Holi 2020: নিয়াঙ্কা থেকে সোনাক্ষী-বচ্চন পরিবার, রঙিন শুভেচ্ছা তারকাদের

  • রঙের জোয়ারে গা ভাসিয়ে অনুরাগীদের রঙিন শুভেচ্ছা জানালেন বি-টাউনের তারকারা।
হোলির আনন্দে মেতে উঠেছে গোটা দেশ। বাদ নেই বলিউড তারকারাও। একদিকে নিজের প্রথম হোলির উত্সব নিয়ে এক্সাইটেড নিক, তেমন কোনও কোনও তারকা এবছর রঙ থেকে দূরেই থাকছেন। তবে দেশবাসীকে হোলির শুভেচ্ছা জানাতে ভুললেন না কেউই (ছবি-ইনস্টাগ্রাম)
1/12হোলির আনন্দে মেতে উঠেছে গোটা দেশ। বাদ নেই বলিউড তারকারাও। একদিকে নিজের প্রথম হোলির উত্সব নিয়ে এক্সাইটেড নিক, তেমন কোনও কোনও তারকা এবছর রঙ থেকে দূরেই থাকছেন। তবে দেশবাসীকে হোলির শুভেচ্ছা জানাতে ভুললেন না কেউই (ছবি-ইনস্টাগ্রাম)
প্রখা মেনেই বচ্চন পরিবারে পালন হল হোলির উত্সব। একে পরের জন্য প্রার্থনা ও শুভেচ্ছা বিনিময় করলেন অমিতাভ-জয়া, ঐশ্বর্য-আরাধ্যারা। এদিন টুইট বার্তায় বিগ বি দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লেখেন,  'হোলির এই পুণ্য তিথিতে সবাইকে অনেক শুভেচ্ছা আর ভালোবাসা। আমাদের সবার জীবন খুশির রঙে ভরে উঠুক এটাই প্রার্থনা।' (ছবি-ইনস্টাগ্রাম)
2/12প্রখা মেনেই বচ্চন পরিবারে পালন হল হোলির উত্সব। একে পরের জন্য প্রার্থনা ও শুভেচ্ছা বিনিময় করলেন অমিতাভ-জয়া, ঐশ্বর্য-আরাধ্যারা। এদিন টুইট বার্তায় বিগ বি দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি লেখেন, 'হোলির এই পুণ্য তিথিতে সবাইকে অনেক শুভেচ্ছা আর ভালোবাসা। আমাদের সবার জীবন খুশির রঙে ভরে উঠুক এটাই প্রার্থনা।' (ছবি-ইনস্টাগ্রাম)
মেয়ের আরাধ্যার সঙ্গে ঐশ্বর্যর হোলি স্পেশ্যাল সেলফি। অভিনেত্রী ইনস্টগ্রামে এই ছবি পোস্ট করে লিখেছেন, ভালোবাসা এবং আলোয় ভরে উঠুক রঙের এই উত্সব (ছবি-ইনস্টাগ্রাম)
3/12মেয়ের আরাধ্যার সঙ্গে ঐশ্বর্যর হোলি স্পেশ্যাল সেলফি। অভিনেত্রী ইনস্টগ্রামে এই ছবি পোস্ট করে লিখেছেন, ভালোবাসা এবং আলোয় ভরে উঠুক রঙের এই উত্সব (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন ছেলে আজাদ ও স্ত্রী কিরণ রাওয়ের হোলি খেলার ছবি পোস্ট করে আমির খান লিখেছেন,' হোলি মুবারক সকলকে, অনেক ভালোবাসা' (ছবি-ইনস্টাগ্রাম)
4/12এদিন ছেলে আজাদ ও স্ত্রী কিরণ রাওয়ের হোলি খেলার ছবি পোস্ট করে আমির খান লিখেছেন,' হোলি মুবারক সকলকে, অনেক ভালোবাসা' (ছবি-ইনস্টাগ্রাম)
রঙের বদলে মিষ্টি মুখ করেই হোলির আনন্দে মাতলেন সঙ্গীত শিল্পী শ্রেয়া ঘোষাল। তিনি বললেন, 'খুশিতে থাকুন, আনন্দে থাকুন, স্বাস্থ্যবান থাকুন এবং সর্বদা আসতে থাকুন। আর ভরপুর গুজিয়া খান। হ্যাপি হোলি ২০২০'। (ছবি-টুইটার)
5/12রঙের বদলে মিষ্টি মুখ করেই হোলির আনন্দে মাতলেন সঙ্গীত শিল্পী শ্রেয়া ঘোষাল। তিনি বললেন, 'খুশিতে থাকুন, আনন্দে থাকুন, স্বাস্থ্যবান থাকুন এবং সর্বদা আসতে থাকুন। আর ভরপুর গুজিয়া খান। হ্যাপি হোলি ২০২০'। (ছবি-টুইটার)
এদিন স্বামী নিক জোনাসের প্রেম এবং রঙে রঙিন ছবি পোস্ট করেন প্রিয়াঙ্কা। অনুরাগীদের উদ্দেশ্যে লেখেন, গত কয়েকদিন ধরেই আমরা রঙের মধ্যেই বেঁচে রয়েছি। সত্যি! নিকের প্রথম হোলি এইবার ঘরে ফেরাটা স্পেশ্যাল করে তুলল। সবাই যারা হোলি সেলিব্রেট করছো তাঁরা সাবধানে খেলো, হ্যাপি হোলি'। (ছবি-ইনস্টাগ্রাম)
6/12এদিন স্বামী নিক জোনাসের প্রেম এবং রঙে রঙিন ছবি পোস্ট করেন প্রিয়াঙ্কা। অনুরাগীদের উদ্দেশ্যে লেখেন, গত কয়েকদিন ধরেই আমরা রঙের মধ্যেই বেঁচে রয়েছি। সত্যি! নিকের প্রথম হোলি এইবার ঘরে ফেরাটা স্পেশ্যাল করে তুলল। সবাই যারা হোলি সেলিব্রেট করছো তাঁরা সাবধানে খেলো, হ্যাপি হোলি'। (ছবি-ইনস্টাগ্রাম)
এই বছর রঙ খেলছেন না সোনাক্ষী সিনহা। নিজের প্রিয় উত্সব থেকে দূরেই থাকছেন দাবাং গার্ল। তবে পুরোনো রঙ খেলার ছবি পোস্ট করে ভক্তদের হোলির শুভেচ্ছা জানিয়েছেন সোনা। জানিয়েছেন,সুরক্ষিত থাকাটা বেশি জরুরি তাই এই বছর হোলি খেলছি না। আশা করি তোমাদের হোলিটাও খুব দুর্দান্ত কাটবে' (ছবি-ইনস্টাগ্রাম)
7/12এই বছর রঙ খেলছেন না সোনাক্ষী সিনহা। নিজের প্রিয় উত্সব থেকে দূরেই থাকছেন দাবাং গার্ল। তবে পুরোনো রঙ খেলার ছবি পোস্ট করে ভক্তদের হোলির শুভেচ্ছা জানিয়েছেন সোনা। জানিয়েছেন,সুরক্ষিত থাকাটা বেশি জরুরি তাই এই বছর হোলি খেলছি না। আশা করি তোমাদের হোলিটাও খুব দুর্দান্ত কাটবে' (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন অভিবন ভঙ্গিতে হোলির শুভেচ্ছা জানালেন নীনা গুপ্তা। লিখলেন, 'রঙ মাখলাম না পরে নিলাম'।  হোলির উত্সবে অভিনেত্রীর দেখা মিলল একদম রামধনু রঙা অ্যাসেমাট্রিক্যাল কুর্তায়। (ছবি-ইনস্টাগ্রাম)
8/12এদিন অভিবন ভঙ্গিতে হোলির শুভেচ্ছা জানালেন নীনা গুপ্তা। লিখলেন, 'রঙ মাখলাম না পরে নিলাম'। হোলির উত্সবে অভিনেত্রীর দেখা মিলল একদম রামধনু রঙা অ্যাসেমাট্রিক্যাল কুর্তায়। (ছবি-ইনস্টাগ্রাম)
বলম পিচকারি গানে নেচে ফ্যানেদের হ্যাপি হোলি উইশ করলেন দীপিকা। টিকটিক ও ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ভিডিয়ো পোস্ট করেছেন ডীপ্পী (ছবি-ইনস্টাগ্রাম)
9/12বলম পিচকারি গানে নেচে ফ্যানেদের হ্যাপি হোলি উইশ করলেন দীপিকা। টিকটিক ও ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ভিডিয়ো পোস্ট করেছেন ডীপ্পী (ছবি-ইনস্টাগ্রাম)
হোলির সেলিব্রেশন একদম রঙিন অবতারে সামনে এলেন সানি লিওন। রামধনু রঙা জ্যাকেটে মোহময়ী অবতারে ধরা দিলেন সানি (ছবি-ইনস্টাগ্রাম)
10/12হোলির সেলিব্রেশন একদম রঙিন অবতারে সামনে এলেন সানি লিওন। রামধনু রঙা জ্যাকেটে মোহময়ী অবতারে ধরা দিলেন সানি (ছবি-ইনস্টাগ্রাম)
ছবির একটি দৃশ্যের অংশ শেয়ার করে অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ইনস্টাগ্রামের দেওয়ালে লিখেছেন 'এটা রঙ, হাসি এবং মিষ্টিতে ভরপুর একটা দিন। খুব মজা করো এবং সুরক্ষিত থাকো.. হ্যাপি হোলি।'
11/12ছবির একটি দৃশ্যের অংশ শেয়ার করে অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ইনস্টাগ্রামের দেওয়ালে লিখেছেন 'এটা রঙ, হাসি এবং মিষ্টিতে ভরপুর একটা দিন। খুব মজা করো এবং সুরক্ষিত থাকো.. হ্যাপি হোলি।'
ছোটবেলার হোলি খেলার ছবি পোস্ট করে অভিনেতা ঋষি কাপুর লেখেন, 'সবাইকে হোলির অনেক শুভেচ্ছা, সুরক্ষিত থাকুন। করোনাভাইরাস সম্পর্কে সচেতন থাকুন' (ছবি-টুইটার)
12/12ছোটবেলার হোলি খেলার ছবি পোস্ট করে অভিনেতা ঋষি কাপুর লেখেন, 'সবাইকে হোলির অনেক শুভেচ্ছা, সুরক্ষিত থাকুন। করোনাভাইরাস সম্পর্কে সচেতন থাকুন' (ছবি-টুইটার)
অন্য গ্যালারিগুলি