বাংলা নিউজ > ছবিঘর > নুসরতের বেবি বাম্পের প্রথম ছবি ফাঁস, সেপ্টেম্বরেই মা হচ্ছেন তারকা সাংসদ

নুসরতের বেবি বাম্পের প্রথম ছবি ফাঁস, সেপ্টেম্বরেই মা হচ্ছেন তারকা সাংসদ

  • গর্ভাবস্থার দ্বিতীয় পর্যায়ে রয়েছেন নুসরত। সেপ্টেম্বরেই মা হচ্ছেন তারকা সাংসদ। তবে তাঁর অনাগত সন্তানের পিতৃপরিচয় নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি তিনি। 
আর কোনও জল্পনা নয়। মা হচ্ছেন নুসরত জাহান, এই গু়ঞ্জনে স্ট্যাম্প পড়ে গেল। শুক্রবার নেটমাধ্যমে ফাঁস হয়ে গেল নুসরতের বেবি বাম্পের ছবি। ছবি স্পষ্ট বলে দিচ্ছে প্রেগন্যান্সির ট্রাইমেসটার বা দ্বিতীয় তিন মাস চলছে নুসরত জাহানের।(ছবি- সৌজন্যে- ইনস্টাগ্রাম'/tollyplanetbangla)
1/6আর কোনও জল্পনা নয়। মা হচ্ছেন নুসরত জাহান, এই গু়ঞ্জনে স্ট্যাম্প পড়ে গেল। শুক্রবার নেটমাধ্যমে ফাঁস হয়ে গেল নুসরতের বেবি বাম্পের ছবি। ছবি স্পষ্ট বলে দিচ্ছে প্রেগন্যান্সির ট্রাইমেসটার বা দ্বিতীয় তিন মাস চলছে নুসরত জাহানের।(ছবি- সৌজন্যে- ইনস্টাগ্রাম'/tollyplanetbangla)
নুসরত মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন একথা প্রথম সামনে আসে গত সপ্তাহে। তারপর থেকেই বিস্তর জল্পনা তবে কি নুসরত জাহান অন্তঃসত্ত্বা? তাঁর অনাগত সন্তানের পিতৃপরিচয় কী? সেই নিয়েও কম কাটাছেঁড়া চলেনি। সেই সাসপেন্স এখন বজায় রয়েছে, কিন্তু নুসরত মা হচ্ছেন তা আর রহস্যের বেড়াজালে আটকে রইল না। (ছবি- সৌজন্যে- ইনস্টাগ্রাম)
2/6নুসরত মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন একথা প্রথম সামনে আসে গত সপ্তাহে। তারপর থেকেই বিস্তর জল্পনা তবে কি নুসরত জাহান অন্তঃসত্ত্বা? তাঁর অনাগত সন্তানের পিতৃপরিচয় কী? সেই নিয়েও কম কাটাছেঁড়া চলেনি। সেই সাসপেন্স এখন বজায় রয়েছে, কিন্তু নুসরত মা হচ্ছেন তা আর রহস্যের বেড়াজালে আটকে রইল না। (ছবি- সৌজন্যে- ইনস্টাগ্রাম)
চলতি বছরের শুরুতেই নুসরত-নিখিলের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। একইসঙ্গে যশ-নুসরতের ঘনিষ্ঠতা নিয়েও তোলপাড় হয় সোশ্যাল মিডিয়ায়। ‘যশরত’ যে একসঙ্গেই রয়েছেন সেই জল্পনা বাড়তে থাকে ক্রমশ। অন্যদিকে নিখিল সাফ জানান, নুসরতের সঙ্গে গত সাত মাস ধরে কোনও যোগাযোগ নেই তাঁর। 
3/6চলতি বছরের শুরুতেই নুসরত-নিখিলের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। একইসঙ্গে যশ-নুসরতের ঘনিষ্ঠতা নিয়েও তোলপাড় হয় সোশ্যাল মিডিয়ায়। ‘যশরত’ যে একসঙ্গেই রয়েছেন সেই জল্পনা বাড়তে থাকে ক্রমশ। অন্যদিকে নিখিল সাফ জানান, নুসরতের সঙ্গে গত সাত মাস ধরে কোনও যোগাযোগ নেই তাঁর। 
গত সপ্তাহেই নুসরত মেনে নেন যশকে ডেট করেছেন তিনি। গত শুক্রবার জানা যায়, নুসরত নাকি অন্তঃসত্ত্বা। অন্যদিকে নিখিল সাফ জানান, গত সাত মাস ধরে নুসরতের সঙ্গে তাঁর কোনও সম্পর্কই নেই। সিনেমার চেয়েও এই নাটকীয় এই চিত্রনাট্য নতুন মোড় নেয় বুধবার। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6গত সপ্তাহেই নুসরত মেনে নেন যশকে ডেট করেছেন তিনি। গত শুক্রবার জানা যায়, নুসরত নাকি অন্তঃসত্ত্বা। অন্যদিকে নিখিল সাফ জানান, গত সাত মাস ধরে নুসরতের সঙ্গে তাঁর কোনও সম্পর্কই নেই। সিনেমার চেয়েও এই নাটকীয় এই চিত্রনাট্য নতুন মোড় নেয় বুধবার। (ছবি-ইনস্টাগ্রাম)
নুসরত বিবৃতি দিয়ে বলেন, ‘নিখিলের সঙ্গে তাঁর বিয়ে অবৈধ, বেআইনি’। নিজেদের সম্পর্ককে শুধু মাত্র লিভ টুগেদার বলেই ব্যাখা দেন তিনি। এরপর থেকেই নতুন বিতর্কে জড়ান নুসরত। নিখিল পালটা বিবৃতিতে জানন, প্রেমে পড়ে আমি নুসরতকে বিয়ের প্রস্তাব পাঠাই, সেটি ও উচ্ছ্বসিত হয়ে গ্রহণ করেছিল। এরপর ২০১৯ সালের জুন মাসে তুরস্কের বোদরুমে আমাদের ডেস্টিনেশন বিয়ে হয়। তারপর কলকাতায় রিসেপশন। আমরা স্বামী- স্ত্রীর মতোই আচরণ করতাম। পরিবার এবং বন্ধুবান্ধবের সামনেও আমরা দম্পতি হিসেবেই দাঁড়াতাম। সমাজের চোখে আমরা স্বামী-স্ত্রী ছিলাম।
5/6নুসরত বিবৃতি দিয়ে বলেন, ‘নিখিলের সঙ্গে তাঁর বিয়ে অবৈধ, বেআইনি’। নিজেদের সম্পর্ককে শুধু মাত্র লিভ টুগেদার বলেই ব্যাখা দেন তিনি। এরপর থেকেই নতুন বিতর্কে জড়ান নুসরত। নিখিল পালটা বিবৃতিতে জানন, প্রেমে পড়ে আমি নুসরতকে বিয়ের প্রস্তাব পাঠাই, সেটি ও উচ্ছ্বসিত হয়ে গ্রহণ করেছিল। এরপর ২০১৯ সালের জুন মাসে তুরস্কের বোদরুমে আমাদের ডেস্টিনেশন বিয়ে হয়। তারপর কলকাতায় রিসেপশন। আমরা স্বামী- স্ত্রীর মতোই আচরণ করতাম। পরিবার এবং বন্ধুবান্ধবের সামনেও আমরা দম্পতি হিসেবেই দাঁড়াতাম। সমাজের চোখে আমরা স্বামী-স্ত্রী ছিলাম।
শুক্রবার নুসরতের যে ছবিটি এদিন সামনে এসেছে সেখানে স্লিভলেস সাদা ড্রেসে পাওয়া গিয়েছে নুসরতকে, কানে বড় আকারের রিং, ঠোঁটে হালকা লিপস্টিক আর খোলা চুল- ক্যামেরার দিকে তাকিয়ে হাসিমুখে পোজ দিচ্ছে হবু মা। নুসরতের সঙ্গে ছবিতে দেখা মিলেছে তাঁর দুই বান্ধবী, তথা বিজেপি নেত্রী তনুশ্রী ও শ্রাবন্তীর।(ছবি- সৌজন্যে- ইনস্টাগ্রাম'/tollyplanetbangla)
6/6শুক্রবার নুসরতের যে ছবিটি এদিন সামনে এসেছে সেখানে স্লিভলেস সাদা ড্রেসে পাওয়া গিয়েছে নুসরতকে, কানে বড় আকারের রিং, ঠোঁটে হালকা লিপস্টিক আর খোলা চুল- ক্যামেরার দিকে তাকিয়ে হাসিমুখে পোজ দিচ্ছে হবু মা। নুসরতের সঙ্গে ছবিতে দেখা মিলেছে তাঁর দুই বান্ধবী, তথা বিজেপি নেত্রী তনুশ্রী ও শ্রাবন্তীর।(ছবি- সৌজন্যে- ইনস্টাগ্রাম'/tollyplanetbangla)
অন্য গ্যালারিগুলি