Holi 2020: হবু বউ নাতাশাকে নিয়ে সপরিবারে হোলি খেললেন হার্দিক পাণ্ডিয়া

হোলির উত্সবটা এই বছর হবু শ্বশুরবাড়িতেই সেলিব্রেট ... more

বছরের প্রথম দিনই ঘোষণা করেছিলেন নিজেদের সম্পর্কের কথা, একই দিনে সেরেছিলেন বাগদানও। এবার বাগদত্তা নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে হোলির রঙে রঙিন ভারতীয় ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া (ছবি-ইনস্টাগ্রাম)
1/7বছরের প্রথম দিনই ঘোষণা করেছিলেন নিজেদের সম্পর্কের কথা, একই দিনে সেরেছিলেন বাগদানও। এবার বাগদত্তা নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে হোলির রঙে রঙিন ভারতীয় ক্রিকেটার হার্দিক পাণ্ডিয়া (ছবি-ইনস্টাগ্রাম)
হোলির উত্সবটা নিজের হবু শ্বশুরবাড়িতেই কাটালেন সার্বিয়ান মডেল তথা বি-টাউনের আইটেম গার্ল নাতাশা। এদিন হার্দিকের দাদা ক্রুনাল ও বৌদি পঙ্খুরির সঙ্গে লেন্সবন্দী হলেন নাতাশা-হার্দিক জুটি (ছবি-ইনস্টাগ্রাম)
2/7হোলির উত্সবটা নিজের হবু শ্বশুরবাড়িতেই কাটালেন সার্বিয়ান মডেল তথা বি-টাউনের আইটেম গার্ল নাতাশা। এদিন হার্দিকের দাদা ক্রুনাল ও বৌদি পঙ্খুরির সঙ্গে লেন্সবন্দী হলেন নাতাশা-হার্দিক জুটি (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন সকলের দেখা মিলল ট্রাডিশ্যানাল সাদা পোশাকে। নাতাশা-পঙ্খুরি দুজনেই পরেছিলেন সালোয়ার কামিজ। গালে সবুজ আবির মেখে হোলির আনন্দ ভাগ করে নিলেন তাঁরা।(ছবি-ইনস্টাগ্রাম)
3/7এদিন সকলের দেখা মিলল ট্রাডিশ্যানাল সাদা পোশাকে। নাতাশা-পঙ্খুরি দুজনেই পরেছিলেন সালোয়ার কামিজ। গালে সবুজ আবির মেখে হোলির আনন্দ ভাগ করে নিলেন তাঁরা।(ছবি-ইনস্টাগ্রাম)
সাদার সঙ্গে সেলফি তুলছেন হার্দিক (ছবি-ইনস্টাগ্রাম)
4/7সাদার সঙ্গে সেলফি তুলছেন হার্দিক (ছবি-ইনস্টাগ্রাম)
বৌদি পঙ্খুরি শর্মা ও নিজের প্রিয় সারমেয়র সঙ্গে লেন্সবন্দী হার্দিক। ইনস্টাগ্রামের  দেওয়ালে এদিন হার্দিক লেখেন, 'ছুটির দিনের অনেক শুভেচ্ছা পাণ্ডিয়াদের তরফ থেকে.. হোলি হ্যায়..' (ছবি-ইনস্টাগ্রাম)
5/7বৌদি পঙ্খুরি শর্মা ও নিজের প্রিয় সারমেয়র সঙ্গে লেন্সবন্দী হার্দিক। ইনস্টাগ্রামের দেওয়ালে এদিন হার্দিক লেখেন, 'ছুটির দিনের অনেক শুভেচ্ছা পাণ্ডিয়াদের তরফ থেকে.. হোলি হ্যায়..' (ছবি-ইনস্টাগ্রাম)
 সঙ্গিনীদের সঙ্গে পাণ্ডিয়া সিনিয়র ও জুনিয়র, হোলির উত্সবটা যে পরিবারের সঙ্গে চুটিয়ে উপভোগ করেছেন হার্দিক-নাতাশা তা এই ছবিই বলে দিচ্ছে (ছবি-ইনস্টাগ্রাম)
6/7 সঙ্গিনীদের সঙ্গে পাণ্ডিয়া সিনিয়র ও জুনিয়র, হোলির উত্সবটা যে পরিবারের সঙ্গে চুটিয়ে উপভোগ করেছেন হার্দিক-নাতাশা তা এই ছবিই বলে দিচ্ছে (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন হার্দিকের বাবার সঙ্গেও হোলির শুভেচ্ছা ভাগ করে নিতে দেখা গেল নাতাশাকে। তিনি যে এখন পাণ্ডিয়া পরিবারেরই সদস্য হয়ে উঠেছেন সে কথা বলার অপেক্ষা রাখে না। এখন দেখার ব্যান্ড বাজা বারাত নিয়ে নাতাশার বাড়ি কবে হাজির হচ্ছেন হার্দিক (ছবি-ইনস্টাগ্রাম)
7/7এদিন হার্দিকের বাবার সঙ্গেও হোলির শুভেচ্ছা ভাগ করে নিতে দেখা গেল নাতাশাকে। তিনি যে এখন পাণ্ডিয়া পরিবারেরই সদস্য হয়ে উঠেছেন সে কথা বলার অপেক্ষা রাখে না। এখন দেখার ব্যান্ড বাজা বারাত নিয়ে নাতাশার বাড়ি কবে হাজির হচ্ছেন হার্দিক (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি