বাংলা নিউজ > ছবিঘর > ফিরে দেখা ২০২০: সম্পর্ক আর সংসার ভাঙল যে সব তারকাদের

ফিরে দেখা ২০২০: সম্পর্ক আর সংসার ভাঙল যে সব তারকাদের

  • করোনা কালে গোটা বছরের অধিকাংশ সময় কেটে ঘরবন্দি হয়ে। ভালো-খারাপ মিশিয়ে গোটা বছরটা সকলেই অতিক্রম করেছেন। সম্পর্কের টানা-পোড়েনের মধ্যে দিয়ে ২০২০ সাল যে তারকাদের এগোতে হয়েছে, এক ঝলকে দেখে নেওয়া যাক-
করোনা আবহে বছরের বেশিরভাগ সময়টাই ঘরবন্দি দেশবাসী। বছরভর তারকারাও নানান কারণে থেকেছেন সংবাদ শিরোনামে। কখনও তাঁদের প্রেমে মশগুল হয়েছে গোটা দেশ। কখনও আবার তারকা দম্পতিদের বিচ্ছেদের খবর চমকে দিয়েছে সকলকে। 
1/7করোনা আবহে বছরের বেশিরভাগ সময়টাই ঘরবন্দি দেশবাসী। বছরভর তারকারাও নানান কারণে থেকেছেন সংবাদ শিরোনামে। কখনও তাঁদের প্রেমে মশগুল হয়েছে গোটা দেশ। কখনও আবার তারকা দম্পতিদের বিচ্ছেদের খবর চমকে দিয়েছে সকলকে। 
সারা আলি খান-কার্তিক আরিয়ান (Sara Ali Khan- Kartik Aaryan) : ইমতিয়াজ আলির ‘লাভ আজ কাল’ ছবির শ্যুটিংয়ের সময় সারা-কার্তির ঘনিষ্ঠতা নিয়ে গুজব তৈরি হয়। ‘কফি ইউথ করণ ৬’ সারা জানিয়েছিলেন তিনি কার্তিককে ডেট করতে পছন্দ করবেন। এরপরই রণবীর সিং একটি অনুষ্ঠানে দুজনের দেখা করায়। দুজনের রসায়নে মু্গ্ধ ছিল অনুরাগীরাও। তবে চলতি বছর জানুয়ারি মাসে দুজনের আলাদা হওয়ার খবর আসে। 
2/7সারা আলি খান-কার্তিক আরিয়ান (Sara Ali Khan- Kartik Aaryan) : ইমতিয়াজ আলির ‘লাভ আজ কাল’ ছবির শ্যুটিংয়ের সময় সারা-কার্তির ঘনিষ্ঠতা নিয়ে গুজব তৈরি হয়। ‘কফি ইউথ করণ ৬’ সারা জানিয়েছিলেন তিনি কার্তিককে ডেট করতে পছন্দ করবেন। এরপরই রণবীর সিং একটি অনুষ্ঠানে দুজনের দেখা করায়। দুজনের রসায়নে মু্গ্ধ ছিল অনুরাগীরাও। তবে চলতি বছর জানুয়ারি মাসে দুজনের আলাদা হওয়ার খবর আসে। 
সানা খান-মেলভিন লুইস (Sana Khan-Melvin Louis) : বিগ বস প্রতিযোগি সানা খান ফেব্রুয়ারিতে জানিয়ে দেন কোরিওগ্রাফার মেলভিন লুইসের সঙ্গে তাঁর আর কোনও সম্পর্ক নেই। সানার অভিযোগ ছিল মেলভিন তাঁকে প্রতারণা করেছে। লুকিয়ে অন্যের সঙ্গে প্রেম করছিল। মেলভিনের জন্য তিনি ডিপ্রেশনে চলে গিয়েছেন বলে জানিয়েছিলেন। বছর শেষের আগেই অবশ্য বিনো-দুনিয়াকে বিদায় জানিয়ে মুফতি অনস সৈয়দের সঙ্গে সংসার পেতেছেন সানা। এখন তিনি ঘোর সংসারি। 
3/7সানা খান-মেলভিন লুইস (Sana Khan-Melvin Louis) : বিগ বস প্রতিযোগি সানা খান ফেব্রুয়ারিতে জানিয়ে দেন কোরিওগ্রাফার মেলভিন লুইসের সঙ্গে তাঁর আর কোনও সম্পর্ক নেই। সানার অভিযোগ ছিল মেলভিন তাঁকে প্রতারণা করেছে। লুকিয়ে অন্যের সঙ্গে প্রেম করছিল। মেলভিনের জন্য তিনি ডিপ্রেশনে চলে গিয়েছেন বলে জানিয়েছিলেন। বছর শেষের আগেই অবশ্য বিনো-দুনিয়াকে বিদায় জানিয়ে মুফতি অনস সৈয়দের সঙ্গে সংসার পেতেছেন সানা। এখন তিনি ঘোর সংসারি। 
প্রিয়াঙ্ক শর্মা-বেনাফসা সুনাওয়ালা (Priyank Sharma-Benafsha Soonawalla) ; 'বিগ বস ১১'র ঘরে এই জুটির সম্পর্ক তৈরি হয়। সম্প্রতি রিপোর্ট অনুযায়ী দুজনের সম্পর্কের বিচ্ছেদ ঘটেছে। ইনস্টাগ্রাম থেকে একে অপরে আনফলো করেছেন এবং সমস্ত ছবি ডিলিট করে দিয়েছেন সামাজিক মাধ্যমের অ্যকাউন্ট থেকে। 
4/7প্রিয়াঙ্ক শর্মা-বেনাফসা সুনাওয়ালা (Priyank Sharma-Benafsha Soonawalla) ; 'বিগ বস ১১'র ঘরে এই জুটির সম্পর্ক তৈরি হয়। সম্প্রতি রিপোর্ট অনুযায়ী দুজনের সম্পর্কের বিচ্ছেদ ঘটেছে। ইনস্টাগ্রাম থেকে একে অপরে আনফলো করেছেন এবং সমস্ত ছবি ডিলিট করে দিয়েছেন সামাজিক মাধ্যমের অ্যকাউন্ট থেকে। 
কৃষ্ণা শ্রফ-ইবান হ্যামস (Krishna Shroff-Eban Hyams) : নভেম্বরে দীর্ঘদিনের সম্পর্ক ছিন্ন করে বেরিয়ে এলেন জ্যাকি শ্রফের মেয়ে কৃষ্ণা শ্রফ। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড ইবানের সঙ্গে নিজের ইনস্টাগ্রামে হ্যান্ডেল থেকে সমস্ত ছবি ডিলিট করে দিয়েছেন তিনি। বাস্কেটবল প্লেয়ার ইবান হ্যামস কৃষ্ণা শ্রফের ছোট বেলার বন্ধু। অনেক বছর প্রেম করার পর লিভ-ইন সম্পর্কে ছিলেন ইবান আর কৃষ্ণা। তাঁদের বিয়ের করার কথা ছিল।
5/7কৃষ্ণা শ্রফ-ইবান হ্যামস (Krishna Shroff-Eban Hyams) : নভেম্বরে দীর্ঘদিনের সম্পর্ক ছিন্ন করে বেরিয়ে এলেন জ্যাকি শ্রফের মেয়ে কৃষ্ণা শ্রফ। দীর্ঘদিনের বয়ফ্রেন্ড ইবানের সঙ্গে নিজের ইনস্টাগ্রামে হ্যান্ডেল থেকে সমস্ত ছবি ডিলিট করে দিয়েছেন তিনি। বাস্কেটবল প্লেয়ার ইবান হ্যামস কৃষ্ণা শ্রফের ছোট বেলার বন্ধু। অনেক বছর প্রেম করার পর লিভ-ইন সম্পর্কে ছিলেন ইবান আর কৃষ্ণা। তাঁদের বিয়ের করার কথা ছিল।
আশা নেগি-ঋত্বিক ধনজানি (Asha Negi-Ritwik Danjani) : টেলিভিশনের অন্যতম হিট জুটি।জি টিভির জনপ্রিয় ধারাবাহিক পবিত্র রিসতার সেটে শুরু হয়েছিল এই প্রেম কাহিনি। মানব-অর্চনা (হিতেন-অঙ্কিতা)-র মেয়ে-জামাইয়ের ভূমিকায় অভিনয় করে ভালোবাসা কুড়িয়েছিলেন এই জুটি। তবে প্রায় ৮ বছরের সম্পর্কে ইতি টানলেন ঋত্বিক-আশা। তবে বন্ধুত্বের সম্পর্ক জারি রয়েছে। 
6/7আশা নেগি-ঋত্বিক ধনজানি (Asha Negi-Ritwik Danjani) : টেলিভিশনের অন্যতম হিট জুটি।জি টিভির জনপ্রিয় ধারাবাহিক পবিত্র রিসতার সেটে শুরু হয়েছিল এই প্রেম কাহিনি। মানব-অর্চনা (হিতেন-অঙ্কিতা)-র মেয়ে-জামাইয়ের ভূমিকায় অভিনয় করে ভালোবাসা কুড়িয়েছিলেন এই জুটি। তবে প্রায় ৮ বছরের সম্পর্কে ইতি টানলেন ঋত্বিক-আশা। তবে বন্ধুত্বের সম্পর্ক জারি রয়েছে। 
শ্রাবন্তী চ্যাটার্জী-রোশন সিং (Srabanti Chatterjee-Roshan Singh) : অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তাঁর তৃতীয় স্বামী রোশন সিংয়ের ব্যক্তিগত জীবনের সমীকরণ নিয়ে গত কয়েকমাসে সরগমর সোশ্যাল মিডিয়া। শ্রাবন্তী এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন। রোশনের সঙ্গে সম্পর্ক নিয়ে একটা শব্দও খরচ করতে চান না তিনি, অন্যদিকে রোশন জানিয়েছেন- ‘পুজোর আগে থেকেই আমরা আলাদা থাকছি। অতীতের সম্পর্ককে আমি শ্রদ্ধা করি, এর বেশি কিছু বলব না’। ব্যক্তিগত জীবন নিয়ে তাঁরা কেউই এখনো মুখ খোলেননি।
7/7শ্রাবন্তী চ্যাটার্জী-রোশন সিং (Srabanti Chatterjee-Roshan Singh) : অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তাঁর তৃতীয় স্বামী রোশন সিংয়ের ব্যক্তিগত জীবনের সমীকরণ নিয়ে গত কয়েকমাসে সরগমর সোশ্যাল মিডিয়া। শ্রাবন্তী এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন। রোশনের সঙ্গে সম্পর্ক নিয়ে একটা শব্দও খরচ করতে চান না তিনি, অন্যদিকে রোশন জানিয়েছেন- ‘পুজোর আগে থেকেই আমরা আলাদা থাকছি। অতীতের সম্পর্ককে আমি শ্রদ্ধা করি, এর বেশি কিছু বলব না’। ব্যক্তিগত জীবন নিয়ে তাঁরা কেউই এখনো মুখ খোলেননি।
অন্য গ্যালারিগুলি