বাংলা নিউজ > ছবিঘর > কীভাবে রণবীরের প্রেমে পড়লেন দীপিকা? ফিরে দেখা ছবির সেটে সম্পর্কের গোপন রসায়ন

কীভাবে রণবীরের প্রেমে পড়লেন দীপিকা? ফিরে দেখা ছবির সেটে সম্পর্কের গোপন রসায়ন

  • ৩৫-পা রাখলেন দীপিকা পাড়ুকোন। জন্মদিনে ফিরে দেখা যাক, কীভাবে দীপিকার মন জয় করেছিলেন রণবীর সিং। ‘রামলীলা’র সেটে তাঁদের সম্পর্কের রসায়ন কীভাবে আরও মজবুত হয়েছিল?
চুপিসাড়ে প্রথম ছবি ‘গোলিওকি রাসলীলা : রামলীলা’র পঞ্চম বর্ষ উদযাপন করলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ছবিটা তাঁদের কাছে ভীষণ স্পেশাল, কারণ ছবির সেটে প্রথম প্রেমে পড়েছিলেন দুজনে। 
1/12চুপিসাড়ে প্রথম ছবি ‘গোলিওকি রাসলীলা : রামলীলা’র পঞ্চম বর্ষ উদযাপন করলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ছবিটা তাঁদের কাছে ভীষণ স্পেশাল, কারণ ছবির সেটে প্রথম প্রেমে পড়েছিলেন দুজনে। 
এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, প্রথম সাক্ষাতে রণবীরকে দেখে ভালো লেগেছিল তাঁর। তবে রণবীরের ওপর আস্থা রাখতে পারছিলেন না তিনি। তাই প্রথমেই প্রতিশ্রুতি দিতে পারেননি তাঁকে। 
2/12এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, প্রথম সাক্ষাতে রণবীরকে দেখে ভালো লেগেছিল তাঁর। তবে রণবীরের ওপর আস্থা রাখতে পারছিলেন না তিনি। তাই প্রথমেই প্রতিশ্রুতি দিতে পারেননি তাঁকে। 
একাধিক সম্পর্ক ভেঙে যাওয়ার দরুন যখন তাঁর সঙ্গে রণবীরের প্রথম সাক্ষাৎ হয়, তিনি প্রথমেই বিশ্বাস করে উঠতে পারছিলেন না অভিনেতাকে। 
3/12একাধিক সম্পর্ক ভেঙে যাওয়ার দরুন যখন তাঁর সঙ্গে রণবীরের প্রথম সাক্ষাৎ হয়, তিনি প্রথমেই বিশ্বাস করে উঠতে পারছিলেন না অভিনেতাকে। 
অভিনেত্রী জানিয়েছেন, ‘২০১২ সালে সম্পর্ক ভেঙে যাওয়ার পর আমি আর সম্পর্কে যেতে চাইনি। সেখানেই সব শেষ করেছি। এরপর ক্যাজুয়াল ডেটিংয়ের চেষ্টা করেছিলাম’।
4/12অভিনেত্রী জানিয়েছেন, ‘২০১২ সালে সম্পর্ক ভেঙে যাওয়ার পর আমি আর সম্পর্কে যেতে চাইনি। সেখানেই সব শেষ করেছি। এরপর ক্যাজুয়াল ডেটিংয়ের চেষ্টা করেছিলাম’।
বেশ কয়েকটি সম্পর্কের বিচ্ছেদের পর তিনি কারো কাছে জবাবদিহি করতে চাইতেন না। ২০১২ সালে যখন রণবীরের সঙ্গে তাঁর প্রথম দেখা হয়, তিনি অভিনেতাকে জানিয়েছিলেন, তাঁদের মধ্যে অদৃশ্য কোনো যোগাযোগ রয়েছে। 
5/12বেশ কয়েকটি সম্পর্কের বিচ্ছেদের পর তিনি কারো কাছে জবাবদিহি করতে চাইতেন না। ২০১২ সালে যখন রণবীরের সঙ্গে তাঁর প্রথম দেখা হয়, তিনি অভিনেতাকে জানিয়েছিলেন, তাঁদের মধ্যে অদৃশ্য কোনো যোগাযোগ রয়েছে। 
অভিনেত্রী রণবীরকে আরও জানিয়েছিলেন, তিনি সত্যিই রণবীরকে পছন্দ করেন। তবে কোনো প্রতিশ্রুতিতে আবদ্ধ হতে চাননা তিনি। অন্য কারো প্রতি আকর্ষণ হলে তিনি নিজেকে বেঁধে রাখতে চাইবেন না কখনোই। 
6/12অভিনেত্রী রণবীরকে আরও জানিয়েছিলেন, তিনি সত্যিই রণবীরকে পছন্দ করেন। তবে কোনো প্রতিশ্রুতিতে আবদ্ধ হতে চাননা তিনি। অন্য কারো প্রতি আকর্ষণ হলে তিনি নিজেকে বেঁধে রাখতে চাইবেন না কখনোই। 
এক সাক্ষাৎকারে রণবীরও জানিয়েছিলেন, তিনি এক সময় নো-স্ট্রিং অ্যটাচমেন্টে ছিলেন। এরপর ধীরে ধীরে তাঁরা সেটাকে কাটিয়ে উঠেছেন। তিনি একটা পরিবার চাইছিলেন, শিশুদের ভালবাসেন।তিনি চেষ্টা চালিয়ে গিয়েছিলেন। 
7/12এক সাক্ষাৎকারে রণবীরও জানিয়েছিলেন, তিনি এক সময় নো-স্ট্রিং অ্যটাচমেন্টে ছিলেন। এরপর ধীরে ধীরে তাঁরা সেটাকে কাটিয়ে উঠেছেন। তিনি একটা পরিবার চাইছিলেন, শিশুদের ভালবাসেন।তিনি চেষ্টা চালিয়ে গিয়েছিলেন। 
এরপরই রামলীলা ছবির সেটে একটা রসায়ন তৈরি হয়েছিল দুজনের। ২০১৮ সালে এক সাক্ষাৎকারে ছবির এক কলাকুশলী জানিয়েছিলেন, ‘দুজনের মধ্যে কিছু একটা রসায়ন ছিল। আমরা বুঝতে পারতাম। কিন্তু ’আঙ্গ লাগা দে' গানের কিসিং-এর সিনে দুজনের রসায়ন প্রকাশ্য়ে আসে।'
8/12এরপরই রামলীলা ছবির সেটে একটা রসায়ন তৈরি হয়েছিল দুজনের। ২০১৮ সালে এক সাক্ষাৎকারে ছবির এক কলাকুশলী জানিয়েছিলেন, ‘দুজনের মধ্যে কিছু একটা রসায়ন ছিল। আমরা বুঝতে পারতাম। কিন্তু ’আঙ্গ লাগা দে' গানের কিসিং-এর সিনে দুজনের রসায়ন প্রকাশ্য়ে আসে।'
সেটের সেই কলাকুশলী আরো জানিয়েছেন, ‘চুম্বনের দৃশ্যে সঞ্জল লীলা বনশালি কাট বলার পরও তাঁরা একে অপরের সঙ্গে আঠার মতো আটকে ছিল।’ শ্যুটিংয়ের সময় তাঁরা একে অপরকে বেবি বলে ডাকত, একসঙ্গে থাকত-খাওয়াদাওয়া করত। শ্যুটিং না থাকলে ভ্যানিটি ভ্যানে সময় কাটাত। ভীষণ আদুরে হয়ে উঠেছিল তাঁদের সম্পর্ক। 
9/12সেটের সেই কলাকুশলী আরো জানিয়েছেন, ‘চুম্বনের দৃশ্যে সঞ্জল লীলা বনশালি কাট বলার পরও তাঁরা একে অপরের সঙ্গে আঠার মতো আটকে ছিল।’ শ্যুটিংয়ের সময় তাঁরা একে অপরকে বেবি বলে ডাকত, একসঙ্গে থাকত-খাওয়াদাওয়া করত। শ্যুটিং না থাকলে ভ্যানিটি ভ্যানে সময় কাটাত। ভীষণ আদুরে হয়ে উঠেছিল তাঁদের সম্পর্ক। 
২০১৮ সালের ১৪ নভেম্বর সূদূর ইতালির লেক কোমোয় রূপকথার বিয়ে সেরেছিলেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। চরম গোপনীয়তা বজায় রেখে ইতালির লেক-কোমোতে বিয়ের আসর বসেছিল রণবীর ও দীপিকার। কোঙ্কণি এবং সিন্ধি- দুই রীতিতেই বিয়ে সম্পন্ন হয় দীপবীরের।
10/12২০১৮ সালের ১৪ নভেম্বর সূদূর ইতালির লেক কোমোয় রূপকথার বিয়ে সেরেছিলেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। চরম গোপনীয়তা বজায় রেখে ইতালির লেক-কোমোতে বিয়ের আসর বসেছিল রণবীর ও দীপিকার। কোঙ্কণি এবং সিন্ধি- দুই রীতিতেই বিয়ে সম্পন্ন হয় দীপবীরের।
বিয়ের দুই বছর পার করে ফেলেছেন বলিউড অভিনেতা রণবীর সিং ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বিয়ের দুই বছর পার হলেও তাদের রোমান্টিকতায় ভাটা পড়েনি। অনস্ক্রিন হোক বা অফস্ক্রিন এই জুটির রসায়ন সবসময়ই চোখ টানে।
11/12বিয়ের দুই বছর পার করে ফেলেছেন বলিউড অভিনেতা রণবীর সিং ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বিয়ের দুই বছর পার হলেও তাদের রোমান্টিকতায় ভাটা পড়েনি। অনস্ক্রিন হোক বা অফস্ক্রিন এই জুটির রসায়ন সবসময়ই চোখ টানে।
শীঘ্রই পরিচালক কবীর খানের ৮৩ ছবিতে দীপিকা এবং রণবীরকে একসঙ্গে দেখা যাবে। রণবীর-দীপিকা জুটির চার নম্বর ছবি হতে ৮৩। কপিল দেব ও রোমি দেবের ভূমিকায় রণবীর-দীপিকাকে দেখতে এক্সাইটেড ভক্তরাও।
12/12শীঘ্রই পরিচালক কবীর খানের ৮৩ ছবিতে দীপিকা এবং রণবীরকে একসঙ্গে দেখা যাবে। রণবীর-দীপিকা জুটির চার নম্বর ছবি হতে ৮৩। কপিল দেব ও রোমি দেবের ভূমিকায় রণবীর-দীপিকাকে দেখতে এক্সাইটেড ভক্তরাও।
অন্য গ্যালারিগুলি