বাংলা নিউজ > ছবিঘর > Nusrat-Yash: যশের সঙ্গে পার্টিতে ব্যস্ত নুসরত! দুধের শিশুকে নিয়ে চিন্তা নেটপাড়ার

Nusrat-Yash: যশের সঙ্গে পার্টিতে ব্যস্ত নুসরত! দুধের শিশুকে নিয়ে চিন্তা নেটপাড়ার

  • শনিবার কলকাতার এক রেস্তোরাঁয় লেন্সবন্দি হলেন 'যশরত'। শর্ট স্কার্টে ঈশানের 'মাম্মা'র হট অবতার চমকে দিল। 
ছেলের বয়স দু-সপ্তাহ পার হওয়ার আগেই কাজে ফিরেছেন নুসরত। সম্প্রতি এক স্যালোঁর লঞ্চে হাজির হয়েছিলেন নুসরত জাহান। এবার সঙ্গী যশ দাশগুপ্তের সঙ্গে পার্টি মুডে পাওয়া গেল নতুন মাম্মাকে, যা দেখে হতকাব নেটদুনিয়া। (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম) 
1/5ছেলের বয়স দু-সপ্তাহ পার হওয়ার আগেই কাজে ফিরেছেন নুসরত। সম্প্রতি এক স্যালোঁর লঞ্চে হাজির হয়েছিলেন নুসরত জাহান। এবার সঙ্গী যশ দাশগুপ্তের সঙ্গে পার্টি মুডে পাওয়া গেল নতুন মাম্মাকে, যা দেখে হতকাব নেটদুনিয়া। (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম) 
শনিবার রাতে কলকাতার এক রেস্তোরাঁয় হাজির হয়েছিলেন ঈশানের মা। সেখানে নতুন মায়ের চাবুক ফিগার চমকে গিল সকলকে। সাদা শর্টস স্কার্ট আর ঘন নীল স্লিভলেস টপে মোহময়ী অবতারে লেন্সবন্দী হলেন নুসরত। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/5শনিবার রাতে কলকাতার এক রেস্তোরাঁয় হাজির হয়েছিলেন ঈশানের মা। সেখানে নতুন মায়ের চাবুক ফিগার চমকে গিল সকলকে। সাদা শর্টস স্কার্ট আর ঘন নীল স্লিভলেস টপে মোহময়ী অবতারে লেন্সবন্দী হলেন নুসরত। (ছবি-ইনস্টাগ্রাম) 
নুসরতকে দেখে বোঝা দায় মাত্র সপ্তাহ তিনেক আগেই সি-সেকশনের মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছিলেন তিনি। যশ-নুসরতের সঙ্গে এদিন এই নামী রেস্তোরাঁয় হাজির ছিলেন অভিনেত্রী-মডেল ঊষসী সেনগুপ্ত। তিনিই সোশ্যাল মিডিয়ার দেওয়াসে ‘যশরত’-এর সঙ্গে ছবি পোস্ট করেছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5নুসরতকে দেখে বোঝা দায় মাত্র সপ্তাহ তিনেক আগেই সি-সেকশনের মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছিলেন তিনি। যশ-নুসরতের সঙ্গে এদিন এই নামী রেস্তোরাঁয় হাজির ছিলেন অভিনেত্রী-মডেল ঊষসী সেনগুপ্ত। তিনিই সোশ্যাল মিডিয়ার দেওয়াসে ‘যশরত’-এর সঙ্গে ছবি পোস্ট করেছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
 রবিবার ইনস্টাগ্রামের দেওয়ালে নুসরত ও যশের সঙ্গে একগুচ্ছ ছবি পোস্ট করেন ঊষসী। নতুন মায়ের প্রশংসা করে লেখেন, ‘খুব উত্তেজিত সুন্দরী,মোহময়ী, বাংলার পাওয়ার ওম্যান, আমার ভালোবাসার মানুষ… নুসরত জাহান ও যশ দাশগুপ্তকে গতকাল রাতে কমিউনে পেয়ে…. নয়না (নুসরতের ডাকনাম) অনেক পিজ্জা, ডামসাম আর মিষ্টিতে ভরে উঠুক তোমার মাতৃত্বের এই জার্নি! আমার এই কন্যে একজন রকস্টার! তোমাকে দেখে মাতৃত্বের জার্নিটা সেক্সি মনে হচ্ছে’।   (ছবি-ইনস্টাগ্রাম) 
4/5 রবিবার ইনস্টাগ্রামের দেওয়ালে নুসরত ও যশের সঙ্গে একগুচ্ছ ছবি পোস্ট করেন ঊষসী। নতুন মায়ের প্রশংসা করে লেখেন, ‘খুব উত্তেজিত সুন্দরী,মোহময়ী, বাংলার পাওয়ার ওম্যান, আমার ভালোবাসার মানুষ… নুসরত জাহান ও যশ দাশগুপ্তকে গতকাল রাতে কমিউনে পেয়ে…. নয়না (নুসরতের ডাকনাম) অনেক পিজ্জা, ডামসাম আর মিষ্টিতে ভরে উঠুক তোমার মাতৃত্বের এই জার্নি! আমার এই কন্যে একজন রকস্টার! তোমাকে দেখে মাতৃত্বের জার্নিটা সেক্সি মনে হচ্ছে’।   (ছবি-ইনস্টাগ্রাম) 
শুধুমাত্র ডিনার করতেই ওই রেস্তোরাঁয় পৌঁছেছিলেন যশরত নাকি কোনও প্রমোশ্যানাল ইভেন্টে যা স্পষ্ট নয়। তবে নুসরতের এই ছবি ফ্যান পেজ মারফত ভাইরাল হতেই সোশ্যালে সমালোচনার ঝড়। দুধের ছেলেকে বাড়িতে ফেলে নুসরতের এই ঘুরে বেড়ানো নিয়ে হতবাক নেটিজেনরা। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/5শুধুমাত্র ডিনার করতেই ওই রেস্তোরাঁয় পৌঁছেছিলেন যশরত নাকি কোনও প্রমোশ্যানাল ইভেন্টে যা স্পষ্ট নয়। তবে নুসরতের এই ছবি ফ্যান পেজ মারফত ভাইরাল হতেই সোশ্যালে সমালোচনার ঝড়। দুধের ছেলেকে বাড়িতে ফেলে নুসরতের এই ঘুরে বেড়ানো নিয়ে হতবাক নেটিজেনরা। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি