বাংলা নিউজ > ছবিঘর > চলতি মাসেই সাত পাকে বাঁধা পড়ছেন ‘দ্য কপিল শর্মা শো’ খ্যাত সুগন্ধা-সংকেত

চলতি মাসেই সাত পাকে বাঁধা পড়ছেন ‘দ্য কপিল শর্মা শো’ খ্যাত সুগন্ধা-সংকেত

  • লকডাউনেই বিয়ে সারতে চলেছেন কপিল শর্মা শো-এর জনপ্রিয় দুই কমেডিয়ান। সোশ্যাল মিডিয়ায় বিয়ের তারিখ ঘোষণা করলেন সুগন্ধা-সংকেত। 
কপিল শর্মা শো-এর সুবাদে গোটা দেশে পরিচিত নাম সুগন্ধা মিশ্র ও সংকেত ভোঁসলে। দীর্ঘদিন ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ এই জুটি। আংটি বদল আগেই সেরেছেন, এবার সাত পাক ঘুরে চার হাত এক হওয়ার পালা। 
1/9কপিল শর্মা শো-এর সুবাদে গোটা দেশে পরিচিত নাম সুগন্ধা মিশ্র ও সংকেত ভোঁসলে। দীর্ঘদিন ধরে প্রেম সম্পর্কে আবদ্ধ এই জুটি। আংটি বদল আগেই সেরেছেন, এবার সাত পাক ঘুরে চার হাত এক হওয়ার পালা। 
 আগামী ২৬ এপ্রিল সাত পাকে বাঁধা পড়ছেন এই জুটি। সোশ্যাল মিডিয়া পোস্টে অনুরাগীদের সঙ্গে এই সুখবর ভাগ করে নিয়েছেন দুজনেই। সঙ্গে প্রি-ওয়েডিং ফটোশ্যুটের ঝলকও সামনে এনেছেন। 
2/9 আগামী ২৬ এপ্রিল সাত পাকে বাঁধা পড়ছেন এই জুটি। সোশ্যাল মিডিয়া পোস্টে অনুরাগীদের সঙ্গে এই সুখবর ভাগ করে নিয়েছেন দুজনেই। সঙ্গে প্রি-ওয়েডিং ফটোশ্যুটের ঝলকও সামনে এনেছেন। 
কৌতুকাভিনেতার পাশাপাশি সুদক্ষ গায়িকা সুগন্ধা। লতা মঙ্গেশকরের কন্ঠ নকল করবার মামলায় তাঁর জুড়ি মেলা ভার। তিনি ইনস্টার দেওয়াল লেখেন, ‘আপনাদের সকলের ভালোবাসা, আর্শীবাদ আর শুভ কামনার জন্য ধন্যবাদ…২৬.০৪.২০২১…’।
3/9কৌতুকাভিনেতার পাশাপাশি সুদক্ষ গায়িকা সুগন্ধা। লতা মঙ্গেশকরের কন্ঠ নকল করবার মামলায় তাঁর জুড়ি মেলা ভার। তিনি ইনস্টার দেওয়াল লেখেন, ‘আপনাদের সকলের ভালোবাসা, আর্শীবাদ আর শুভ কামনার জন্য ধন্যবাদ…২৬.০৪.২০২১…’।
প্রি-ওয়েডিং ফটোশ্যুটে সাটিনের গাউনে সেজেছিলেন সুগন্ধা। অন্যদিকে সেমি-ফর্ম্যাল পোশাকে (জিনস আর ব্লেজার) পাওয়া গেল সংকেতকে। 
4/9প্রি-ওয়েডিং ফটোশ্যুটে সাটিনের গাউনে সেজেছিলেন সুগন্ধা। অন্যদিকে সেমি-ফর্ম্যাল পোশাকে (জিনস আর ব্লেজার) পাওয়া গেল সংকেতকে। 
সংকেত আর সুগন্ধার বিয়ের খবর শুনে উচ্ছ্বসিত ভক্তরা। কমেন্ট বক্সে শুভ কামনায় ভরিয়ে দিয়েছেন ইন্ডাস্ট্রির বন্ধুরাও। 
5/9সংকেত আর সুগন্ধার বিয়ের খবর শুনে উচ্ছ্বসিত ভক্তরা। কমেন্ট বক্সে শুভ কামনায় ভরিয়ে দিয়েছেন ইন্ডাস্ট্রির বন্ধুরাও। 
২০০৮ সালে গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জের সঙ্গে কমেডির দুনিয়ার পা রেখেছিলেন সুগন্ধা। কপিল শর্মার শো-তে বিদ্যাবতী (শিক্ষিকা)-র ভূমিকায় হামেশাই নজর কাড়েন সুগন্ধা। 
6/9২০০৮ সালে গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জের সঙ্গে কমেডির দুনিয়ার পা রেখেছিলেন সুগন্ধা। কপিল শর্মার শো-তে বিদ্যাবতী (শিক্ষিকা)-র ভূমিকায় হামেশাই নজর কাড়েন সুগন্ধা। 
অন্যদিকে সলমন খান এবং সঞ্জয় দত্তের মিমিক্রি করবার জন্যই সবচেয়ে বেশি জনপ্রিয় সংকেত ভোঁসলে। 
7/9অন্যদিকে সলমন খান এবং সঞ্জয় দত্তের মিমিক্রি করবার জন্যই সবচেয়ে বেশি জনপ্রিয় সংকেত ভোঁসলে। 
জানা যায়, ২০১৬ সাল থেকে প্রেম সম্পর্কে আবদ্ধ তাঁরা। যদিও নিজের সম্পর্কে এতদিন শিলমোহর দেননি এই জুটি। 
8/9জানা যায়, ২০১৬ সাল থেকে প্রেম সম্পর্কে আবদ্ধ তাঁরা। যদিও নিজের সম্পর্কে এতদিন শিলমোহর দেননি এই জুটি। 
করোনার জেরে অনলাইনেই বিয়ের শপিং সারছেন সুগন্ধা। অভিনেত্রীর জানিয়েছেন, বিয়ের দিন অফ হোয়াইট লেহেঙ্গায় সাজবেন তিনি। 
9/9করোনার জেরে অনলাইনেই বিয়ের শপিং সারছেন সুগন্ধা। অভিনেত্রীর জানিয়েছেন, বিয়ের দিন অফ হোয়াইট লেহেঙ্গায় সাজবেন তিনি। 
অন্য গ্যালারিগুলি