বাংলা নিউজ > ছবিঘর > রান্নার গ্যাস বুকিংয়ে মিলতে পারে ৯০০ টাকার ক্যাশব্যাক, জানুন কীভাবে?

রান্নার গ্যাস বুকিংয়ে মিলতে পারে ৯০০ টাকার ক্যাশব্যাক, জানুন কীভাবে?

ইন্ডিয়ান অয়েলের পেজ থেকে এই অফারের বিষয়ে আগেই টু... more

রান্নার গ্যাসের দাম নিয়ে নাজেহাল আমজনতা। এই পরিস্থিতিতে নয়া অফার আনল পেটিএম। অ্যাপের মাধ্যমে গ্যাস সিলিন্ডার বুকিংয়ের জন্য মিলবে ১০ টাকা থেকে ৯০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। ফাইল ছবি: পিটিআই  (PTI)
1/5রান্নার গ্যাসের দাম নিয়ে নাজেহাল আমজনতা। এই পরিস্থিতিতে নয়া অফার আনল পেটিএম। অ্যাপের মাধ্যমে গ্যাস সিলিন্ডার বুকিংয়ের জন্য মিলবে ১০ টাকা থেকে ৯০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। ফাইল ছবি: পিটিআই  (PTI)
ইন্ডিয়ান অয়েল পেটিএম-এর এই অফারের বিষয়ে আগেই টুইট করেছে। রাষ্ট্রায়ত্ত পেট্রোলিয়াম সংস্থাটি জানিয়েছে, অফারের গ্রাহকরা পেটিএমের মাধ্যমে সিলিন্ডার বুকিংয়ে ৯০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। ছবি : পিটিআই (PTI)
2/5ইন্ডিয়ান অয়েল পেটিএম-এর এই অফারের বিষয়ে আগেই টুইট করেছে। রাষ্ট্রায়ত্ত পেট্রোলিয়াম সংস্থাটি জানিয়েছে, অফারের গ্রাহকরা পেটিএমের মাধ্যমে সিলিন্ডার বুকিংয়ে ৯০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। ছবি : পিটিআই (PTI)
প্রথমবার Paytm-এর মাধ্যমে গ্যাস বুক করলেই এই সুবিধা মিলবে। প্রথম ৩টি এলপিজি সিলিন্ডারের ক্ষেত্রে থাকবে এই অফার। ছবি : পিটিআই (PTI)
3/5প্রথমবার Paytm-এর মাধ্যমে গ্যাস বুক করলেই এই সুবিধা মিলবে। প্রথম ৩টি এলপিজি সিলিন্ডারের ক্ষেত্রে থাকবে এই অফার। ছবি : পিটিআই (PTI)
অর্থাত্ মোট ২৭০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সুযোগ রয়েছে। ছবি : পিটিআই (PTI)
4/5অর্থাত্ মোট ২৭০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সুযোগ রয়েছে। ছবি : পিটিআই (PTI)
তবে অনেকেই পেটিএম-এর মাধ্যমে বুক করে বেশি ক্যাশব্যাক পাচ্ছেন না বলে সোশ্যাল মিডিয়ায় অভিযোগ করেছেন। ছবি : পিটিআই (PTI)
5/5তবে অনেকেই পেটিএম-এর মাধ্যমে বুক করে বেশি ক্যাশব্যাক পাচ্ছেন না বলে সোশ্যাল মিডিয়ায় অভিযোগ করেছেন। ছবি : পিটিআই (PTI)
অন্য গ্যালারিগুলি