বাংলা নিউজ > ছবিঘর > সৌরভ-ত্বরিতার বিয়ে : গায়ে হলুদের অনুষ্ঠানে নজরকাড়া নবদম্পতি গৌরব-দেবলীনা

সৌরভ-ত্বরিতার বিয়ে : গায়ে হলুদের অনুষ্ঠানে নজরকাড়া নবদম্পতি গৌরব-দেবলীনা

  • একটা বিয়ের রেশ কাটতে না কাটতেই মহানায়কের পরিবারে ফের বিয়ের আসর। দেখুন সৌরভ-ত্বরিতার গায়ে হলুদের অনুষ্ঠান। 
গত মাসেই ধুমধাম করে বিয়ে সেরেছিলেন গৌরব-েদেবলীনা। আর এই জুটির বিয়ে একমাস পার করতেই ফের বিয়ের সানাই মহানায়কের পরিবারে। আজ বিয়ের পিঁড়িতে বসছেন তরুণ কুমারের নাতি সৌরভ বন্দ্যোপাধ্যায়। 
1/7গত মাসেই ধুমধাম করে বিয়ে সেরেছিলেন গৌরব-েদেবলীনা। আর এই জুটির বিয়ে একমাস পার করতেই ফের বিয়ের সানাই মহানায়কের পরিবারে। আজ বিয়ের পিঁড়িতে বসছেন তরুণ কুমারের নাতি সৌরভ বন্দ্যোপাধ্যায়। 
আজ হয়ে গেল সৌরভ ও ত্বরিতার গায়ের হলুদের অনুষ্ঠান। টেলিভিশন অভিনেত্রী ত্বরিতার সঙ্গে সাত পাকে বাঁধা পড়ছেন সৌরভ। ত্বরিতাকে টেলিভিশনের দর্শকরা আরও ভালোভাবে চেনেন রাসমণির সারদাময়ীর মা হিসাবে। 
2/7আজ হয়ে গেল সৌরভ ও ত্বরিতার গায়ের হলুদের অনুষ্ঠান। টেলিভিশন অভিনেত্রী ত্বরিতার সঙ্গে সাত পাকে বাঁধা পড়ছেন সৌরভ। ত্বরিতাকে টেলিভিশনের দর্শকরা আরও ভালোভাবে চেনেন রাসমণির সারদাময়ীর মা হিসাবে। 
ভাইয়ের বিয়েতে হলুদ পঞ্জাবিতে ধরা দিলেন গৌরব, অন্যদিকে দেবলীনার দেখা মিলল হলুদ শাড়িতে। কন্ট্রাস্ট রেখে দেবলীনা পরেছিলেন লাল ব্লাউজ, সঙ্গে সাবেকি সোনার গয়না। 
3/7ভাইয়ের বিয়েতে হলুদ পঞ্জাবিতে ধরা দিলেন গৌরব, অন্যদিকে দেবলীনার দেখা মিলল হলুদ শাড়িতে। কন্ট্রাস্ট রেখে দেবলীনা পরেছিলেন লাল ব্লাউজ, সঙ্গে সাবেকি সোনার গয়না। 
বরযাত্রীর তরফে সকলের নজর যদি বরের নতুন বৌদির দিকে থাকে তো কনেপক্ষের মধ্য নজরকাড়া কনের বেস্ট ফ্রেন্ড অভিনেত্রী সন্দীপ্তা সেন। হলুদ বাঁধনি শাড়ি ফুল স্লিভজ ব্লাউডে এদিন ভারী স্টাইলিশ লাগল সন্দীপ্তাকে। সঙ্গে তাঁর কোমরের বেল্ট ছিল ভারী আকর্ষনীয়। 
4/7বরযাত্রীর তরফে সকলের নজর যদি বরের নতুন বৌদির দিকে থাকে তো কনেপক্ষের মধ্য নজরকাড়া কনের বেস্ট ফ্রেন্ড অভিনেত্রী সন্দীপ্তা সেন। হলুদ বাঁধনি শাড়ি ফুল স্লিভজ ব্লাউডে এদিন ভারী স্টাইলিশ লাগল সন্দীপ্তাকে। সঙ্গে তাঁর কোমরের বেল্ট ছিল ভারী আকর্ষনীয়। 
গায়ে হলুদ পর্বের ফাঁকে পরিবারের মহিলা ব্রিগেডের মাঝে দেবলীনা। 
5/7গায়ে হলুদ পর্বের ফাঁকে পরিবারের মহিলা ব্রিগেডের মাঝে দেবলীনা। 
বন্ধুদের সঙ্গে হাসিমুখে একফ্রেমে ধরা দিলেন গৌরব-দেবলীনা। 
6/7বন্ধুদের সঙ্গে হাসিমুখে একফ্রেমে ধরা দিলেন গৌরব-দেবলীনা। 
অবশেষে পরিণতি পাচ্ছে এই জুটির তিন বছরের প্রেম। নতুন জীবনের পথে পা বাড়াতে পুরোপুরি তৈরি এই প্রেমিক জুটি। 
7/7অবশেষে পরিণতি পাচ্ছে এই জুটির তিন বছরের প্রেম। নতুন জীবনের পথে পা বাড়াতে পুরোপুরি তৈরি এই প্রেমিক জুটি। 
অন্য গ্যালারিগুলি