বাংলা নিউজ > ছবিঘর > FIFA World Cup 2022: ফুটবল বিশ্বকাপের জন্য চতুর্থ স্টেডিয়াম উদ্বোধন কাতারের, দেখুন অসামান্য ছবি

FIFA World Cup 2022: ফুটবল বিশ্বকাপের জন্য চতুর্থ স্টেডিয়াম উদ্বোধন কাতারের, দেখুন অসামান্য ছবি

  • দু'বছর পরেই ফুটবল বিশ্বকাপের আয়োজন করবে কাতার। তার আগে বিশ্বকাপের জন্য উন্মোচন করা হল চতুর্থ স্টেডিয়াম - আহমেদ বিন আলি স্টেডিয়াম। যা প্রি-কোয়ার্টার ফাইনাল পর্যন্ত সাতটি ম্যাচের আয়োজন করবে। দেখে নিন সেই স্টেডিয়ামের কয়েকটি দুর্ধর্ষ ছবি -
২০২২ সালে কাতারে বসবে ফুটবল বিশ্বকাপের আসর। সেজন্য ইতিমধ্যেই জোরকদমে প্রস্তুতি চলছে এশিয়ার দেশটিতে। (ছবি সৌজন্য, টুইটার @roadto2022en)
1/7২০২২ সালে কাতারে বসবে ফুটবল বিশ্বকাপের আসর। সেজন্য ইতিমধ্যেই জোরকদমে প্রস্তুতি চলছে এশিয়ার দেশটিতে। (ছবি সৌজন্য, টুইটার @roadto2022en)
২০২২ সালের বিশ্বকাপ খেলা হবে আটটি স্টেডিয়ামে। তার মধ্যে আগেই তিনটি স্টেডিয়াম একেবারে প্রস্তুত হয়ে গিয়েছে। (ছবি সৌজন্য, টুইটার @roadto2022en)
2/7২০২২ সালের বিশ্বকাপ খেলা হবে আটটি স্টেডিয়ামে। তার মধ্যে আগেই তিনটি স্টেডিয়াম একেবারে প্রস্তুত হয়ে গিয়েছে। (ছবি সৌজন্য, টুইটার @roadto2022en)
এবার চতুর্থ স্টেডিয়াম হিসেবে আহমেদ বিন আলি স্টেডিয়ামের উদ্বোধন করল বিশ্বকাপের স্থানীয় আয়োজক সংস্থা। আল-সাদ বনাম আল-আরাবি ক্লাবের মধ্যে আমির কাপ ফাইনালের মধ্য দিয়ে সেই স্টেডিয়ামের যাত্রা শুরু হল। (ছবি সৌজন্য, টুইটার @roadto2022en)
3/7এবার চতুর্থ স্টেডিয়াম হিসেবে আহমেদ বিন আলি স্টেডিয়ামের উদ্বোধন করল বিশ্বকাপের স্থানীয় আয়োজক সংস্থা। আল-সাদ বনাম আল-আরাবি ক্লাবের মধ্যে আমির কাপ ফাইনালের মধ্য দিয়ে সেই স্টেডিয়ামের যাত্রা শুরু হল। (ছবি সৌজন্য, টুইটার @roadto2022en)
বার্সেলোনা ও স্পেনের প্রাক্তন কিংবদন্তি মিডফিল্ডার জাভির দল আল-সাদ ২-১ গোলে আর-আরাবি ক্লাবকে পরাজিত করে আমির কাপের শিরোপা জিতে নেয়। (ছবি সৌজন্য, টুইটার @roadto2022en)
4/7বার্সেলোনা ও স্পেনের প্রাক্তন কিংবদন্তি মিডফিল্ডার জাভির দল আল-সাদ ২-১ গোলে আর-আরাবি ক্লাবকে পরাজিত করে আমির কাপের শিরোপা জিতে নেয়। (ছবি সৌজন্য, টুইটার @roadto2022en)
আল রাইয়ান ক্লাবের নয়া ঘাঁটি হতে চলেছে এই স্টেডিয়াম। (ছবি সৌজন্য, টুইটার @roadto2022en)
5/7আল রাইয়ান ক্লাবের নয়া ঘাঁটি হতে চলেছে এই স্টেডিয়াম। (ছবি সৌজন্য, টুইটার @roadto2022en)
প্রি-কোয়ার্টার ফাইনাল পর্যন্ত সাতটি ম্যাচের আয়োজন করবে আহমেদ বিন আলি স্টেডিয়াম। (ছবি সৌজন্য ফিফা) 
6/7প্রি-কোয়ার্টার ফাইনাল পর্যন্ত সাতটি ম্যাচের আয়োজন করবে আহমেদ বিন আলি স্টেডিয়াম। (ছবি সৌজন্য ফিফা) 
আহমেদ বিন আলি স্টেডিয়ামের আগে যে তিনটি স্টেডিয়ামকে প্রস্তুত বলে ঘোষণা করা হয়েছে, সেগুলি হল - খালিফা ইন্টারন্যাশনাল, আল জানুব ও এডুকেশন সিটি। (ছবি সৌজন্য, টুইটার @roadto2022en)
7/7আহমেদ বিন আলি স্টেডিয়ামের আগে যে তিনটি স্টেডিয়ামকে প্রস্তুত বলে ঘোষণা করা হয়েছে, সেগুলি হল - খালিফা ইন্টারন্যাশনাল, আল জানুব ও এডুকেশন সিটি। (ছবি সৌজন্য, টুইটার @roadto2022en)
অন্য গ্যালারিগুলি