বাংলা নিউজ > ছবিঘর > BSNL-এর নতুন ও পুরনো গ্রাহকদের জন্য সুখবর! আবার ফ্রিতে 4G সিমকার্ড পান

BSNL-এর নতুন ও পুরনো গ্রাহকদের জন্য সুখবর! আবার ফ্রিতে 4G সিমকার্ড পান

  • কারা এই অফার পাবেন? জেনে নিন অবশ্যই!
আপনি কি BSNL গ্রাহক? তাহলে রয়েছে সুখবর। ফের গ্রাহকদের বিনামূল্যে 4G সিম কার্ড দেওয়ার ঘোষণা করেছে বিএসএনএল। ফাইল ছবি : পিটিআই  (PTI)
1/5আপনি কি BSNL গ্রাহক? তাহলে রয়েছে সুখবর। ফের গ্রাহকদের বিনামূল্যে 4G সিম কার্ড দেওয়ার ঘোষণা করেছে বিএসএনএল। ফাইল ছবি : পিটিআই  (PTI)
এই অফারের মেয়াদ আগামী ৩০ সেপ্টেম্বর ২০২১ পর্যন্ত। ফাইল ছবি : টুইটার (Twitter)
2/5এই অফারের মেয়াদ আগামী ৩০ সেপ্টেম্বর ২০২১ পর্যন্ত। ফাইল ছবি : টুইটার (Twitter)
কারা এই অফার পাবেন? এই অফারটি নতুন গ্রাহক বা মোবাইল নম্বর পোর্ট করা ব্যবহারকারীরাও পাবেন। ফাইল ছবি : টুইটার  (Twitter)
3/5কারা এই অফার পাবেন? এই অফারটি নতুন গ্রাহক বা মোবাইল নম্বর পোর্ট করা ব্যবহারকারীরাও পাবেন। ফাইল ছবি : টুইটার  (Twitter)
রয়েছে শর্তও : নতুন গ্রাহক হোন বা পুরনো, এই 4G সিম কার্ড পেতে প্রথমে আপনাকে BSNL-এর নম্বরে ১০০ টাকার রিচার্জ (FRC) করতে হবে। ফাইল ছবি : এএনআই (ANI)
4/5রয়েছে শর্তও : নতুন গ্রাহক হোন বা পুরনো, এই 4G সিম কার্ড পেতে প্রথমে আপনাকে BSNL-এর নম্বরে ১০০ টাকার রিচার্জ (FRC) করতে হবে। ফাইল ছবি : এএনআই (ANI)
BSNL এমনিতে 4G সিমের জন্য ২০ টাকা নেয়। এতদিন এই বিনামূল্যে 4G সিমের অফারের মেয়াদ ৩০ জুন পর্যন্ত ছিল। এবার সেটা বর্ধিত করল সংস্থা। ব্যবহারকারীর বিশ্বাস অর্জন, আয় বৃদ্ধি এবং মাসিক সিম বিক্রির লক্ষ্য পূরণের জন্য অফারের মেয়াদ বৃদ্ধি করল সংস্থা। ফাইল ছবি : বিএসএনএল (BSNL)
5/5BSNL এমনিতে 4G সিমের জন্য ২০ টাকা নেয়। এতদিন এই বিনামূল্যে 4G সিমের অফারের মেয়াদ ৩০ জুন পর্যন্ত ছিল। এবার সেটা বর্ধিত করল সংস্থা। ব্যবহারকারীর বিশ্বাস অর্জন, আয় বৃদ্ধি এবং মাসিক সিম বিক্রির লক্ষ্য পূরণের জন্য অফারের মেয়াদ বৃদ্ধি করল সংস্থা। ফাইল ছবি : বিএসএনএল (BSNL)
অন্য গ্যালারিগুলি