বাংলা নিউজ > ছবিঘর > কেমন আছেন ব্রেন স্ট্রোকে আক্রান্ত রাহুল রায়? হাসপাতাল থেকেই আপডেট দিলেন অভিনেতা

কেমন আছেন ব্রেন স্ট্রোকে আক্রান্ত রাহুল রায়? হাসপাতাল থেকেই আপডেট দিলেন অভিনেতা

  • ধীরে ধীরে সুস্থ হচ্ছেন অভিনেতা। ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করে ধন্যবাদ জানালেন ফ্যানেদের। 
কাজে এসেছে হাজার হাজার অনুরাগীর প্রার্থনা। মৃত্যুমুখ থেকে ফিরে এলেন আশিকী খ্যাত অভিনেতা রাহুল রায়। ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেতা। তবে ধীরে ধীরে সুস্থ হচ্ছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/7কাজে এসেছে হাজার হাজার অনুরাগীর প্রার্থনা। মৃত্যুমুখ থেকে ফিরে এলেন আশিকী খ্যাত অভিনেতা রাহুল রায়। ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি ছিলেন অভিনেতা। তবে ধীরে ধীরে সুস্থ হচ্ছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম) 
এদিন হাসপাতাল থেকেই ছবি ও ভিডিয়ো পোস্ট করে অনুরাগীদের নিজের শারীরিক পরিস্থিতির আপটেড দিলেন রাহুল রায়। গত সপ্তাহে কার্গিলে একটি ছবির শ্যুটিংয়ের সময় আচমকা ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন অভিনেতা। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/7এদিন হাসপাতাল থেকেই ছবি ও ভিডিয়ো পোস্ট করে অনুরাগীদের নিজের শারীরিক পরিস্থিতির আপটেড দিলেন রাহুল রায়। গত সপ্তাহে কার্গিলে একটি ছবির শ্যুটিংয়ের সময় আচমকা ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন অভিনেতা। (ছবি-ইনস্টাগ্রাম) 
এদিন নানাবতী হাসপাতালে বোন প্রিয়াঙ্কা রয় এবং বোনের স্বামী রোমান সেনের সঙ্গে দেখা গেল রাহুলকে। ইনস্টা পোস্টে তিনি নানাবতী হাসপাতাল কর্তৃপক্ষ এবং চিকিত্সক ও নার্সদের তাঁর দেখভালের জন্য ধন্যবাদ জানান। রাহুল রায় বলেন, ‘আমি এখন সুস্থ আছি, আপনাদের সকলকে ধন্যবাদ যে আপনারা আমার জন্য প্রার্থনা করেছেন। আপনাদের ভালোবাসা এবং প্রার্থনাতেই আমি ফিরে এসেছি। সকলকে অনেক ভালোবাসা’। 
3/7এদিন নানাবতী হাসপাতালে বোন প্রিয়াঙ্কা রয় এবং বোনের স্বামী রোমান সেনের সঙ্গে দেখা গেল রাহুলকে। ইনস্টা পোস্টে তিনি নানাবতী হাসপাতাল কর্তৃপক্ষ এবং চিকিত্সক ও নার্সদের তাঁর দেখভালের জন্য ধন্যবাদ জানান। রাহুল রায় বলেন, ‘আমি এখন সুস্থ আছি, আপনাদের সকলকে ধন্যবাদ যে আপনারা আমার জন্য প্রার্থনা করেছেন। আপনাদের ভালোবাসা এবং প্রার্থনাতেই আমি ফিরে এসেছি। সকলকে অনেক ভালোবাসা’। 
'এলএসি-লিভ দ্য ব্যাটল'-এর জন্য কার্গিলে শুটিং করছিলেন রাহুল। সেই সময় তিনি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন। সেখান থেকে ২৮ নভেম্বর তাঁকে নানাবতী হাসপাতালে নিয়ে আসা হয়। সাতদিন আগেই ৫২ বছরের অভিনেতা ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন। কার্গিলের প্রতিকূল পরিবেশের ধাক্কা সামলে উঠতে পারেননি বর্ষীয়ান অভিনেতা। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/7'এলএসি-লিভ দ্য ব্যাটল'-এর জন্য কার্গিলে শুটিং করছিলেন রাহুল। সেই সময় তিনি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হন। সেখান থেকে ২৮ নভেম্বর তাঁকে নানাবতী হাসপাতালে নিয়ে আসা হয়। সাতদিন আগেই ৫২ বছরের অভিনেতা ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন। কার্গিলের প্রতিকূল পরিবেশের ধাক্কা সামলে উঠতে পারেননি বর্ষীয়ান অভিনেতা। (ছবি-ইনস্টাগ্রাম) 
ধীরে ধীরে সুস্থ হচ্ছেন রাহুল রায়।তবে পুরোপুরি সুস্থ হতে আরও কিছুটা সময় লাগবে। (ছবি-ইনস্টাগ্রাম)
5/7ধীরে ধীরে সুস্থ হচ্ছেন রাহুল রায়।তবে পুরোপুরি সুস্থ হতে আরও কিছুটা সময় লাগবে। (ছবি-ইনস্টাগ্রাম)
এলএসি - লিভ দ্য ব্যাটল'-এর পরিচালনায় আছেন নীতিন কুমার গুপ্ত। প্রযোজনা করছেন চিত্রা ভাকিল এবং নিবেদিতা বসু। 'মুম্বই মিরর'-কে দেওয়া সাক্ষাৎকারে প্রযোজক নিবেদিতা বসু জানিয়েছেন, পরিচালক নীতিন কুমারের খুব ঘনিষ্ট বন্ধু রাহুল। তাঁকেই প্রজেক্টের প্রথম চরিত্রের জন্য নির্বাচন করা হয়েছিল। কার্গিলের তাপমাত্রা মাইনাস ১২ ডিগ্রি থেকে মাইনাস ১৩ ডিগ্রি ছিল। ফলে ঠান্ডার জেরে রাহুল অসুস্থ হয়ে পড়েন। তখনও শ্যুটিংয়ের শেষ হতে একদিন বাকি ছিল। তিনি নীতিনকে বলে তড়িঘড়ি অভিনেতাকে সেখান থেকে নিয়ে আনার কথা জানান।
6/7এলএসি - লিভ দ্য ব্যাটল'-এর পরিচালনায় আছেন নীতিন কুমার গুপ্ত। প্রযোজনা করছেন চিত্রা ভাকিল এবং নিবেদিতা বসু। 'মুম্বই মিরর'-কে দেওয়া সাক্ষাৎকারে প্রযোজক নিবেদিতা বসু জানিয়েছেন, পরিচালক নীতিন কুমারের খুব ঘনিষ্ট বন্ধু রাহুল। তাঁকেই প্রজেক্টের প্রথম চরিত্রের জন্য নির্বাচন করা হয়েছিল। কার্গিলের তাপমাত্রা মাইনাস ১২ ডিগ্রি থেকে মাইনাস ১৩ ডিগ্রি ছিল। ফলে ঠান্ডার জেরে রাহুল অসুস্থ হয়ে পড়েন। তখনও শ্যুটিংয়ের শেষ হতে একদিন বাকি ছিল। তিনি নীতিনকে বলে তড়িঘড়ি অভিনেতাকে সেখান থেকে নিয়ে আনার কথা জানান।
১৯৯০ সালে সুপারহিট ‘আশিকি’ ছবির সঙ্গে বলিউডে পা রাখেন রাহুল রায়৷ এছাড়াও, ‘জুনুন’, ‘জনম’, ‘স্বপ্নে সাজন কে’-র মতো ছবিতে অভিনয় করেছেন রাহুল রায়৷ ২০০৫ সালে বিগ বসের প্রথম সিজনে চ্যাম্পিয়ন হয়েছিলেন অভিনেতা।
7/7১৯৯০ সালে সুপারহিট ‘আশিকি’ ছবির সঙ্গে বলিউডে পা রাখেন রাহুল রায়৷ এছাড়াও, ‘জুনুন’, ‘জনম’, ‘স্বপ্নে সাজন কে’-র মতো ছবিতে অভিনয় করেছেন রাহুল রায়৷ ২০০৫ সালে বিগ বসের প্রথম সিজনে চ্যাম্পিয়ন হয়েছিলেন অভিনেতা।
অন্য গ্যালারিগুলি