বাংলা নিউজ > ছবিঘর > ছেলে কোলে নিয়ে তৃতীয়বার বিয়ে হল পূজার! বাবা-মার সাথে ম্যাচিং পোশাক কৃশিবেরও

ছেলে কোলে নিয়ে তৃতীয়বার বিয়ে হল পূজার! বাবা-মার সাথে ম্যাচিং পোশাক কৃশিবেরও

  • বাবা-মায়ের বিয়েতে নিতবর সাজল খুদে। ছবি দেখে চোখ ফেরাতে পারছে না কেউ। 
পূজাকে লাল বেনারসিতে দেখার জন্য অধীরে অপেক্ষা করছিলেন সকলে। অবশেষে তা মিটল। নিজের একগুচ্ছ বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন পূজা। ছবি দেখা গেল কুণালের ইনস্টাটেও। ১৫ তারিখ যে সমাজািক নিয়ম মেনে বিয়ে করছেন সেকথা আগেই জানিয়েছিলেন। বিয়ের অনন্যা রীতিনীতির ছবি দিলেও, এই বেনারসির সাজটাই রয়ে গিয়েছিল মিসিং। 
1/6পূজাকে লাল বেনারসিতে দেখার জন্য অধীরে অপেক্ষা করছিলেন সকলে। অবশেষে তা মিটল। নিজের একগুচ্ছ বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন পূজা। ছবি দেখা গেল কুণালের ইনস্টাটেও। ১৫ তারিখ যে সমাজািক নিয়ম মেনে বিয়ে করছেন সেকথা আগেই জানিয়েছিলেন। বিয়ের অনন্যা রীতিনীতির ছবি দিলেও, এই বেনারসির সাজটাই রয়ে গিয়েছিল মিসিং। 
হিন্দি ধারাবাহিক ‘তুঝ সঙ্গ প্রীত লগাই সজনা’-য় একসঙ্গে কাজ করার সময়তেই আলাপ হয় পূজা আর কুণাল বর্মার। তারপর প্রেম ও ১০ বছরের লিভ ইন। এর মাঝে প্রেগন্যান্সির খবর পেয়ে তরিঘড়ি আইনি বিয়ে সারেন ২০২০ সালে। তবে তাতে একেবারেই মন ভরেনি পূজার। কারণ সেজেগুজে বিয়ে করার অনন্দ মিস করতে চাননি। তাই করোনা পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই গোয়ায় ঘুরলেন সাত পাকে। 
2/6হিন্দি ধারাবাহিক ‘তুঝ সঙ্গ প্রীত লগাই সজনা’-য় একসঙ্গে কাজ করার সময়তেই আলাপ হয় পূজা আর কুণাল বর্মার। তারপর প্রেম ও ১০ বছরের লিভ ইন। এর মাঝে প্রেগন্যান্সির খবর পেয়ে তরিঘড়ি আইনি বিয়ে সারেন ২০২০ সালে। তবে তাতে একেবারেই মন ভরেনি পূজার। কারণ সেজেগুজে বিয়ে করার অনন্দ মিস করতে চাননি। তাই করোনা পরিস্থিতি একটু স্বাভাবিক হতেই গোয়ায় ঘুরলেন সাত পাকে। 
ছেলেকে পাশে নিয়ে এভাবে বিয়ে করাও যে যায়, তাই প্রমাণ করলেন বাঙালি কন্যে। তাই তো কনের সাজে বিয়ের মণ্ডপেও পূজার পাশে দেখা মিলল ছোট্ট কৃশিবের। সাদা পাঞ্জাবি আর ধুতিতে সে আবার সেজেছিল বাবা-মার বিয়েতে নিতবর। 
3/6ছেলেকে পাশে নিয়ে এভাবে বিয়ে করাও যে যায়, তাই প্রমাণ করলেন বাঙালি কন্যে। তাই তো কনের সাজে বিয়ের মণ্ডপেও পূজার পাশে দেখা মিলল ছোট্ট কৃশিবের। সাদা পাঞ্জাবি আর ধুতিতে সে আবার সেজেছিল বাবা-মার বিয়েতে নিতবর। 
ভাবছেন নিশ্চয়ই একই বরকে দু'বার বিয়ে করেছে পূজা। তাহলে তৃতীয় বিয়ে কেন বলছি। আসলে অভিনয়ের জগতে পা রাখার আগেই প্রথম বিয়ে হয়েছিল তাঁর। যা নিয়ে কখনও কথা বলেন না অভিনেত্রী। তবে সেই বিয়েতে তাঁর পদবি ছিল বসু। সেই সম্পর্কে থাকাকালীনই প্রেমে পড়েন কুণালের বলে শোনা যায়। এবং তারপর বিচ্ছেদ ও সহ-অভিনেতা, প্রেমিকের সাথে লিভ ইন শুরু। 
4/6ভাবছেন নিশ্চয়ই একই বরকে দু'বার বিয়ে করেছে পূজা। তাহলে তৃতীয় বিয়ে কেন বলছি। আসলে অভিনয়ের জগতে পা রাখার আগেই প্রথম বিয়ে হয়েছিল তাঁর। যা নিয়ে কখনও কথা বলেন না অভিনেত্রী। তবে সেই বিয়েতে তাঁর পদবি ছিল বসু। সেই সম্পর্কে থাকাকালীনই প্রেমে পড়েন কুণালের বলে শোনা যায়। এবং তারপর বিচ্ছেদ ও সহ-অভিনেতা, প্রেমিকের সাথে লিভ ইন শুরু। 
আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই দুই তারকার বিয়ের ছবি। আইনত স্বীকৃতির পর সামাজিক স্বীকৃতি পেল তাঁদের সম্পর্ক। নতুন করে জীবন শুরু করলেন তিনি। 
5/6আপাতত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই দুই তারকার বিয়ের ছবি। আইনত স্বীকৃতির পর সামাজিক স্বীকৃতি পেল তাঁদের সম্পর্ক। নতুন করে জীবন শুরু করলেন তিনি। 
আপনাদের কেমন লাগল পূজা-কুণাল-কৃশিবের বিয়ের অ্যালবাম?
6/6আপনাদের কেমন লাগল পূজা-কুণাল-কৃশিবের বিয়ের অ্যালবাম?
অন্য গ্যালারিগুলি