বাংলা নিউজ > ছবিঘর > টিকা নেওয়ার পর করোনা হলেও কারও মৃত্যু হয়নি: AIIMS

টিকা নেওয়ার পর করোনা হলেও কারও মৃত্যু হয়নি: AIIMS

  • টিকা নেওয়া থাকলে এড়ানো যাবে বাড়াবাড়ির সম্ভাবনা। টিকা গ্রহণ করার পর করোনা হলেও তাতে কারও মৃত্যু হয়নি।
টিকা নেওয়ার পরেও করোনা সংক্রমণ হতে পারে। হচ্ছেও। কিন্তু টিকা নেওয়া থাকলে এড়ানো যাবে বাড়াবাড়ির সম্ভাবনা। টিকা গ্রহণ করার পর করোনা হলেও তাতে কারও মৃত্যু হয়নি। ফাইল ছবি : পিটিআই (PTI)
1/4টিকা নেওয়ার পরেও করোনা সংক্রমণ হতে পারে। হচ্ছেও। কিন্তু টিকা নেওয়া থাকলে এড়ানো যাবে বাড়াবাড়ির সম্ভাবনা। টিকা গ্রহণ করার পর করোনা হলেও তাতে কারও মৃত্যু হয়নি। ফাইল ছবি : পিটিআই (PTI)
এপ্রিল-মে মাসে টিকাগ্রহণকারী করোনা আক্রান্তের পর্যবেক্ষণ করে এমনটাই জানিয়েছে AIIMS-এর পর্যবেক্ষকরা। ফাইল ছবি : পিটিআই (PTI)
2/4এপ্রিল-মে মাসে টিকাগ্রহণকারী করোনা আক্রান্তের পর্যবেক্ষণ করে এমনটাই জানিয়েছে AIIMS-এর পর্যবেক্ষকরা। ফাইল ছবি : পিটিআই (PTI)
মোট ৬৩ জন টিকাগ্রহণকারী করোনা আক্রান্তের উপর নজরদারি চালান AIIMS-এর পর্যবেক্ষণকারীরা। এঁদের মধ্যে ৩৬ জন করোনা টিকার দুটি ডোজই পেয়েছেন। ২৭ জনের একটি ডোজ নেওয়া হয়েছে। ৬৩ জনের মধ্যে ১০ জন কোভিশিল্ড ও বাকিরা কোভ্যাক্সিন নিয়েছেন। ফাইল ছবি : পিটিআই (PTI)
3/4মোট ৬৩ জন টিকাগ্রহণকারী করোনা আক্রান্তের উপর নজরদারি চালান AIIMS-এর পর্যবেক্ষণকারীরা। এঁদের মধ্যে ৩৬ জন করোনা টিকার দুটি ডোজই পেয়েছেন। ২৭ জনের একটি ডোজ নেওয়া হয়েছে। ৬৩ জনের মধ্যে ১০ জন কোভিশিল্ড ও বাকিরা কোভ্যাক্সিন নিয়েছেন। ফাইল ছবি : পিটিআই (PTI)
এইমস-এর রিপোর্টে বলা হয়েছে, করোনা আক্রান্ত হওয়ার সময়ে টিকা গ্রহণকারীদের ভাইরাল লোড টিকা গ্রহণ না করা ব্যক্তিদেরই সমান ছিল। তাঁদেরও পাঁচ থেকে সাত দিন জ্বর-সর্দির উপসর্গ ছিল। ফাইল ছবি : পিটিআই (PTI)
4/4এইমস-এর রিপোর্টে বলা হয়েছে, করোনা আক্রান্ত হওয়ার সময়ে টিকা গ্রহণকারীদের ভাইরাল লোড টিকা গ্রহণ না করা ব্যক্তিদেরই সমান ছিল। তাঁদেরও পাঁচ থেকে সাত দিন জ্বর-সর্দির উপসর্গ ছিল। ফাইল ছবি : পিটিআই (PTI)
অন্য গ্যালারিগুলি