বাংলা নিউজ > ছবিঘর > Coronavirus: তুঙ্গে সংক্রমণ,সপ্তাহে ২ দিন কার্ফু দিল্লিতে, জারি একাধিক বিধিনিষেধ

Coronavirus: তুঙ্গে সংক্রমণ,সপ্তাহে ২ দিন কার্ফু দিল্লিতে, জারি একাধিক বিধিনিষেধ

কার্ফু জারি হলেও জরুরি পরিষেবায় কোনও বাধা থাকবে না বলে আশ্বাস দিয়েছেন কেজরিওয়াল।

Coronavirus: তুঙ্গে সংক্রমণ, সপ্তাহে ২ দিন কার্ফুর পথে দিল্লি। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
1/7Coronavirus: তুঙ্গে সংক্রমণ, সপ্তাহে ২ দিন কার্ফুর পথে দিল্লি। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
তুঙ্গে Coronavirus! সংক্রমণ রুখতে সপ্তাহান্তে দিল্লিতে কার্ফু জারি করার ঘোষণা করল কেজরিওয়াল সরকার। ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস  (HT_PRINT)
2/7তুঙ্গে Coronavirus! সংক্রমণ রুখতে সপ্তাহান্তে দিল্লিতে কার্ফু জারি করার ঘোষণা করল কেজরিওয়াল সরকার। ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস  (HT_PRINT)
কার্ফু জারি হলেও জরুরি পরিষেবায় কোনও বাঁধা থাকবে না বলে আশ্বাস দিয়েছেন কেজরিওয়াল। হোটেল-রেঁস্তোরায় বসে খাওয়া বন্ধ থাকলেও ফুড ডেলিভারিতে কোনও বাঁধা নেই বলে জানিয়েছেন তিনি। ফাইল ছবি : ব্লুমবার্গ (Bloomberg)
3/7কার্ফু জারি হলেও জরুরি পরিষেবায় কোনও বাঁধা থাকবে না বলে আশ্বাস দিয়েছেন কেজরিওয়াল। হোটেল-রেঁস্তোরায় বসে খাওয়া বন্ধ থাকলেও ফুড ডেলিভারিতে কোনও বাঁধা নেই বলে জানিয়েছেন তিনি। ফাইল ছবি : ব্লুমবার্গ (Bloomberg)
সেই সঙ্গে ওষুধের দোকান, হাসপাতালের মতো জরুরী পরিষেবাও চালু থাকবে বলে জানিয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী। চালু থাকবে সপ্তাহান্তের বাজার, কিন্তু সেক্ষেত্রে জারি হবে কড়া কোভিড বিধি। ফাইল ছবি : এএনআই (ANI)
4/7সেই সঙ্গে ওষুধের দোকান, হাসপাতালের মতো জরুরী পরিষেবাও চালু থাকবে বলে জানিয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী। চালু থাকবে সপ্তাহান্তের বাজার, কিন্তু সেক্ষেত্রে জারি হবে কড়া কোভিড বিধি। ফাইল ছবি : এএনআই (ANI)
বৃহস্পতিবার লেফট্যানেন্ট গভর্নর অনিল বৈজল ও অন্যান্য উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে বৈঠক করেন অরবিন্দ কেজরিওয়াল। এর পরেই সংক্রমণের 'চেন ভাঙতে' সপ্তাহান্তে কার্ফুর সিদ্ধান্ত নেওয়া হয়। ফাইল ছবি : এএনআই
5/7বৃহস্পতিবার লেফট্যানেন্ট গভর্নর অনিল বৈজল ও অন্যান্য উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে বৈঠক করেন অরবিন্দ কেজরিওয়াল। এর পরেই সংক্রমণের 'চেন ভাঙতে' সপ্তাহান্তে কার্ফুর সিদ্ধান্ত নেওয়া হয়। ফাইল ছবি : এএনআই
কেজরিওয়াল জানিয়েছেন, জরুরি পরিষেবায় কোনও সমস্যা হবে না। তাছাড়া এখন বিয়ের সিজন। ওই দুই দিনে যাঁদের বিয়ের তারিখ রয়েছে, সেগুলিও বাতিল করতে হবে না। তাঁদের জন্য বিশেষ কার্ফু পাস দেওয়া হবে বলে জানিয়েছেন তিনি। ফাইল ছবি : পিটিআই
6/7কেজরিওয়াল জানিয়েছেন, জরুরি পরিষেবায় কোনও সমস্যা হবে না। তাছাড়া এখন বিয়ের সিজন। ওই দুই দিনে যাঁদের বিয়ের তারিখ রয়েছে, সেগুলিও বাতিল করতে হবে না। তাঁদের জন্য বিশেষ কার্ফু পাস দেওয়া হবে বলে জানিয়েছেন তিনি। ফাইল ছবি : পিটিআই
দিল্লিতে স্বাস্থ্য পরিষেবা নিয়ে এদিন আশ্বাস দেন তিনি। কেজরি বলেন, 'যথেষ্ট বেড রয়েছে। প্রশাসন প্রস্তুত। তাই সাধারণ মানুষের ভয় পাওয়ার কিছু নেই। সমস্ত জরুরী পরিষেবা মিলবে। আপনারা খালি আপনাদের পরিবার ও সমাজের কথা ভেবে আমাদের সঙ্গে সহযোগিতা করুন।'  ফাইল ছবি : এএনআই (ANI)
7/7দিল্লিতে স্বাস্থ্য পরিষেবা নিয়ে এদিন আশ্বাস দেন তিনি। কেজরি বলেন, 'যথেষ্ট বেড রয়েছে। প্রশাসন প্রস্তুত। তাই সাধারণ মানুষের ভয় পাওয়ার কিছু নেই। সমস্ত জরুরী পরিষেবা মিলবে। আপনারা খালি আপনাদের পরিবার ও সমাজের কথা ভেবে আমাদের সঙ্গে সহযোগিতা করুন।'  ফাইল ছবি : এএনআই (ANI)
অন্য গ্যালারিগুলি