বাংলা নিউজ > ছবিঘর > Nusrat-Yash: সহবাস সঙ্গী নয় ‘আমার স্বামী’ যশ! ভালোবাসার মানুষের জন্মদিনে ঘোষণা নুসরতের

Nusrat-Yash: সহবাস সঙ্গী নয় ‘আমার স্বামী’ যশ! ভালোবাসার মানুষের জন্মদিনে ঘোষণা নুসরতের

  • যশের জন্মদিনে একান্তে ডিনার সারলেন তারকা জুটি। সকলকে চমকে দিয়ে যশকে স্বামী সম্বোধন নুসরতের!
নিখিল জৈন নুসরতের জীবনের অতীত অধ্যায় এটা গত জুন মাসেই স্পষ্ট করে দিয়েছেন নুসরত জাহান। অন্যদিকে যশ দাশগুপ্তর হাত ধরে জীবনের নতুন পর্ব শুরু করেছেন নুসরত। ঈশানের বাবা যশ দাশগুপ্ত, রবিবার সকালে সে কথা প্রকাশ্যেই বলেছেন যশরত। কয়েক ঘন্টা পার হতে না হতেই নয়া চমক। 
1/6নিখিল জৈন নুসরতের জীবনের অতীত অধ্যায় এটা গত জুন মাসেই স্পষ্ট করে দিয়েছেন নুসরত জাহান। অন্যদিকে যশ দাশগুপ্তর হাত ধরে জীবনের নতুন পর্ব শুরু করেছেন নুসরত। ঈশানের বাবা যশ দাশগুপ্ত, রবিবার সকালে সে কথা প্রকাশ্যেই বলেছেন যশরত। কয়েক ঘন্টা পার হতে না হতেই নয়া চমক। 
রবিবার ছিল যশ দাশগুপ্তের জন্মদিন। আর অভিনেতার জন্মদিনে নিজের সম্পর্ক নিয়ে বিরাট রহস্য ফাঁস করলেন নুসরত। এদিন সকালেই ইঙ্গিত দিয়েছিলেন নুসরত, আর মধ্যরাতের ঠিক আগে ইঙ্গিতে শিলমোহর নুসরতের। সহবাস সঙ্গী নয়, নুসরতের স্বামী যশ দাশগুপ্ত। হ্যাঁ, ঠিকই পড়ছেন! (ছবি-ইনস্টাগ্রাম)
2/6রবিবার ছিল যশ দাশগুপ্তের জন্মদিন। আর অভিনেতার জন্মদিনে নিজের সম্পর্ক নিয়ে বিরাট রহস্য ফাঁস করলেন নুসরত। এদিন সকালেই ইঙ্গিত দিয়েছিলেন নুসরত, আর মধ্যরাতের ঠিক আগে ইঙ্গিতে শিলমোহর নুসরতের। সহবাস সঙ্গী নয়, নুসরতের স্বামী যশ দাশগুপ্ত। হ্যাঁ, ঠিকই পড়ছেন! (ছবি-ইনস্টাগ্রাম)
শনিবার মধ্যরাতেই যশকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন নুসরত, আর রবিবার রাত ১২টার কিছু আগে জন্মদিনের সেলিব্রেশনের মুহূর্ত নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নিয়েছেন নতুন মা। ডিনার টেবিলে সাজানো যশের দু-তলা বার্থ ডে কেক। সেখানে নীচের তালয় লেখা- ‘ড্যাড’, উপর তলায় লেখা- ‘স্বামী’। হ্যাঁ, যশকে নিজের স্বামী হিসাবেই শুভেচ্ছা নুসরতের। 
3/6শনিবার মধ্যরাতেই যশকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন নুসরত, আর রবিবার রাত ১২টার কিছু আগে জন্মদিনের সেলিব্রেশনের মুহূর্ত নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নিয়েছেন নতুন মা। ডিনার টেবিলে সাজানো যশের দু-তলা বার্থ ডে কেক। সেখানে নীচের তালয় লেখা- ‘ড্যাড’, উপর তলায় লেখা- ‘স্বামী’। হ্যাঁ, যশকে নিজের স্বামী হিসাবেই শুভেচ্ছা নুসরতের। 
যশের জন্মদিনের রাতে একান্তেই ডিনার সারলেন তারকা দম্পতি। সম্পর্কে শিলমোহর দেওয়ার পর দ্বিতীয়বার নিজেদের সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে ধরা দিলেন যশরত। তবে প্রথমবার এক্কেবারে নিভৃতে। 
4/6যশের জন্মদিনের রাতে একান্তেই ডিনার সারলেন তারকা দম্পতি। সম্পর্কে শিলমোহর দেওয়ার পর দ্বিতীয়বার নিজেদের সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে ধরা দিলেন যশরত। তবে প্রথমবার এক্কেবারে নিভৃতে। 
বিয়ে না করেই সন্তানের মা-বাবা হওয়া প্রসঙ্গে রবিবারই এক সাক্ষাত্কারে নুসরতের জানিয়েছেন, ‘মানুষ কি নিশ্চিত যে এটা আমাদের বিবাহ-বহির্ভূত সম্পর্কের সন্তান? আমরা ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুলি না মানে এই নয় যে লোকে যা বলছে সেটাই ঠিক'। তার মানে কি নুসরত আর যশ বিয়েটা সেরে ফেলেছেন? 'দেখুন সবটা প্লাকার্ড ধরে বলবার প্রয়োজন আছে বলে আমি আর যশ বিশ্বাস করি না। এই ধোঁয়াশাটা বজায় থাকুন না হয়।
5/6বিয়ে না করেই সন্তানের মা-বাবা হওয়া প্রসঙ্গে রবিবারই এক সাক্ষাত্কারে নুসরতের জানিয়েছেন, ‘মানুষ কি নিশ্চিত যে এটা আমাদের বিবাহ-বহির্ভূত সম্পর্কের সন্তান? আমরা ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুলি না মানে এই নয় যে লোকে যা বলছে সেটাই ঠিক'। তার মানে কি নুসরত আর যশ বিয়েটা সেরে ফেলেছেন? 'দেখুন সবটা প্লাকার্ড ধরে বলবার প্রয়োজন আছে বলে আমি আর যশ বিশ্বাস করি না। এই ধোঁয়াশাটা বজায় থাকুন না হয়।
ধোঁয়াশাটা খুব বেশিক্ষণ বজায় রাখলেন না নুসরত নিজেই।  (ছবি-ইনস্টাগ্রাম)
6/6ধোঁয়াশাটা খুব বেশিক্ষণ বজায় রাখলেন না নুসরত নিজেই।  (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি