বাংলা নিউজ > ছবিঘর > ফেব্রুয়ারিতে বিয়ে, প্রি-ওয়েডিং ফটোশ্যুটে ভালোবাসার রঙ ছড়ালেন নীল-তৃণা

ফেব্রুয়ারিতে বিয়ে, প্রি-ওয়েডিং ফটোশ্যুটে ভালোবাসার রঙ ছড়ালেন নীল-তৃণা

  • এখন শুধু সাত পাকে বাঁধা পড়ার অপেক্ষা..
নতুন বছরে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন টেলিভিশনের অন্যতম চর্চিত অফ-স্ক্রিন জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। মানে কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল ও খড়কুটো ধারাবাহিকের গুনগুন। ছবি-ইনস্টাগ্রাম 
1/7নতুন বছরে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন টেলিভিশনের অন্যতম চর্চিত অফ-স্ক্রিন জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। মানে কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল ও খড়কুটো ধারাবাহিকের গুনগুন। ছবি-ইনস্টাগ্রাম 
তার আগেই বিয়ের তোড়জোড় শুরু। ইতিমধ্যে প্রি ওয়েডিং ফোটোশ্যুট সেরে ফেললেন তাঁরা। ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা।
2/7তার আগেই বিয়ের তোড়জোড় শুরু। ইতিমধ্যে প্রি ওয়েডিং ফোটোশ্যুট সেরে ফেললেন তাঁরা। ফেব্রুয়ারিতে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা।
৪ঠা ফেব্রুয়ারি বসছে নীল-তৃণার বিয়ের আসর। শহরের এক নামী ক্লাবে বসবে বিয়ের আসর, এরপর টলিউডের বন্ধুদের জন্য জাঁকজমক করে রিসেপশনের ব্যবস্থা থাকছে ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-র দিন।
3/7৪ঠা ফেব্রুয়ারি বসছে নীল-তৃণার বিয়ের আসর। শহরের এক নামী ক্লাবে বসবে বিয়ের আসর, এরপর টলিউডের বন্ধুদের জন্য জাঁকজমক করে রিসেপশনের ব্যবস্থা থাকছে ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-র দিন।
প্রি-ওয়েডিং ফটোশ্যুটে হাল্কা গোলাপি রঙের লেহেঙ্গার সঙ্গে, হাল্কা মেক আপ এবং হীরের গয়নায় ধরা দেন হবু বৌ তৃণা। 
4/7প্রি-ওয়েডিং ফটোশ্যুটে হাল্কা গোলাপি রঙের লেহেঙ্গার সঙ্গে, হাল্কা মেক আপ এবং হীরের গয়নায় ধরা দেন হবু বৌ তৃণা। 
সদ্য় প্রি-ওয়েডিং ফটোশ্যুটে নীলকে দেখা যায় আকাশি ডিজাইনার শেরওয়ানিতে। 
5/7সদ্য় প্রি-ওয়েডিং ফটোশ্যুটে নীলকে দেখা যায় আকাশি ডিজাইনার শেরওয়ানিতে। 
প্রি-ওয়েডিং ফটোশ্যুটের একাধিক ছবি পোস্ট করেন নীল-তৃণা। নীল-তৃণার সম্পর্কের বয়স ১০ বছর। প্রথমবার এমবিএ ক্লাসের আলাপ দুজনের।
6/7প্রি-ওয়েডিং ফটোশ্যুটের একাধিক ছবি পোস্ট করেন নীল-তৃণা। নীল-তৃণার সম্পর্কের বয়স ১০ বছর। প্রথমবার এমবিএ ক্লাসের আলাপ দুজনের।
এবার বিয়ের আসরে বসতে অপেক্ষা দুই টেলি তারকার। বিয়ের তোড়জোড়ও শুরু হয়ে গেছে দুই পরিবারের তরফে ইতিমধ্যে। ইতিমধ্যেই দুই তারকা আইবুড়োভাত খাওয়ার ছবি নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন।
7/7এবার বিয়ের আসরে বসতে অপেক্ষা দুই টেলি তারকার। বিয়ের তোড়জোড়ও শুরু হয়ে গেছে দুই পরিবারের তরফে ইতিমধ্যে। ইতিমধ্যেই দুই তারকা আইবুড়োভাত খাওয়ার ছবি নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন।
অন্য গ্যালারিগুলি