতম বড় পাওনা। বাস্তব জীবনেও আরিফিনের একটা কানেকশন রয়েছে এই বাংলার সঙ্গে, তিনি কলকাতার জামাইও বটে। (সৌজন্যে-ফেসবুক)
2/7আরিফিন শুভ (আহা রে): ওপার বাংলার চলচ্চিত্র ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় নাম আরিফিন শুভ। বাংলাদেশের এই সুপারস্টারের টলিপাড়ায় প্রথম ছবি আহা রে। পরিচালক রঞ্জন ঘোষের এই ছবিতে ঋতুপর্ণা সেনগুপ্তর বিপরীতে দেখা মিলেছে আরিফিনের। বাংলাদেশি শেফের ভূমিকায় আরিফিনের দুর্দান্ত অভিনয় আহা রে-র অন্যতম বড় পাওনা। বাস্তব জীবনেও আরিফিনের একটা কানেকশন রয়েছে এই বাংলার সঙ্গে, তিনি কলকাতার জামাইও বটে। (সৌজন্যে-ফেসবুক)
রূপসা মুখোপাধ্যায়( কে তুমি নন্দিনী): পথিকৃত বসুর কে তুমি নন্দিনী ছবির সঙ্গে টলিউডে অভিষেক হল রূপসা মুখোপাধ্যায়ের। ছবিতে বনির বিপরীতে অভিনয় করেছেন রূপসা। (সৌজন্যে-ফেসবুক)
3/7রূপসা মুখোপাধ্যায়( কে তুমি নন্দিনী): পথিকৃত বসুর কে তুমি নন্দিনী ছবির সঙ্গে টলিউডে অভিষেক হল রূপসা মুখোপাধ্যায়ের। ছবিতে বনির বিপরীতে অভিনয় করেছেন রূপসা। (সৌজন্যে-ফেসবুক)
সৌম্যদীপ্ত সাহা (গুগলি) : সোহম-শ্রাবন্তী অভিনীত গুগলি ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন এই খুদে। পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের গুগলি ছবির প্রাণ ভোমরা সৌম্যদীপ্ত সাহা। (সৌজন্য-ফেসবুক)
4/7সৌম্যদীপ্ত সাহা (গুগলি) : সোহম-শ্রাবন্তী অভিনীত গুগলি ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন এই খুদে। পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের গুগলি ছবির প্রাণ ভোমরা সৌম্যদীপ্ত সাহা। (সৌজন্য-ফেসবুক)
অ্যাডোলিনা মুখোপাধ্যায় (মুখার্জিদার বউ ও সাগরদ্বীপে যকের ধন): পৃথা মুখোপাধ্যায়ের মুখার্জি দার বউ ছবিতে স্বল্প উপস্থিতিতেও নজর কেড়েছে এই খুদে। অ্যাডোলিনার সাবলীল অভিনয় মন জয় করেছে দর্শকদের। ফলস্বরূপল বছর শেষ হওয়ার আগেই মুক্তি পেয়ে গিয়েছে অ্যাডোলিনার দ্বিতীয় ছবি সাগরদ্বীপে যকের ধন। যেখানে কোয়েল-পরমব্রতর অ্যাডভেঞ্চারের সঙ্গী হয়েছে অ্যাডোলিনা। (সৌজন্যে-ফেসবুক)
5/7অ্যাডোলিনা মুখোপাধ্যায় (মুখার্জিদার বউ ও সাগরদ্বীপে যকের ধন): পৃথা মুখোপাধ্যায়ের মুখার্জি দার বউ ছবিতে স্বল্প উপস্থিতিতেও নজর কেড়েছে এই খুদে। অ্যাডোলিনার সাবলীল অভিনয় মন জয় করেছে দর্শকদের। ফলস্বরূপল বছর শেষ হওয়ার আগেই মুক্তি পেয়ে গিয়েছে অ্যাডোলিনার দ্বিতীয় ছবি সাগরদ্বীপে যকের ধন। যেখানে কোয়েল-পরমব্রতর অ্যাডভেঞ্চারের সঙ্গী হয়েছে অ্যাডোলিনা। (সৌজন্যে-ফেসবুক)
অনুরাধা মুখোপাধ্যায় (সোয়েটার): কলকাতার মেয়ে, পড়াশোনা সুরেন্দ্রনাথ কলেজ থেকে। অভিনেত্রী হওয়ার লক্ষ্যে পাড়ি দিয়েছিলেন মুম্বই। প্রথম ছবি মরাঠিতে, ‘জানিবা’। কাজ করেছেন ‘ডেজ অব অক্টোবর’, ‘পঞ্চলেট’ এর মতো হিন্দি ছবিতে। কিন্তু কলকাতার মেয়ে অনুরাধা মুখোপাধ্যায়ের সিভিতে প্রথম বাংলা ছবি সোয়েটার। পরিচালক শিলাদিত্য মৌলিকের এই ছবিতে টুকুর বোন ‘শ্রী’র চরিত্রে অভিনয় করেছেন অনুরাধা। (সৌজন্যে-ফেসবুক)
6/7অনুরাধা মুখোপাধ্যায় (সোয়েটার): কলকাতার মেয়ে, পড়াশোনা সুরেন্দ্রনাথ কলেজ থেকে। অভিনেত্রী হওয়ার লক্ষ্যে পাড়ি দিয়েছিলেন মুম্বই। প্রথম ছবি মরাঠিতে, ‘জানিবা’। কাজ করেছেন ‘ডেজ অব অক্টোবর’, ‘পঞ্চলেট’ এর মতো হিন্দি ছবিতে। কিন্তু কলকাতার মেয়ে অনুরাধা মুখোপাধ্যায়ের সিভিতে প্রথম বাংলা ছবি সোয়েটার। পরিচালক শিলাদিত্য মৌলিকের এই ছবিতে টুকুর বোন ‘শ্রী’র চরিত্রে অভিনয় করেছেন অনুরাধা। (সৌজন্যে-ফেসবুক)
ফারহান ইমরোজ (সোয়েটার):  ছোটপর্দার পরিচিত মুখ ফারহান। অভিনেতার রূপোলি সফর শুরু হল শিলাদিত্য মৌলিকের সোয়েটারের হাত ধরে। (সৌজন্যেঃফেসবুক)
7/7ফারহান ইমরোজ (সোয়েটার): ছোটপর্দার পরিচিত মুখ ফারহান। অভিনেতার রূপোলি সফর শুরু হল শিলাদিত্য মৌলিকের সোয়েটারের হাত ধরে। (সৌজন্যেঃফেসবুক)
অন্য গ্যালারিগুলি