বাংলা নিউজ > ছবিঘর > Flipkart Big Billion Days-এর সুযোগ আগে থেকে কীভাবে নিতে পারবেন?

Flipkart Big Billion Days-এর সুযোগ আগে থেকে কীভাবে নিতে পারবেন?

  • পুজোর ঠিক আগে আগেই শুরু হবে এ বছরের Big Billion Days।
আগামী মাসেই ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেজ। এটিই ফ্লিপকার্টের সবচেয়ে বড় বাত্সরিক সেল। পুজোর ঠিক আগে আগেই শুরু হবে এ বছরের Big Billion Days। ফাইল ছবি : টুইটার (Twitter)
1/5আগামী মাসেই ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেজ। এটিই ফ্লিপকার্টের সবচেয়ে বড় বাত্সরিক সেল। পুজোর ঠিক আগে আগেই শুরু হবে এ বছরের Big Billion Days। ফাইল ছবি : টুইটার (Twitter)
আগামী ৭ অক্টোবর থেকে ১২ অক্টোবর ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল চলবে। এই নিয়ে অষ্টমবার এই সেল হতে চলেছে। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
2/5আগামী ৭ অক্টোবর থেকে ১২ অক্টোবর ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেল চলবে। এই নিয়ে অষ্টমবার এই সেল হতে চলেছে। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
প্রতিবারের মতোই ৬ দিনের সেলে স্মার্টফোন, ল্যাপটপ, ট্যাবলেট, কম্পিউটার, টিভি এবং আরও অনেক কিছুতে ছাড় এবং অফার থাকবে। ভাগ্যে থাকলে অভাবনীয় সব অফারও পেয়ে যেতে পারেন। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
3/5প্রতিবারের মতোই ৬ দিনের সেলে স্মার্টফোন, ল্যাপটপ, ট্যাবলেট, কম্পিউটার, টিভি এবং আরও অনেক কিছুতে ছাড় এবং অফার থাকবে। ভাগ্যে থাকলে অভাবনীয় সব অফারও পেয়ে যেতে পারেন। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
এদিকে আগামী মাসেই আমাজনের গ্রেট ইন্ডিয়ান সেল শুরু হওয়ার কথা। আর তা ফ্লিপকার্টের বিগ বিলিয়ন সেলের সময়েই হতে পারে বলে মনে করা হচ্ছে। যদিও এ বিষয়ে এখনও মুখ খোলেনি আমাজন। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
4/5এদিকে আগামী মাসেই আমাজনের গ্রেট ইন্ডিয়ান সেল শুরু হওয়ার কথা। আর তা ফ্লিপকার্টের বিগ বিলিয়ন সেলের সময়েই হতে পারে বলে মনে করা হচ্ছে। যদিও এ বিষয়ে এখনও মুখ খোলেনি আমাজন। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
ফ্লিপকার্ট প্লাস সাবস্ক্রাইবাররা অন্যান্যদের তুলনায় আগেই সেলে কেনাকাটা করতে পারবেন। তবে নন-সাবস্ক্রাইবাররাও জমে থাকা সুপারকয়েন খরচ করে আর্লি বার্ড অ্যাকসেস পাবেন। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
5/5ফ্লিপকার্ট প্লাস সাবস্ক্রাইবাররা অন্যান্যদের তুলনায় আগেই সেলে কেনাকাটা করতে পারবেন। তবে নন-সাবস্ক্রাইবাররাও জমে থাকা সুপারকয়েন খরচ করে আর্লি বার্ড অ্যাকসেস পাবেন। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
অন্য গ্যালারিগুলি