বাংলা নিউজ > ছবিঘর > স্বামীর থেকে কয়েকশো মাইল দূরে, নিক ছাড়া কেমন কাটল প্রিয়াঙ্কার জন্মদিন?

স্বামীর থেকে কয়েকশো মাইল দূরে, নিক ছাড়া কেমন কাটল প্রিয়াঙ্কার জন্মদিন?

  • জন্মদিনের একাধিক ছবি শেয়ার করেন দেশি গার্ল। হাজারো মাইল দূরে থাকলেও দেশি গার্লকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নিক। পালটা ধন্যবাদ জানালেন প্রিয়াঙ্কা।
সদ্য ৩৯-এ পা দিয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আসন্ন ছবির কাজে লন্ডনে রয়েছেন দেশি গার্ল। তাই বিশেষ দিনে স্বামীর থেকে দূরে একাই জন্মদিন কাটাতে হল নায়িকাকে। (ছবি ইনস্টাগ্রাম)
1/10সদ্য ৩৯-এ পা দিয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আসন্ন ছবির কাজে লন্ডনে রয়েছেন দেশি গার্ল। তাই বিশেষ দিনে স্বামীর থেকে দূরে একাই জন্মদিন কাটাতে হল নায়িকাকে। (ছবি ইনস্টাগ্রাম)
জন্মদিনের একগুচ্ছ ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন নায়িকা। সেখানে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সকলকে ধন্যবাদ এবং ভালবাসা জানিয়েছেন দেশি গার্ল। 
2/10জন্মদিনের একগুচ্ছ ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন নায়িকা। সেখানে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য সকলকে ধন্যবাদ এবং ভালবাসা জানিয়েছেন দেশি গার্ল। 
কর্মসূত্রে আপতত লন্ডনে প্রিয়াঙ্কা, নিক রয়েছেন লস অ্যাঞ্জেলসে। হাজার মাইল দূরত্ব থাকলেও জন্মদিনে স্ত্রীর জন্য বিশেষ উপহার পাঠাতে ভোলেননি নিক। 
3/10কর্মসূত্রে আপতত লন্ডনে প্রিয়াঙ্কা, নিক রয়েছেন লস অ্যাঞ্জেলসে। হাজার মাইল দূরত্ব থাকলেও জন্মদিনে স্ত্রীর জন্য বিশেষ উপহার পাঠাতে ভোলেননি নিক। 
প্রচুর ফোনকল, মেসেজ, টুইট দেখে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নায়িকা। সকলকে ধন্যবাদ জানিয়েছেন।
4/10প্রচুর ফোনকল, মেসেজ, টুইট দেখে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নায়িকা। সকলকে ধন্যবাদ জানিয়েছেন।
জন্মদিনে অভিনেত্রীকে তাঁর স্বামী নিক জোনাস দামী ওয়াইনের বোতল উপহার দিয়েছেন। ১৯৮২ সাল থেকে ভিন্টেজ করা ওই রেড ওয়াইনের (1982 Chateau Mouton Rothschild) দাম ১৩ লক্ষ টাকা! ১৯৮২ সাল, মানে প্রিয়াঙ্কার জন্মের বছর। খুব ভেবেচিন্তে এই উপহার বেছেছেন নিক।
5/10জন্মদিনে অভিনেত্রীকে তাঁর স্বামী নিক জোনাস দামী ওয়াইনের বোতল উপহার দিয়েছেন। ১৯৮২ সাল থেকে ভিন্টেজ করা ওই রেড ওয়াইনের (1982 Chateau Mouton Rothschild) দাম ১৩ লক্ষ টাকা! ১৯৮২ সাল, মানে প্রিয়াঙ্কার জন্মের বছর। খুব ভেবেচিন্তে এই উপহার বেছেছেন নিক।
জন্মদিনে প্রিয়াঙ্কাকে উইশ করে অভিনেত্রীর দুটি ছবিও পোস্ট করেন পপ তারকা গায়ক। ক্যাপশনে নিক লেখেন, ‘শুভ জন্মদিন আমার ভালবাসা। পৃথিবীর সমস্ত সুখের অধিকারী তুমি। আজ এবং প্রতিটা দিন। আমি তোমাকে ভালবাসি’।
6/10জন্মদিনে প্রিয়াঙ্কাকে উইশ করে অভিনেত্রীর দুটি ছবিও পোস্ট করেন পপ তারকা গায়ক। ক্যাপশনে নিক লেখেন, ‘শুভ জন্মদিন আমার ভালবাসা। পৃথিবীর সমস্ত সুখের অধিকারী তুমি। আজ এবং প্রতিটা দিন। আমি তোমাকে ভালবাসি’।
জন্মদিনে একাধিক ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন প্রিয়াঙ্কা। 
7/10জন্মদিনে একাধিক ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন প্রিয়াঙ্কা। 
দ্য ম্যাট্রিক্স ৪, টেক্সট ফর ইউ- পাশাপাশি স্বামী নিক জোনাসের সঙ্গে একটি রিয়ালিটি শো-তে অভিনেত্রীকে দেখা গেছে। রুশো ব্রদার্সের সঙ্গে স্পাই থ্রিলার ‘সিটাডেল’এর শ্যুটিং নিয়ে সম্প্রতি ব্যস্ত দেশি গার্ল।
8/10দ্য ম্যাট্রিক্স ৪, টেক্সট ফর ইউ- পাশাপাশি স্বামী নিক জোনাসের সঙ্গে একটি রিয়ালিটি শো-তে অভিনেত্রীকে দেখা গেছে। রুশো ব্রদার্সের সঙ্গে স্পাই থ্রিলার ‘সিটাডেল’এর শ্যুটিং নিয়ে সম্প্রতি ব্যস্ত দেশি গার্ল।
প্রিয়াঙ্কার ক্যামেরায় লেন্সবন্দি।
9/10প্রিয়াঙ্কার ক্যামেরায় লেন্সবন্দি।
প্রিয়াঙ্কার ক্যামেরায় লেন্সবন্দি।
10/10প্রিয়াঙ্কার ক্যামেরায় লেন্সবন্দি।
অন্য গ্যালারিগুলি