বাংলা নিউজ > ছবিঘর > 'হইচই'য়ের জনপ্রিয় ওয়েব সিরিজে দিতিপ্রিয়া, জেনে নিন কোথায় দেখবেন 'রানি মা'কে

'হইচই'য়ের জনপ্রিয় ওয়েব সিরিজে দিতিপ্রিয়া, জেনে নিন কোথায় দেখবেন 'রানি মা'কে

ওয়েবে ডেবিউ করছেন 'রানিমা' ওরফে দিতিপ্রিয়া রায়।... more

ফিসফাস শোনা যাচ্ছিল বেশ কয়েকদিন ধরেই। এবারে তাতে পড়ল সিলমোহর। ওয়েবে ডেবিউ করছেন 'রানিমা' ওরফে দিতিপ্রিয়া রায়। ছোটপর্দা এবং 'রানিমা' দুইই ছেড়ে একেবারে নতুন অবতারে, নতুন প্ল্যাটফর্মে হাজির হচ্ছেন তিনি।
1/5ফিসফাস শোনা যাচ্ছিল বেশ কয়েকদিন ধরেই। এবারে তাতে পড়ল সিলমোহর। ওয়েবে ডেবিউ করছেন 'রানিমা' ওরফে দিতিপ্রিয়া রায়। ছোটপর্দা এবং 'রানিমা' দুইই ছেড়ে একেবারে নতুন অবতারে, নতুন প্ল্যাটফর্মে হাজির হচ্ছেন তিনি।
চলতি মাসেই 'করুণাময়ী রানি রাসমণি' ধারাবাহিকে মহাপ্রয়াণ পর্বের মাধ্যমে এই জনপ্রিয় শো-কে বিদায় জানিয়েছেন দিতিপ্রিয়া। এরপর নিজের লুক পাল্টানোর ব্যাপারেও ইচ্ছেপ্রকাশ করেছিলেন। সেইমতো নিজের একঢাল চুল 'চপি' স্টাইলে কাটিয়ে নিজের ভোল বদলে ফেলেছিলেন 'রানিমা'.
2/5চলতি মাসেই 'করুণাময়ী রানি রাসমণি' ধারাবাহিকে মহাপ্রয়াণ পর্বের মাধ্যমে এই জনপ্রিয় শো-কে বিদায় জানিয়েছেন দিতিপ্রিয়া। এরপর নিজের লুক পাল্টানোর ব্যাপারেও ইচ্ছেপ্রকাশ করেছিলেন। সেইমতো নিজের একঢাল চুল 'চপি' স্টাইলে কাটিয়ে নিজের ভোল বদলে ফেলেছিলেন 'রানিমা'.
ছোট করে কাটা চুলের সঙ্গে ওয়েস্টার্ন পোশাকের সঙ্গতে এই মর্ডান লুকে এই অভিনেত্রী নিশ্চিতভাবে বর্তমানের 'টক অফ দ্য টাউন'. জানা গেছে, হইচইয়ের জনপ্রিয় ওয়েব সিরিজ 'তানসেনের তানপুরা'র তিন নম্বর সিজনের শুটিং। এই সিরিজেই 'রানিমা'-র ইমেজ ভেঙেচুরে একেবারে নতুন লুকে, নতুনভাবে হাজির হবেন দিতিপ্রিয়া।
3/5ছোট করে কাটা চুলের সঙ্গে ওয়েস্টার্ন পোশাকের সঙ্গতে এই মর্ডান লুকে এই অভিনেত্রী নিশ্চিতভাবে বর্তমানের 'টক অফ দ্য টাউন'. জানা গেছে, হইচইয়ের জনপ্রিয় ওয়েব সিরিজ 'তানসেনের তানপুরা'র তিন নম্বর সিজনের শুটিং। এই সিরিজেই 'রানিমা'-র ইমেজ ভেঙেচুরে একেবারে নতুন লুকে, নতুনভাবে হাজির হবেন দিতিপ্রিয়া।
'তানসেনের তানপুরা'-র এই তিন নম্বর সিজনের নাম এখনও পাকাপাকিভাবে ঠিক না হলেও ওয়ার্কিং টাইটেল হিসেবে রাখা হয়েছে 'রুদ্রবীণার অভিশাপ'. নাম থেকেই স্পষ্ট এই সিজনেরও পরতে পরতে জড়িয়ে থাকবে থ্রিলার এবং অ্যাডভেঞ্চার। থাকবে ফেলে আসা ইতিহাসের গন্ধ। তবে এই সিরিজে বিক্রম চট্টোপাধ্যায় আর রূপসা চট্টোপাধ্যায়ের পাশাপাশি দিতিপ্রিয়ার চরিত্রটি ঠিক কী সেই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন নির্মাতা সংস্থা থেকে শুরু করে স্বয়ং অভিনেত্রী।
4/5'তানসেনের তানপুরা'-র এই তিন নম্বর সিজনের নাম এখনও পাকাপাকিভাবে ঠিক না হলেও ওয়ার্কিং টাইটেল হিসেবে রাখা হয়েছে 'রুদ্রবীণার অভিশাপ'. নাম থেকেই স্পষ্ট এই সিজনেরও পরতে পরতে জড়িয়ে থাকবে থ্রিলার এবং অ্যাডভেঞ্চার। থাকবে ফেলে আসা ইতিহাসের গন্ধ। তবে এই সিরিজে বিক্রম চট্টোপাধ্যায় আর রূপসা চট্টোপাধ্যায়ের পাশাপাশি দিতিপ্রিয়ার চরিত্রটি ঠিক কী সেই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন নির্মাতা সংস্থা থেকে শুরু করে স্বয়ং অভিনেত্রী।
তবে ওটিটি প্ল্যাটফর্মে তাঁর এই যাত্রা যে এক্কেবারে 'নিউ এজ গার্ল' এর অবতারেই হতে চলেছে এ বিষয়ে কোনও সন্দেহ নেই। এতদিনের মাথায় ঘোমটা দেওয়া পরিচিত অবতারে নন, বরং ওয়েস্টার্ন এবং ইন্দো-ওয়েস্টার্ন পোশাকেই দাপিয়ে বেড়াবেন রহস্য,অ্যাডভেঞ্চারে মোড়া এই অভিযান সিরিজ। সূত্রের খবর, চলতি সিজনের অন্যতম কেন্দ্রীয় চরিত্র হিসেবেই দর্শকদের সামনে হাজির হবেন 'রানিমা'।
5/5তবে ওটিটি প্ল্যাটফর্মে তাঁর এই যাত্রা যে এক্কেবারে 'নিউ এজ গার্ল' এর অবতারেই হতে চলেছে এ বিষয়ে কোনও সন্দেহ নেই। এতদিনের মাথায় ঘোমটা দেওয়া পরিচিত অবতারে নন, বরং ওয়েস্টার্ন এবং ইন্দো-ওয়েস্টার্ন পোশাকেই দাপিয়ে বেড়াবেন রহস্য,অ্যাডভেঞ্চারে মোড়া এই অভিযান সিরিজ। সূত্রের খবর, চলতি সিজনের অন্যতম কেন্দ্রীয় চরিত্র হিসেবেই দর্শকদের সামনে হাজির হবেন 'রানিমা'।
অন্য গ্যালারিগুলি