বাংলা নিউজ > ছবিঘর > ইউনিকর্ন থিমে ইনায়ার জন্মদিন পার্টি, হাজির ঘনিষ্ঠরা; রইল পার্টির অন্দরের ঝলক

ইউনিকর্ন থিমে ইনায়ার জন্মদিন পার্টি, হাজির ঘনিষ্ঠরা; রইল পার্টির অন্দরের ঝলক

  • জন্মদিন পার্টিতে দাদা তৈমুর বনু ইনায়াকে জড়িয়ে ছবি তুলেছে। দুই ভাই ইব্রাহিম এবং তৈমুরের হাতে একই ট্যাটু সহ আরও টুকরো মুহূর্তের ছবি উঠে এসেছে।
বুধবার ৪ বছরে পা দিয়েছে সোহা আলি খান এবং কুণাল খেমু কন্যা ইনায়া নাওমি খেমু। সেই উপলক্ষ্যে তারকা দম্পতি মেয়ের জন্য ঘরোয়া একটি পার্ট থ্রো করেছিল। পর্টির থিম ছবি- ইউনিকর্ন। (ছবি ইনস্টাগ্রাম)
1/4বুধবার ৪ বছরে পা দিয়েছে সোহা আলি খান এবং কুণাল খেমু কন্যা ইনায়া নাওমি খেমু। সেই উপলক্ষ্যে তারকা দম্পতি মেয়ের জন্য ঘরোয়া একটি পার্ট থ্রো করেছিল। পর্টির থিম ছবি- ইউনিকর্ন। (ছবি ইনস্টাগ্রাম)
এদিন জন্মদিন পার্টিতে বার্থ ডে গার্ল ইনায়াকে গোলাপি ফ্রক পরে দেখা যায়। পরিবার, ঘনিষ্ঠ এবং বন্ধুবান্ধবদের নিয়ে জন্মদিন পার্টির আয়োজন করেছিলেন দম্পতি।
2/4এদিন জন্মদিন পার্টিতে বার্থ ডে গার্ল ইনায়াকে গোলাপি ফ্রক পরে দেখা যায়। পরিবার, ঘনিষ্ঠ এবং বন্ধুবান্ধবদের নিয়ে জন্মদিন পার্টির আয়োজন করেছিলেন দম্পতি।
জন্মদিন পার্টিতে হাজির থাকতে দেখা গিয়েছিল করিনা কাপুর, নেহা ধুপিয়া, ইব্রাহিম আলি, তৈমুর, একরত্তি জেহ সহ আরও অন্যান্যদের।
3/4জন্মদিন পার্টিতে হাজির থাকতে দেখা গিয়েছিল করিনা কাপুর, নেহা ধুপিয়া, ইব্রাহিম আলি, তৈমুর, একরত্তি জেহ সহ আরও অন্যান্যদের।
ইনায়ার জমকালো জন্মদিন পার্টির অন্দরের ঝলক উঠে এসেছে পার্টিতে হাজির অতিথিদের ইনস্টাগ্রাম স্টোরিতে।
4/4ইনায়ার জমকালো জন্মদিন পার্টির অন্দরের ঝলক উঠে এসেছে পার্টিতে হাজির অতিথিদের ইনস্টাগ্রাম স্টোরিতে।
অন্য গ্যালারিগুলি