বাংলা নিউজ > ছবিঘর > এবার থেকে WhatsApp-এই Jio রিচার্জ করা যাবে, জানুন কীভাবে...

এবার থেকে WhatsApp-এই Jio রিচার্জ করা যাবে, জানুন কীভাবে...

ফোন, জিওফাইবার(JioFiber), জিওমার্ট(JioMart) অ্যাকা... more

গ্রাহকদের রিচার্জের সুবিধার জন্য নয়া ফিচার আনল রিলায়েন্স জিও(Reliance Jio) । এবার থেকে WhatsApp-এই সরাসরি জিও-র রিচার্জ সারা যাবে বলে ঘোষণা করল সংস্থা। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
1/5গ্রাহকদের রিচার্জের সুবিধার জন্য নয়া ফিচার আনল রিলায়েন্স জিও(Reliance Jio) । এবার থেকে WhatsApp-এই সরাসরি জিও-র রিচার্জ সারা যাবে বলে ঘোষণা করল সংস্থা। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
শুধু জিও-র ফোনের রিচার্জ-ই নয়। জিওফাইবার(JioFiber), জিওমার্ট(JioMart) অ্যাকাউন্টের পেমেন্ট-ও করা যাবে হোয়াটসঅ্যাপের মাধ্যমে। কীভাবে? ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
2/5শুধু জিও-র ফোনের রিচার্জ-ই নয়। জিওফাইবার(JioFiber), জিওমার্ট(JioMart) অ্যাকাউন্টের পেমেন্ট-ও করা যাবে হোয়াটসঅ্যাপের মাধ্যমে। কীভাবে? ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
এর জন্য চালু হয়েছে বিশেষ একটি নম্বর। 70007 70007 এই হোয়াটসঅ্যাপ নম্বরে মেসেজ করলেই রিচার্জ করা যাবে। নম্বরটিতে HI লিখে মেসেজ করলেই হবে। ছবি : জিও (Jio)
3/5এর জন্য চালু হয়েছে বিশেষ একটি নম্বর। 70007 70007 এই হোয়াটসঅ্যাপ নম্বরে মেসেজ করলেই রিচার্জ করা যাবে। নম্বরটিতে HI লিখে মেসেজ করলেই হবে। ছবি : জিও (Jio)
থাকছে একাধিক পেমেন্ট অপশন। গ্রাহকরা নিজের ইচ্ছা মতো ই-ওয়ালেট(E-Wallet), ইউপিআই(UPI), ক্রেডিট এবং ডেবিট কার্ড থেকেই রিচার্জের কাজ সারতে পারবেন। ফাইল ছবি: রয়টার্স  (REUTERS)
4/5থাকছে একাধিক পেমেন্ট অপশন। গ্রাহকরা নিজের ইচ্ছা মতো ই-ওয়ালেট(E-Wallet), ইউপিআই(UPI), ক্রেডিট এবং ডেবিট কার্ড থেকেই রিচার্জের কাজ সারতে পারবেন। ফাইল ছবি: রয়টার্স  (REUTERS)
ফেসবুকের সঙ্গে টাইআপের পর একাধিক উদ্যোগের মধ্যে এটি নবতম। ফেসবুক অধীনস্থ হোয়াটসঅ্যাপের মাধ্যমে গ্রাহকদের কাছে আরও বেশি করে পৌঁছে যেতে চাইছে সংস্থা। তারই অংশ হিসাবে এই নয়া সুবিধা। ফাইল ছবি: রয়টার্স (REUTERS)
5/5ফেসবুকের সঙ্গে টাইআপের পর একাধিক উদ্যোগের মধ্যে এটি নবতম। ফেসবুক অধীনস্থ হোয়াটসঅ্যাপের মাধ্যমে গ্রাহকদের কাছে আরও বেশি করে পৌঁছে যেতে চাইছে সংস্থা। তারই অংশ হিসাবে এই নয়া সুবিধা। ফাইল ছবি: রয়টার্স (REUTERS)
অন্য গ্যালারিগুলি