বাংলা নিউজ > ছবিঘর > বাংলাদেশি নায়ক শান্ত খানের প্রেমে পড়েছেন কৌশানী! উড়ে যাচ্ছেন ঢাকায়

বাংলাদেশি নায়ক শান্ত খানের প্রেমে পড়েছেন কৌশানী! উড়ে যাচ্ছেন ঢাকায়

  • বাংলাদেশের নায়ক শান্ত খানের সঙ্গে পর্দায় প্রেম করবেন কৌশানী মুখোপাধ্যায়। সৌজন্যে 'পিয়া রে'।
কলকাতা থেকে ঢাকা উড়ে যাচ্ছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। প্রেমিক বনি সেনগুপ্তকে ছেড়ে বাংলাদেশের নায়ক শান্ত খানের সঙ্গে প্রেম করবেন তিনি! (ছবি ইনস্টাগ্রাম)
1/6কলকাতা থেকে ঢাকা উড়ে যাচ্ছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। প্রেমিক বনি সেনগুপ্তকে ছেড়ে বাংলাদেশের নায়ক শান্ত খানের সঙ্গে প্রেম করবেন তিনি! (ছবি ইনস্টাগ্রাম)
বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন অভিনেত্রী কৌশানী। নাম ‘পিয়া রে’। প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল।
2/6বাংলাদেশের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন অভিনেত্রী কৌশানী। নাম ‘পিয়া রে’। প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল।
শাপলা মিডিয়ার পক্ষে জানানো হয়েছে, করোনা পরিস্থিতি একটু ভাল হওয়ায় এ মাসেই শুরু হচ্ছে ছবির শুটিং। এই কারণে চলতি মাসের শেষে এই টলি তারকা যাচ্ছেন ঢাকায়।
3/6শাপলা মিডিয়ার পক্ষে জানানো হয়েছে, করোনা পরিস্থিতি একটু ভাল হওয়ায় এ মাসেই শুরু হচ্ছে ছবির শুটিং। এই কারণে চলতি মাসের শেষে এই টলি তারকা যাচ্ছেন ঢাকায়।
শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান জানিয়েছেন, বাংলাদেশে লকডাউন আর নেই।ছবির কাজ সংক্রান্ত প্রয়োজনীয় সরকারি অনুমতিও পেয়ে গেছেন তাঁরা।পুবাইল ও চাঁদপুরসহ বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে কৌশানী ও শান্তকে নিয়ে শ্যুটিং হবে।
4/6শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান জানিয়েছেন, বাংলাদেশে লকডাউন আর নেই।ছবির কাজ সংক্রান্ত প্রয়োজনীয় সরকারি অনুমতিও পেয়ে গেছেন তাঁরা।পুবাইল ও চাঁদপুরসহ বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে কৌশানী ও শান্তকে নিয়ে শ্যুটিং হবে।
এর আগে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের প্রযোজনায় শামীম আহমেদ রনির পরিচালনায় ‘লাগ ভেলকি লাগ’ ও ‘ছুটি’ ছবিতে অভিনয় করেছেন কৌশানী। ২৬ সেপ্টেম্বর কলকাতা থেকে ঢাকায় উড়ে যাচ্ছেন নায়িকা।
5/6এর আগে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের প্রযোজনায় শামীম আহমেদ রনির পরিচালনায় ‘লাগ ভেলকি লাগ’ ও ‘ছুটি’ ছবিতে অভিনয় করেছেন কৌশানী। ২৬ সেপ্টেম্বর কলকাতা থেকে ঢাকায় উড়ে যাচ্ছেন নায়িকা।
পূজন মজুমদারের পরিচালনায় ‘পিয়া রে’ ছবিতে অভিনয় করবেন দু’ বাংলার শিল্পীরা। ছবিতে শান্ত খানের বিপরীতে অভিনয় করবেন কৌশানী। আরও অভিনয় করছেন রজতাভ দত্ত, খরাজ মুখোপাধ্যায়।
6/6পূজন মজুমদারের পরিচালনায় ‘পিয়া রে’ ছবিতে অভিনয় করবেন দু’ বাংলার শিল্পীরা। ছবিতে শান্ত খানের বিপরীতে অভিনয় করবেন কৌশানী। আরও অভিনয় করছেন রজতাভ দত্ত, খরাজ মুখোপাধ্যায়।
অন্য গ্যালারিগুলি