বাংলা নিউজ > ছবিঘর > Union Minister on Nuh Violence: 'VHP-র মিছিলে অস্ত্র কেন?' হরিয়ানা হিংসা নিয়ে কঠিন প্রশ্ন কেন্দ্রীয় মন্ত্রীর

Union Minister on Nuh Violence: 'VHP-র মিছিলে অস্ত্র কেন?' হরিয়ানা হিংসা নিয়ে কঠিন প্রশ্ন কেন্দ্রীয় মন্ত্রীর

হিন্দুত্ববাদী সংগঠন ভিএইচপি বা বিশ্ব হিন্দু পরিষদের এক মিছিলকে কেন্দ্র করে গত ৩১ জুলাই থেকে হিংসা ছড়িয়েছে হরিয়ানায়। এই আবহে গুরুগ্রাম, নুহ জেলার পরিস্থিতি নিয়ে সম্প্রতি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেন সেখানকার বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী ইন্দ্রজিৎ সিং। তারপর তিনি সেই মিছিল নিয়ে প্রশ্ন তোলেন।

পরবর্তী ফটো গ্যালারি

Latest News

ইউরোপের পরে এশিয়ার চ্যাম্পিয়ন্স লিগের জয়ের পথে CR7, কোয়ার্টারে উঠল আল নাসের সন্দেশখালির ওসির ফোনের কল রেকর্ড পরীক্ষা করলেই শাহজাহানের খোঁজ মিলবে: সুকান্ত রণবীরের সঙ্গে শয্যা দৃশ্যে অভিনয়, এবার কার্তিকের সঙ্গে কোন বিশেষ চমক দেখাবেন তৃপ্তি TRP Non Fiction: মমতাকে ঘিরে চর্চায়,এই সপ্তাহে দাদাকে হারিয়ে শীর্ষে দিদি নম্বর ১ হার্ট অ্যাটাকের বড় কারণ ঘুমের সমস্যা! নতুন গবেষণায় বেরিয়ে এল ভয়ঙ্কর তথ্য SL vs AFG: আম্পায়ারিং ছেড়ে দিন, হাই ফুল টসকে নো বল না দেওয়ায় ক্ষুব্ধ হাসারাঙ্গা কলকাতা লিগ, IFA শিল্ডকে 'স্পেশাল উইন্ডো', ঝুলিয়ে রাখল ফেডারেশন, লাভ হল না বৈঠকে সিংহের নাম সম্রাট অশোক রাখবেন? সীতা-আকবর নিয়ে রাজ্যকে তুলোধোনা হাইকোর্টের নদীর পাড়ে হাঁটু গেড়ে বসে প্রেম নিবেদন! জঙ্গলে এ কার সঙ্গে একান্তে নন্দিনী দিদি প্রথমেই ধোনি বনাম বিরাট, তারপর সামনে GT, IPL-এ কবে কার বিরুদ্ধে নামবে CSK?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.