বাংলা নিউজ > ছবিঘর > GPay-এর মাধ্যমেই করা যাবে ফিক্সড ডিপোজিট, জেনে নিন সুদের হার

GPay-এর মাধ্যমেই করা যাবে ফিক্সড ডিপোজিট, জেনে নিন সুদের হার

  • Gpay-এর অ্যাপে 'Business and bills' সেকশনের মধ্যে পাবেন ইকুইটাস ব্যাঙ্কের(Equitas Bank) অপশন।
যতই শেয়ার বাজার আর ক্রিপ্টোকারেন্সি আসুক, সিংহভাগ মানুষ এখনও ফিক্সড ডিপোজিটেই স্বাচ্ছন্দ্য বোধ করেন। সেই বাজারেই লক্ষ্য স্থির করেছে গুগল। এবার থেকে GPay-এর মাধ্যমে ফিক্সড ডিপোজিট বুকিং করা যাবে। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
1/5যতই শেয়ার বাজার আর ক্রিপ্টোকারেন্সি আসুক, সিংহভাগ মানুষ এখনও ফিক্সড ডিপোজিটেই স্বাচ্ছন্দ্য বোধ করেন। সেই বাজারেই লক্ষ্য স্থির করেছে গুগল। এবার থেকে GPay-এর মাধ্যমে ফিক্সড ডিপোজিট বুকিং করা যাবে। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
Gpay-এর অ্যাপে 'Business and bills' সেকশনের মধ্যে পাবেন ইকুইটাস ব্যাঙ্কের(Equitas Bank) অপশন। সেখানেই পাবেন FD-র সেকশন। ফাইল ছবি : ব্লুমবার্গ (Bloomberg)
2/5Gpay-এর অ্যাপে 'Business and bills' সেকশনের মধ্যে পাবেন ইকুইটাস ব্যাঙ্কের(Equitas Bank) অপশন। সেখানেই পাবেন FD-র সেকশন। ফাইল ছবি : ব্লুমবার্গ (Bloomberg)
ফিক্সড ডিপোজিট করার জন্য গ্রাহকদের ইকুইটাস ব্যাঙ্কে সেভিংস অ্যাকাউন্টের কোনও প্রয়োজন নেই। ফাইল ছবি : ব্লুমবার্গ (Bloomberg)
3/5ফিক্সড ডিপোজিট করার জন্য গ্রাহকদের ইকুইটাস ব্যাঙ্কে সেভিংস অ্যাকাউন্টের কোনও প্রয়োজন নেই। ফাইল ছবি : ব্লুমবার্গ (Bloomberg)
বার্ষিক ৬.৩৫ শতাংশ পর্যন্ত হারে সুদ পাবেন। সুদ নির্ভর করছে বিনিয়োগের পরিমাণ ও মেয়াদের উপর। ম্যাচিওরিটির পর টাকা সরাসরি বিনিয়োগকারীর গুগল পে-র সঙ্গে জড়িত অ্যাকাউন্টেই আসবে। ফাইল ছবি : টুইটার (Twitter)
4/5বার্ষিক ৬.৩৫ শতাংশ পর্যন্ত হারে সুদ পাবেন। সুদ নির্ভর করছে বিনিয়োগের পরিমাণ ও মেয়াদের উপর। ম্যাচিওরিটির পর টাকা সরাসরি বিনিয়োগকারীর গুগল পে-র সঙ্গে জড়িত অ্যাকাউন্টেই আসবে। ফাইল ছবি : টুইটার (Twitter)
তবে এর জন্য গ্রাহককে নিজের KYC ডিটেইলস জমা দেওয়াটা আবশ্যিক। প্রয়োজন হলে যে কোনও সময়ে ম্যাচিওরিটির আগেই ডিপোজিট উইথড্র-ও করা যাবে। ইকুইটাস ব্যাঙ্ক রিজার্ভ ব্যাঙ্কের নিয়ম অনুযায়ী ৫ লক্ষ টাকা পর্যন্ত ডিপোজিট গ্যারান্টিও দেবে।  ফাইল ছবি : টুইটার (Twitter)
5/5তবে এর জন্য গ্রাহককে নিজের KYC ডিটেইলস জমা দেওয়াটা আবশ্যিক। প্রয়োজন হলে যে কোনও সময়ে ম্যাচিওরিটির আগেই ডিপোজিট উইথড্র-ও করা যাবে। ইকুইটাস ব্যাঙ্ক রিজার্ভ ব্যাঙ্কের নিয়ম অনুযায়ী ৫ লক্ষ টাকা পর্যন্ত ডিপোজিট গ্যারান্টিও দেবে।  ফাইল ছবি : টুইটার (Twitter)
অন্য গ্যালারিগুলি