বাংলা নিউজ > ছবিঘর > অবশেষে পর্দায় হাজির বন্ড! 'রয়্যাল প্রিমিয়ার'-এ গোলাপি স্যুটে নজর কাড়লেন '০০৭'

অবশেষে পর্দায় হাজির বন্ড! 'রয়্যাল প্রিমিয়ার'-এ গোলাপি স্যুটে নজর কাড়লেন '০০৭'

  • দীর্ঘ দেড় বছরের বাধা বিঘ্ন কাটিয়ে অবশেষে বড়পর্দায় মুক্তি পেতে চলেছে জেমস বন্ডের নতুন ছবি 'নো টাইম টু ডাই'। সদ্য লন্ডনের বিখ্যাত রয়্যাল অ্যালবার্ট হলে প্রিমিয়ার সারা হল বন্ডের এই ২৫তম ছবির।
দীর্ঘ দেড় বছরের বাধা বিঘ্ন কাটিয়ে অবশেষে বড়পর্দায় মুক্তি পেতে চলেছে জেমস বন্ডের নতুন ছবি 'নো টাইম টু ডাই'। স্বভাবতই এই খবরে খুশি সারা বিশ্ব জুড়ে ছড়িয়ে ছিটিয়ে থাকা 'বন্ড প্রেমী'-রা। সদ্য, লন্ডনের বিখ্যাত রয়্যাল অ্যালবার্ট হলে প্রিমিয়ার সারা হল বন্ডের এই ২৫তম ছবির। রইল সেই প্রিমিয়ারের কিছু ঝলক। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
1/8দীর্ঘ দেড় বছরের বাধা বিঘ্ন কাটিয়ে অবশেষে বড়পর্দায় মুক্তি পেতে চলেছে জেমস বন্ডের নতুন ছবি 'নো টাইম টু ডাই'। স্বভাবতই এই খবরে খুশি সারা বিশ্ব জুড়ে ছড়িয়ে ছিটিয়ে থাকা 'বন্ড প্রেমী'-রা। সদ্য, লন্ডনের বিখ্যাত রয়্যাল অ্যালবার্ট হলে প্রিমিয়ার সারা হল বন্ডের এই ২৫তম ছবির। রইল সেই প্রিমিয়ারের কিছু ঝলক। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
লন্ডনের বিখ্যাত রয়্যাল অ্যালবার্ট হলের সিঁড়িতে 'বন্ড' হিসেবে নিজের শেষ ছবির প্রিমিয়ারে জনপ্রিয় হলি-তারকা ড্যানিয়েল ক্রেগ। (ছবি সৌজন্যে - রয়টার্স)
2/8লন্ডনের বিখ্যাত রয়্যাল অ্যালবার্ট হলের সিঁড়িতে 'বন্ড' হিসেবে নিজের শেষ ছবির প্রিমিয়ারে জনপ্রিয় হলি-তারকা ড্যানিয়েল ক্রেগ। (ছবি সৌজন্যে - রয়টার্স)
০২০ সালের এপ্রিল মাসে বড়পর্দায় এই ছবি মুক্তির কথা থাকলেও করোনা অতিমারির জন্য একাধিকবার পিছিয়েছে সেই তারিখ। প্রিমিয়ারের আগে রয়্যাল অ্যালবার্ট হলের বাইরে চিরাচরিত ব্রিটিশ কুচকাওয়াজ এর মাধ্যমে সূচনা হল সেই অনুষ্ঠানের। (ছবি সৌজন্যে -রয়টার্স)
3/8০২০ সালের এপ্রিল মাসে বড়পর্দায় এই ছবি মুক্তির কথা থাকলেও করোনা অতিমারির জন্য একাধিকবার পিছিয়েছে সেই তারিখ। প্রিমিয়ারের আগে রয়্যাল অ্যালবার্ট হলের বাইরে চিরাচরিত ব্রিটিশ কুচকাওয়াজ এর মাধ্যমে সূচনা হল সেই অনুষ্ঠানের। (ছবি সৌজন্যে -রয়টার্স)
এই প্রথম বন্ডের চিরাচরিত জনপ্রিয় পোশাক কালো কিংবা সাদা টাক্সিডোর বদলে গোলাপি রঙের স্যুটে 'জেমস বন্ড' ছবির প্রিমিয়ারে হাজির হলেন ড্যানিয়েল ক্রেগ। (ছবি সৌজন্যে -ইউটিউব)
4/8এই প্রথম বন্ডের চিরাচরিত জনপ্রিয় পোশাক কালো কিংবা সাদা টাক্সিডোর বদলে গোলাপি রঙের স্যুটে 'জেমস বন্ড' ছবির প্রিমিয়ারে হাজির হলেন ড্যানিয়েল ক্রেগ। (ছবি সৌজন্যে -ইউটিউব)
এই নিয়ে পঞ্চমবার 'জেমস বন্ড' হিসেবে পর্দায় আসছেন ড্যানিয়েল। প্রথমবার 'বন্ড' হিসেবে হাজির হয়েছিলেন ২০০৬ সালে 'ক্যাসিনো রয়্যাল' ছবিতে। সেই শুরু। এরপর 'কোয়ান্টাম অফ সোলেস', 'স্কাইফল', 'স্পেক্টর' ছবিতে 'বন্ড ' হিসেবে সারা বিশ্ব জুড়ে জনপ্রিয়তা অর্জন করেছেন এই ব্রিটিশ অভিনেতা। (ছবি সৌজন্যে -রয়টার্স)
5/8এই নিয়ে পঞ্চমবার 'জেমস বন্ড' হিসেবে পর্দায় আসছেন ড্যানিয়েল। প্রথমবার 'বন্ড' হিসেবে হাজির হয়েছিলেন ২০০৬ সালে 'ক্যাসিনো রয়্যাল' ছবিতে। সেই শুরু। এরপর 'কোয়ান্টাম অফ সোলেস', 'স্কাইফল', 'স্পেক্টর' ছবিতে 'বন্ড ' হিসেবে সারা বিশ্ব জুড়ে জনপ্রিয়তা অর্জন করেছেন এই ব্রিটিশ অভিনেতা। (ছবি সৌজন্যে -রয়টার্স)
ক্রেগের পাশাপাশি এই ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে এই দুই অভিনেত্রী লাসানা লিঞ্চ এবং লি সেডক্স-কে। উল্লেখ্য, 'স্পেক্টর' এর মত এই ছবিতেও ডক্টর ম্যাডেলিন সোয়ানের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে। (ছবি সৌজন্যে - ফেসবুক)
6/8ক্রেগের পাশাপাশি এই ছবিতে অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে এই দুই অভিনেত্রী লাসানা লিঞ্চ এবং লি সেডক্স-কে। উল্লেখ্য, 'স্পেক্টর' এর মত এই ছবিতেও ডক্টর ম্যাডেলিন সোয়ানের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাঁকে। (ছবি সৌজন্যে - ফেসবুক)
'নো টাইম তো ডাই'-এ 'বন্ড ভিলেন' হিসেবে হাজির হয়েছেন অস্কারজয়ী অভিনেতা রামি মালেক। বলা হচ্ছে, এখনও পর্যন্ত 'বন্ড ভিলেন'-দের মধ্যে তিনিই নাকি সবথেকে হিংস্র ও নিষ্ঠুর। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
7/8'নো টাইম তো ডাই'-এ 'বন্ড ভিলেন' হিসেবে হাজির হয়েছেন অস্কারজয়ী অভিনেতা রামি মালেক। বলা হচ্ছে, এখনও পর্যন্ত 'বন্ড ভিলেন'-দের মধ্যে তিনিই নাকি সবথেকে হিংস্র ও নিষ্ঠুর। (ছবি সৌজন্যে -হিন্দুস্তান টাইমস)
বন্ডপ্রেমীদের তালিকায় রয়েছেন ব্রিটিশ রাজ পরিবারও। প্রিমিয়ারের রেড কার্পেটে হাজির প্রিন্স উইলিয়াম এবং তাঁর স্ত্রী ডাচেস অফ কেমব্রিজ কেট মিডলটন। (ছবি সৌজন্যে -রয়টার্স)
8/8বন্ডপ্রেমীদের তালিকায় রয়েছেন ব্রিটিশ রাজ পরিবারও। প্রিমিয়ারের রেড কার্পেটে হাজির প্রিন্স উইলিয়াম এবং তাঁর স্ত্রী ডাচেস অফ কেমব্রিজ কেট মিডলটন। (ছবি সৌজন্যে -রয়টার্স)
অন্য গ্যালারিগুলি