বাংলা নিউজ > ছবিঘর > ছুটির মেজাজে শ্রীময়ী, সোজা জয়পুর পৌঁছালেন ইন্দ্রাণী হালদার

ছুটির মেজাজে শ্রীময়ী, সোজা জয়পুর পৌঁছালেন ইন্দ্রাণী হালদার

  • দুদিনের ছুটিতে সোজা রাজস্থান পাড়ি দিয়েছেন ইন্দ্রাণী হালদা। রইল ছবি-
ধারাবাহিকে টুইস্ট আনতে কিছুদিনের মধ্যে শ্রীময়ী-রোহিত সেনের নতুন জীবনে ফিরে আসতে চলেছে জুন আন্টি। এরই মধ্যে শ্যুটিংয়ের ফাঁকে দুদিনের ছুটিতে রাজস্থানে পাড়ি দিলেন ইন্দ্রাণী হালদার। 
1/5ধারাবাহিকে টুইস্ট আনতে কিছুদিনের মধ্যে শ্রীময়ী-রোহিত সেনের নতুন জীবনে ফিরে আসতে চলেছে জুন আন্টি। এরই মধ্যে শ্যুটিংয়ের ফাঁকে দুদিনের ছুটিতে রাজস্থানে পাড়ি দিলেন ইন্দ্রাণী হালদার। 
গাড়ির করেই প্রথম দিনে সটান অভিনেত্রী হাজির হন জয়পুরের হওয়া মহলে। সেখান থেকে একাধিক ছবি শেয়ার করেন তিনি।
2/5গাড়ির করেই প্রথম দিনে সটান অভিনেত্রী হাজির হন জয়পুরের হওয়া মহলে। সেখান থেকে একাধিক ছবি শেয়ার করেন তিনি।
জয়পুর থেকে একের পর এক ছবি উঠে এসেছে অভিনেত্রী সামাজিক মাধ্যমের দেওয়ালে। 
3/5জয়পুর থেকে একের পর এক ছবি উঠে এসেছে অভিনেত্রী সামাজিক মাধ্যমের দেওয়ালে। 
ঘোরার পাশাপাশি চলেছে কেনাকাটার পর্বও। জয়পুর ভারতের অন্যতম জনপ্রিয় শপিং ডেস্টিনেশন। সেখান থেকে লাল চূড়া এবং লাল মাল্টিকালার সুতোর কাজ করা দোপাট্টা কিনেছেন তিনি।
4/5ঘোরার পাশাপাশি চলেছে কেনাকাটার পর্বও। জয়পুর ভারতের অন্যতম জনপ্রিয় শপিং ডেস্টিনেশন। সেখান থেকে লাল চূড়া এবং লাল মাল্টিকালার সুতোর কাজ করা দোপাট্টা কিনেছেন তিনি।
ঘোরাঘুরির পাশাপাশি চলেছে জমিয়ে খাওয়াদাওয়া। ভুরিভোজের জন্য চৌকি ধানি নামের জনপ্রিয় রেস্তরাঁয় গিয়ে হাজির হয়েছিলেন অভিনেত্রী। সেখানে ঝাঁ চকচকে লুকে দেখা গেছে তাঁকে।
5/5ঘোরাঘুরির পাশাপাশি চলেছে জমিয়ে খাওয়াদাওয়া। ভুরিভোজের জন্য চৌকি ধানি নামের জনপ্রিয় রেস্তরাঁয় গিয়ে হাজির হয়েছিলেন অভিনেত্রী। সেখানে ঝাঁ চকচকে লুকে দেখা গেছে তাঁকে।
অন্য গ্যালারিগুলি